• রাত ২:৪৩ মিনিট বুধবার
  • ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
এমপি খোকাকে নিয়ে কুরুচিপুর্ণ বক্তব্য প্রদানকারী জাহাঙ্গীরকে অব্যাহতি এমপি’র বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে জাতীয় পার্টির প্রতিবাদ সভা সোনারগাঁয়ে ঈদগাহর জমি দখলের পায়তারা, বিক্ষোভ মিছিল সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে শোকজ ! কলাপাতা রেষ্টুরেন্টের নতুন সংযোজন জন্মদিনের কেক সোনারগাঁয়ে ৮ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত আমি বিএনপি করি স্যার জানে ফোনালাপে অধ্যক্ষ সুলতান মিয়া আমি নারী তাই মেয়র নির্বাচিত হলে নারী উন্নয়নর কাজ করবো.. ঝরা বির্তক পিছু ছাড়ছে না নাম ফলকের তড়িঘড়ি করে লাগানো হলো সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের নাম ফলক এ বছর হচ্ছে না সোনারগাঁও পৌরসভা নির্বাচন শ্রমিকলীগ সভাপতি মন্টুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া সোনারগাঁয়ে গোরস্থানের জমি দখলের পায়তারার প্রতিবাদে বিক্ষোভ সোনারগাঁয়ে দুটি দোকানে আগুন, ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই জমি লিখে না দেয়ায় আলাউদ্দিন বাহিনীর তান্ডব, বাড়িঘর ভাংচুর আহত ৬ পৌর মেয়র পদপ্রার্থী ছগীর আহম্মেদ করোনায় আক্রান্ত প্রতিবাদ মূখর সোনারগাঁয়ের রাজনীতি সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৬৭৬ সোনারগাঁয়ে ছাত্রদলের দোয়া মাহফিল সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত
দুপুরেই মাঠে ফিরছেন ‘নতুন’ মাশরাফি

দুপুরেই মাঠে ফিরছেন ‘নতুন’ মাশরাফি

Logo


পরিচয় বড় হয়েছে, নামের সাথে যোগ হয়েছে নতুন উপাধি। তাকে এখন ডাকা হবে মাশরাফি বিন মর্তুজা ‘এমপি’ হিসেবে। কিন্তু তাতে কি? যে ক্রিকেট মাঠে কাটিয়ে দিয়েছেন জীবনের অর্ধেকের বেশি সময়, যে সবুজ ঘাসের সাথে সখ্যতাটা প্রায় দুই দশকের- সেই ক্রিকেট মাঠ থেকে বেশিদিন কি আর দূরে থাকতে পারেন তিনি?

না পারেননি মাশরাফি। তাই তো রোববার প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ার মাত্র তিনদিনের মাথায় অর্থ্যাৎ বুধবারই নেমে পড়ছেন মাঠে, ক্রিকেটের লড়াইয়ে। আগামী ৫ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নতুন আসরের জন্য নিজেকে প্রস্তুত করার মিশনে।

তখনো নিশ্চিত ছিলো না ২ জানুয়ারি (বুধবার) আসলেই অনুশীলনের মাঠে নামবেন কি-না মাশরাফি। জানতে যোগাযোগ করা হলো খোদ মাশরাফির সঙ্গেই। উত্তরও মিললো তার জবানিতেই।

বুধবার বেলা বারোটার দিকে জাগোনিউজের সাথে মুঠোফোন আলাপে মাশরাফি নিশ্চিত করেছেন আজ থেকে শুরু হওয়া রংপুরের অনুশীলনে দলের অন্যান্য খেলোয়াড়দের সাথে থাকবেন তিনিও। তো কখন মাঠে আসবেন মাশরাফি? উত্তর দিলেন দুপুর দেড়টা থেকে দুইটার মধ্যে চলে আসবেন মাঠে। গা গরমের অনুশীলনের পাশাপাশি দলের খেলোয়াড়দের সাথে মেলবন্ধন বাড়ানোর কাজটা এদিনই করে ফেলবেন তিনি।

বিপিএলের ষষ্ঠ আসরের প্রথম দুই দিনই মাঠে নামতে হবে মাশরাফির রংপুরকে। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে চট্টগ্রাম ভাইকিংসের মুখোমুখি হবে রংপুর রাইডার্স। পরদিনই আবার খুলনা টাইটান্সের বিপক্ষে নামতে হবে মাশরাফি-গেইলদের।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution