• সকাল ৭:৫৩ মিনিট বৃহস্পতিবার
  • ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
কাচঁপুরে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, নারীসহ আহত ১৫ সোনারগাঁ মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জাল জব্দ বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতির ইন্তেকাল মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে আগামীকাল সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল স্বেচ্ছাসেবক দলের নেতার মৃত্যুতে যুবদল নেতা আশরাফ ভুইয়ার শোক সোনারগাঁও পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে নিদিষ্ট সময়ের মধ্যে ! বিএনপি নেতা আবু সিদ্দিকের মৃত্যুতে মান্নানের শোক থানা বিএনপি’র স্বেচ্ছাসেবক নেতা আবু সিদ্দিক মোল্লার ইন্তেকাল যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে সোয়াইব হত্যার মামলার রায় ৯ নভেম্বর প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ
নারিন-কার্তিক ঝড়ে এবারের আইপিএলে সর্বোচ্চ স্কোর কলকাতার!

নারিন-কার্তিক ঝড়ে এবারের আইপিএলে সর্বোচ্চ স্কোর কলকাতার!

Logo


ঘরের মাঠে ছোট বাউন্ডারির কারণে টসে জিতে রান তাড়া করার সিদ্ধান্ত নিয়েছিল কিংস ইলেভেন পাঞ্জাব। তাদের এই পরিকল্পনা ধুলোয় মিশিয়ে দিয়ে চলতি পাঞ্জাবের সামনে আসরের দলীয় সর্বোচ্চ- ২৪৫ রানের পাহাড় দাঁড় করিয়েছে কলকাতা নাইট রাইডার্স। জয়ের ধারায় ফিরতে রেকর্ড গড়তে হবে স্বাগতিক পাঞ্জাবকেও।

পাঞ্জাব অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিনের আমন্ত্রণে টসে হেরে ব্যাট করতে নামে কলকাতা। শুরুতেই ঝড় তোলেন সুনিল নারিন। তার ঝড়ো ব্যাটিংয়ে দুর্দান্ত সূচনা পায় কেকেআর। উদ্বোধনী জুটিতে ৩২ বলে ৫৩ রান যোগ করেন ক্রিস লিন এবং নারিন। ১৭ বলে ২৭ রান করে ফিরে যান লিন।

কলকাতার ইনিংসের বাকি পথ এগিয়ে নেন অধিনায়ক দিনেশ কার্তিক এবং ক্যারিবিয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেল। চতুর্থ উইকেটে মাত্র ৩১ বলে ৭৪ রানের জুটি গড়েন এই দু’জন। রাসেল ১৪ বলে ৩১ এবং কার্তিক খেলেন ২৩ বলে ৫০ রানের ইনিংস।

শেষদিকে শুভমান গিল এবং জ্যাভন সেয়ারলেসের ব্যাটে ২৪৫ পর্যন্ত পৌঁছায় কলকাতার ইনিংস। ইনিংসের শেষ বলে স্ট্রাইক পেয়ে ছক্কা মারেন সেয়ারলেস, ৮ বলে ১৬ রান করে অপরাজিত থাকেন গিল। পাঞ্জাবের পক্ষে অ্যান্ড্রু টাই ৪টি উইকেট নেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution