• সকাল ১০:৩৬ মিনিট বুধবার
  • ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
নতুন জুতো পেয়ে আহ্লাদে আটখানা মেসি! সন্তান, স্ত্রীর জন্যও আবদার করে বসলেন

নতুন জুতো পেয়ে আহ্লাদে আটখানা মেসি! সন্তান, স্ত্রীর জন্যও আবদার করে বসলেন

Logo


বিশ্বকাপ জেতার পর আর্জেন্টিনায় ফিরে গিয়ে এখনও সেখানেই রয়েছেন লিয়োনেল মেসি। ছুটি কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। তার মাঝেও তিনি ভুলে যাননি দায়িত্ববোধ। বিশ্বের অন্যতম সেরা একজন খ্যাতনামী হয়েও নিজে থেকে ধন্যবাদ জানিয়েছেন এক জুতো নির্মাতাকে। শুধু তাই নয়, নিজের গোটা পরিবারের জন্য জুতো বানানোর বরাত দিয়েছেন ওই ব্যক্তিকে।

লুসিয়ানো নামে ওই জুতো নির্মাতা মেসির জন্য গত বছর একটি জুতো তৈরি করেছিলেন। কিন্তু মেসির কাছে সেই জুতো কিছুতেই পৌঁছনো যাচ্ছিল না। সমস্যা সমাধানে এগিয়ে আসেন মেসির বন্ধু এবং স্বদেশি সতীর্থ রদ্রিগো দি পল। তিনি মেসির কাছে ওই জুতো পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন। আর্জেন্টিনায় মেসির কাছে সেই জুতো পৌঁছে যায়। জুতোটি সাধারণ স্লিপারের মতোই দেখতে। উপরে আর্জেন্টিনার পতাকা রয়েছে। একটি পাটির উপরে মেসির জার্সি নম্বর, অর্থাৎ ১০ সংখ্যাটি লেখা। ওই জুতোর পোশাকি নাম ‘ফ্লিপ-ফ্লপ’।

বিশ্বকাপ জিতে দেশে ফিরেই মেসি নিজে থেকে ইনস্টাগ্রামে বার্তা পাঠান লুসিয়ানোকে। মেসি লেখেন, “ভাল আছ লুসিয়ানো? আমি লিয়ো। যে জুতোটা আমাকে পাঠিয়েছ তার জন্য অনেক ধন্যবাদ। খুবই ভাল হয়েছে। বাক্সটাও খুব সুন্দর। আমি জানতে চাই যে ওই রকম জুতো তুমি আমার সন্তান এবং স্ত্রীর জন্য বানিয়ে দিতে পারবে কিনা।” এর পরেই সন্তান এবং স্ত্রীর পায়ের মাপ দিয়েছেন মেসি। নিজেরটাও দিয়েছেন।

লুসিয়ানোর তরফ থেকে এখনও কোনও উত্তর পাওয়া যায়নি। কিন্তু মেসির পাঠানো এই বার্তা ছড়িয়ে পড়েছে দিকে দিকে। অনেকেই বলছেন, মেসি বলেই এটা সম্ভব। তিনি কতটা মানবিক, কতটা খেয়াল রাখেন সবার কথা তা এর থেকেই বোঝা যায়।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution