• বিকাল ৫:১১ মিনিট বৃহস্পতিবার
  • ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবলীগ নেতা লিটন খাঁনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন বৈদ্যেরবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা আহত ৬ সোনারগাঁয়ে দলিল লিখক হত্যা মামলায় প্রধান আসামী পরকীয়া প্রেমিক গ্রেপ্তার যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন এরফান হোসেন দীপের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালন হাজী শাহ মো. সোহাগ রনি’র উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন বিশ্বরঙ দাদা ও দিদি সাজি-সাজাই এর গ্রান্ড ফাইনালে সোনারগাঁয়ের ছেলে তানভীর দোয়া ও কেক কেটে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন সোনারগাঁয়ে ৯৫ পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সম্মেলন জেলা পরিষদ নির্বাচনে সোনারগাঁ থেকে সেয়ানে সেয়ানে লড়াই সুন্দরী নারীর ভ্যানিটি ব্যাগে ১৫০০ ইয়াবা কারেন্টের শক ও পানিতে চুবিয়ে হত্যা করা হয় দলিল লিখককে, স্ত্রী’র স্বাকারোক্তি সোনারগাঁয়ে নৌকার পুনরুদ্ধার করা হবে- মোয়াজ্জেম হোসেন সোনারগাঁয়ে স্বাস্থ্য সেবায় সুবাতাস সোনারগাঁয়ে দিনদুপুরে অটো রিকশার গ্যারেজে দুর্ধর্ষ চুরি সোনারগাঁয়ে দলিল লিখক এর লাশ উদ্ধার, স্ত্রী আটক
নারিন-কার্তিক ঝড়ে এবারের আইপিএলে সর্বোচ্চ স্কোর কলকাতার!

নারিন-কার্তিক ঝড়ে এবারের আইপিএলে সর্বোচ্চ স্কোর কলকাতার!

Logo


ঘরের মাঠে ছোট বাউন্ডারির কারণে টসে জিতে রান তাড়া করার সিদ্ধান্ত নিয়েছিল কিংস ইলেভেন পাঞ্জাব। তাদের এই পরিকল্পনা ধুলোয় মিশিয়ে দিয়ে চলতি পাঞ্জাবের সামনে আসরের দলীয় সর্বোচ্চ- ২৪৫ রানের পাহাড় দাঁড় করিয়েছে কলকাতা নাইট রাইডার্স। জয়ের ধারায় ফিরতে রেকর্ড গড়তে হবে স্বাগতিক পাঞ্জাবকেও।

পাঞ্জাব অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিনের আমন্ত্রণে টসে হেরে ব্যাট করতে নামে কলকাতা। শুরুতেই ঝড় তোলেন সুনিল নারিন। তার ঝড়ো ব্যাটিংয়ে দুর্দান্ত সূচনা পায় কেকেআর। উদ্বোধনী জুটিতে ৩২ বলে ৫৩ রান যোগ করেন ক্রিস লিন এবং নারিন। ১৭ বলে ২৭ রান করে ফিরে যান লিন।

কলকাতার ইনিংসের বাকি পথ এগিয়ে নেন অধিনায়ক দিনেশ কার্তিক এবং ক্যারিবিয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেল। চতুর্থ উইকেটে মাত্র ৩১ বলে ৭৪ রানের জুটি গড়েন এই দু’জন। রাসেল ১৪ বলে ৩১ এবং কার্তিক খেলেন ২৩ বলে ৫০ রানের ইনিংস।

শেষদিকে শুভমান গিল এবং জ্যাভন সেয়ারলেসের ব্যাটে ২৪৫ পর্যন্ত পৌঁছায় কলকাতার ইনিংস। ইনিংসের শেষ বলে স্ট্রাইক পেয়ে ছক্কা মারেন সেয়ারলেস, ৮ বলে ১৬ রান করে অপরাজিত থাকেন গিল। পাঞ্জাবের পক্ষে অ্যান্ড্রু টাই ৪টি উইকেট নেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution