• দুপুর ২:৩৮ মিনিট মঙ্গলবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
দায়িত্ব বুঝে নিলেন নতুন প্রশাসক নির্বাচনের ঘোষনা দিলেন আরিফ মাসুদ বাবু ভোজ্যতেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে জামায়াত সোনারগাঁয়ে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার মেয়াদের ১৫ মাস পর সোনারগাঁও পৌরসভার প্রশাসক নিয়োগ আহবায়ক কমিটির সদস্য পদ থেকে পদত্যাগ করলেন আরিফ মাসুদ বাবু বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টে জামপুর ইউনিয়ন ৫ – ০ গোলে জয়ী বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টে ২-০ গোলে বিজয়ী বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ শিল্প-কারখানা স্থাপন ও ভরাটে বদলে গেছে সোনারগাঁয়ের মানচিত্র বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্ণামেন্টে জামপুর বনাম নোয়াগাঁও খেলা ড্র দবিরউদ্দিন ভূঁইয়া উচ্চ বিদ্যালয়ের অভিভাবকদের সাথে মত মিনিময় সভা ওদের কাজ হলো ষড়যন্ত্র করা, এমপি খোকা সোনারগাঁ সংঘের নতুন কমিটি গঠন আরিফ মাসুদ বাবু’র সমর্থন চাইলেন সোহাগ রনি মনোনয়নের সংবাদ শুনে রাস্তায় সেজদায় লুটিয়ে পড়েন সোহাগ রনি’র নেতাকর্মীরা ভোজ্যতেলের ৮ কোম্পানির বিরুদ্ধে মামলা জনস্বার্থ মামলা নিয়ে রসিকতা করবেন না, ‘তাজ-কাহিনি’ জানার আবেদন খারিজ আদালতে নিউইয়র্কে বাংলাদেশি ছাত্রীকে ধাক্কা, ট্রেনে কাটা পড়ে মৃত্যু পুরুষের টাক নিয়ে মন্তব্য নারীর স্তন নিয়ে মন্তব্যের সমান অপরাধ! গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা
কোরিয়াকে ২-১ গোলে হারালো মেক্সিকো

কোরিয়াকে ২-১ গোলে হারালো মেক্সিকো

Logo


ম্যাচের ৬৬ মিনিটে ফরোয়ার্ড হ্যাভিয়ের হার্নান্দেজ তথা চিচারিতোর গোলে ২-০ ব্যবধানে এগিয়ে গেলো মেক্সিকো।

গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে জার্মানির বিপক্ষে গোলের পুনরাবৃত্তি ঘটিয়েছে মেক্সিকো। যদিও এবার গোলস্কোরারের স্থানে নাম আলাদা।

লোজানোর পাস থেকে পাওয়া বল ডান পায়ের দারুণ দক্ষতায় দখলে নিয়ে জালে জড়িয়ে দেন চিচারিতো। বিশ্বকাপে এটি তার চতুর্থ গোল। এই গোলে মেক্সিকোর হয়ে বিশ্বকাপে সর্বোচ্চ গোলের রেকর্ডে লুইস হার্নান্দেজের পাশে নাম লেখালেন হ্যাভিয়ের হার্নান্দেজ।

শনিবারের এই ম্যাচের শুরুটা মেক্সিকোর তুলনায় বেশ গোছালোই করেছিলো দক্ষিণ কোরিয়া। লম্বা পাস, মাঝমাঠের দখল এমনকি আক্রমণ ভাগেও দলটির আধিপত্য ছিল দেখার মতো।

কিন্তু ম্যাচের ২৭  মিনিটে অঘটন ঘটিয়ে বসে এশিয়ার দাপুটে এই দলটি। ম্যাচের ২৬ মিনিটে কার্লোস ভেলার করা পেনাল্টি গোলে ১-০ ব্যবধানে এগিয়ে গেলো মেক্সিকো। আন্দ্রেস গুয়ারদাদোর পাস ঠেকাতে গিয়ে নিজেদের ডি বক্সে হাতে বল লাগে দক্ষিণ কোরিয়ান ডিফেন্ডার জাং হিউনসুর। হ্যান্ডবল ঘোষণা দেওয়ার পর পেনাল্টির বাঁশি বাজান রেফারি। পেনাল্টি থেকে গোল করেন কার্লোস ভেলা।

২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপে এটি ১৪তম পেনাল্টি গোল। ২০১৪ সালের ব্রাজিল বিশ্বকাপে পুরো আসরে পেনাল্টি থেকে গোল হয়েছিলো ১৩টি। আর এবার অর্ধেকটা পার হওয়ার আগেই ১৪ গোল!

বাংলাদেশ সময় রাত ৯টায় রোস্তভ-ন্য-দন স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে মেক্সিকো-দক্ষিণ কোরিয়া।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution