• দুপুর ১:০৮ মিনিট সোমবার
  • ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বৃষ্টির পানিতে করোনার টিকা নিতে আসা মানুষের ভোগান্তি মুরগি, মাছ, খাসি নয়, বেশি করে গোমাংস খান’, পরামর্শ BJP মন্ত্রীর ৬ অগাস্ট পর্যন্ত রাশিফল অস্ট্রেলিয়ার ‘অদ্ভুত’ সিদ্ধান্তে যুক্তি দেখেন না ডমিঙ্গো কাল থেকে ঢাকায়, ৭ আগস্ট সারাদেশে অ্যাস্ট্রাজেনেকার দ্বিতীয় ডোজ পর্নোগ্রাফি তৈরীতে রাজি না হওয়ায় স্ত্রী’কে নির্যাতনে ঘটনার বখাটে স্বামীর ১ বছরের কারাদন্ড সোনারগাঁয়ে একদিনে করোনা আক্রান্ত ২১, সুস্থ ১৫ সোনারগাঁয়ে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ভিটা বাড়ী দখলের পায়তারা সোনারগাঁ করোনায় একজনের মৃত্যু, কমেছে আক্রান্তের সংখ্যা সাবেক এমপি কায়সার হাসনাতের নিজস্ব অর্থায়নে হাসপাতালে সেন্ট্রার অক্সিজেনের উদ্ধোধন সােনারগাঁয়ে ১৪ হাজার ৪৫০ পিস ইয়াবাসহ আটক -১ সাধারণ মানুষকে ঘরে ফিরতে ইউএনও’র অনুরোধ সোনারগাঁয়ে একদিনে আরো ৩৪ জনের দেহে করোনা সনাক্ত টানা বৃষ্টিতে উপজেলার বিভিন্ন স্থানে জলবদ্ধতায় ঘরবন্দি মানুষ সোনারগাঁয়ে একদিনে আক্রান্ত ২৯, সুস্থ ৩৬ লক ডাউনের ৭তম দিনে মোগরাপাড়া বেড়েছে গাড়ির সংখ্যা ম্যাজিকের মত মুখের তেলতেলে ভাব দূর করুন মাত্র ২ মিনিটে লক ডাউনে দোকান খোলা রাখার অপরাধে ১০ হাজার টাকা জরিমানা ও জেল সোনারগাঁয়ের করোনা রোগীদের জন্য এইচএম মাসুদ দুলালের ফ্রি অক্সিজেন সোনারগাঁ থানার মুল ফটকের সামনের দোকানে দূর্ধষ চুরি
কোরিয়াকে ২-১ গোলে হারালো মেক্সিকো

কোরিয়াকে ২-১ গোলে হারালো মেক্সিকো

Logo


ম্যাচের ৬৬ মিনিটে ফরোয়ার্ড হ্যাভিয়ের হার্নান্দেজ তথা চিচারিতোর গোলে ২-০ ব্যবধানে এগিয়ে গেলো মেক্সিকো।

গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে জার্মানির বিপক্ষে গোলের পুনরাবৃত্তি ঘটিয়েছে মেক্সিকো। যদিও এবার গোলস্কোরারের স্থানে নাম আলাদা।

লোজানোর পাস থেকে পাওয়া বল ডান পায়ের দারুণ দক্ষতায় দখলে নিয়ে জালে জড়িয়ে দেন চিচারিতো। বিশ্বকাপে এটি তার চতুর্থ গোল। এই গোলে মেক্সিকোর হয়ে বিশ্বকাপে সর্বোচ্চ গোলের রেকর্ডে লুইস হার্নান্দেজের পাশে নাম লেখালেন হ্যাভিয়ের হার্নান্দেজ।

শনিবারের এই ম্যাচের শুরুটা মেক্সিকোর তুলনায় বেশ গোছালোই করেছিলো দক্ষিণ কোরিয়া। লম্বা পাস, মাঝমাঠের দখল এমনকি আক্রমণ ভাগেও দলটির আধিপত্য ছিল দেখার মতো।

কিন্তু ম্যাচের ২৭  মিনিটে অঘটন ঘটিয়ে বসে এশিয়ার দাপুটে এই দলটি। ম্যাচের ২৬ মিনিটে কার্লোস ভেলার করা পেনাল্টি গোলে ১-০ ব্যবধানে এগিয়ে গেলো মেক্সিকো। আন্দ্রেস গুয়ারদাদোর পাস ঠেকাতে গিয়ে নিজেদের ডি বক্সে হাতে বল লাগে দক্ষিণ কোরিয়ান ডিফেন্ডার জাং হিউনসুর। হ্যান্ডবল ঘোষণা দেওয়ার পর পেনাল্টির বাঁশি বাজান রেফারি। পেনাল্টি থেকে গোল করেন কার্লোস ভেলা।

২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপে এটি ১৪তম পেনাল্টি গোল। ২০১৪ সালের ব্রাজিল বিশ্বকাপে পুরো আসরে পেনাল্টি থেকে গোল হয়েছিলো ১৩টি। আর এবার অর্ধেকটা পার হওয়ার আগেই ১৪ গোল!

বাংলাদেশ সময় রাত ৯টায় রোস্তভ-ন্য-দন স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে মেক্সিকো-দক্ষিণ কোরিয়া।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution