• দুপুর ২:০০ মিনিট সোমবার
  • ১২ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
জুয়েল বাঁচতে চায় সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধে নারী পিটিয়ে আহত সোনারগাঁয়ে ঘুড়ি খেলাকে কেন্দ্র প্রতিপক্ষের হামলায় আহত ১০ শেষ হলো তিনদিন ব্যাপী সোনারগাঁও জাদুঘরের জামদানী মেলা শিশুদের জীবন গড়তে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার ব্যবস্থা করতে হবে..ইঞ্জি: মাসুম সাদিপুর উচ্চ বিদ্যালয়ে মাদক বিরোধী সভা খেলার মাঠ রক্ষার দাবিতে পঞ্চমীঘাট স্কুলে শিক্ষার্থীদের বিক্ষোভ সাদিপুর ছাত্রলীগের পক্ষে শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ দর্শণার্থী ও ক্রেতাদের পদচারনায় মুখোরিত সোনারগাঁয়ের জামদানী মেলা সাদিপুর যুব সমাজের উদ্যেগে ক্রীড়া ও সাংস্কৃতি অনুষ্ঠান সোনারগাঁ জাদুঘর এর উদ্যোগে একুশে ফেব্রুয়ারি উদযাপন নারায়ণগঞ্জ জেলা বিএনপির কমিটি বিলুপ্ত, মান্নান শিবিরে স্বস্তি  সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির শ্রদ্ধা নিবেদন ভাষা শহীদদের প্রতি সোনারগাঁও প্রেস ইউনিটি’র বিনম্র শ্রদ্ধা সোনারগাঁ থানা বিএনপির পক্ষে শহীদ মিনারে মান্নানের শ্রদ্ধা নিবেদন কায়সার হাসনাতের নেতৃত্বে ভাষা শহীদদের বিনম্র শ্রদ্ধা একুশের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলী সোনারগাঁ প্রেস ইউনিটির পক্ষ থেকে ভাষা শহীদের বিনম্র শ্রদ্ধা সোনারগাঁয়ে তিনদিনব্যাপী জামদানি মেলা শুরু ২১ শে ফেব্রুয়ারীতে কে কখন ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন
বাংলাদেশ দলের বিশ্বকাপ জার্সিতে আবারো পরিবর্তন

বাংলাদেশ দলের বিশ্বকাপ জার্সিতে আবারো পরিবর্তন

  বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বিশ্বকাপ জার্সি আবারও পরিবর্তন করা হয়েছে। সবুজ রঙের জার্সিতে পরিবর্তন এনেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রথম দফা বানানো জার্সিতে পরিবর্তন আনা হয়েছিল সেখানে শুধু সবুজ রং থাকায়। 

বৃহস্পতিবার (২ মে) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিসিবি দ্বিতীয় দফায় জার্সি বদলের বিষয়টি নিশ্চিত করেছে।

সবুজ রঙের জার্সিতে দ্বিতীয় দফায় পরিবর্তন এনেছে বিসিবি। প্রথম দফায় পরিবর্তিত ডিজাইনে জার্সির বুকের মধ্যে লাল ব্যাকগ্রাউন্ডের ওপর লেখা ছিল ‘বাংলাদেশ’। দুই বাহুতেও রাখা হয়েছিল লাল শেড। তবে নতুন ডিজাইনে সেটা রাখা হয়নি। শুধু জার্সির বুকের ওপর ‘বাংলাদেশ’ লেখাটা আগের লাল রঙের মধ্যে রাখা হয়েছে।

সবুজ রঙাটি বাংলাদেশের হোম জার্সি। এটা নিয়েই ছিল সমর্থকদের ঘোর আপত্তি। তবে অ্যাওয়ে জার্সি নিয়ে কারও কোনও আপত্তি ছিল না। ওই জার্সিটি লাল রঙের হলেও তার হাতে ও বুকে সবুজের ছোঁয়া আছে।

কী কারণে আবারো জার্সিতে পরিবর্তন আনা হলো, সেই ব্যাখ্যা দেয়নি বিসিবি। বাংলাদেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রণ সংস্থা বিবৃতিতে জানিয়েছে, প্রাথমিক নকশায় সবুজ জার্সিতে ‘বাংলাদেশ’ ও ক্রিকেটারদের নম্বর ও নাম লেখা ছিল লাল রঙে। কিন্তু আইসিসির আমাদের সাদা করতে নির্দেশনা দিয়েছিল। এখন আইসিসির অনুমোদন সাপেক্ষে সবুজ জার্সিতে একটি পরিবর্তন এনেছে। যা আইসিসির অনুমোদন নিয়ে করা হয়েছে।

জার্সির নকশা করণে ২০টি নকশা তৈরি করে তা অনুমোদনের জন্য ক্রিকেট বোর্ডে জমা দেওয়া হয়েছিল। সেখান থেকে দুই রঙের জার্সি চূড়ান্ত করে বিসিবি। প্রাথমিক নকশায় সবুজ জার্সিতে ‘বাংলাদেশ’ ও ক্রিকেটারদের নম্বর লেখা ছিল লাল রঙে। কিন্তু আইসিসির নির্দেশনায় সেটা সাদা করতে বাধ্য হয় বিসিবি।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution