• দুপুর ১২:৩১ মিনিট বুধবার
  • ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৭ই জুলাই, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
নানাখী কওমিয়া মাদরাসার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার প্রদান সম্পর্কের অবনতি ঘটলেই ধর্ষণের অভিযোগ, হয়রানির শিকার পুরুষরা সোনারগাঁয়ে দুই শিক্ষককে লাঞ্ছিত ঘটনায় শিক্ষার্থীদের রাস্তা অবরোধ বারদী আশ্রমে সনাতন ধর্মাবলম্বীদের অনুষ্ঠিত হলো শীতলা পূজা জমে উঠেছে সাদিপুর উচ্চ বিদ্যালয়ের অভিভাবক নিবাচন সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য আটক সোনারগাঁও পৌরসভায় ২ দিন ধরে চলছে কর্মবিরতি, ভোগান্তীতে পৌরবাসী সোনারগাঁয়ে আশংকাজনক হারে বাড়ছে ধর্ষনের ঘটনা সোনারগাঁও জাদুঘরে টেন্ডারে বাঁধা, বাতিল চেয়ে ঠিকাদারদের আবেদন সোনারগাঁয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ টূর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত মোগরাপাড়া চৌরাস্তার অবৈধ স্থাপনা উচ্ছেদ সোনারগাঁয়ে গ্যাস রাইজারের আগুনে বসত ঘর পুড়ে ছাই এইচ এম এরশাদ আর নেই সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবকলীগের নেতাসহ ৬ সদস্যকে আহত ঘটনায় মামলা হলেও গ্রেফতার নেই সোনারগাঁয়ে এবার ২২টি অস্থায়ী পশুর হাটের আবেদন সোনারগাঁ পাচ্ছে পূর্ণাঙ্গ স্টেডিয়াম সোনারগাঁ পাচ্ছে পূনাঙ্গ নতুন স্টেডিয়াম সোনারগাঁয়ে বিয়াইয়ের ধর্ষণে বিয়াইন ৫ মাসের অন্তঃসত্ত্বা ৩ দিন ধরে সাংবাদিক রাসেল নিখোঁজ সোনারগাঁয়ে দিনে-দুপুরে মুদি দোকানে দুর্ধষ চুরি
বাংলাদেশ দলের বিশ্বকাপ জার্সিতে আবারো পরিবর্তন

বাংলাদেশ দলের বিশ্বকাপ জার্সিতে আবারো পরিবর্তন

  বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বিশ্বকাপ জার্সি আবারও পরিবর্তন করা হয়েছে। সবুজ রঙের জার্সিতে পরিবর্তন এনেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রথম দফা বানানো জার্সিতে পরিবর্তন আনা হয়েছিল সেখানে শুধু সবুজ রং থাকায়। 

বৃহস্পতিবার (২ মে) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিসিবি দ্বিতীয় দফায় জার্সি বদলের বিষয়টি নিশ্চিত করেছে।

সবুজ রঙের জার্সিতে দ্বিতীয় দফায় পরিবর্তন এনেছে বিসিবি। প্রথম দফায় পরিবর্তিত ডিজাইনে জার্সির বুকের মধ্যে লাল ব্যাকগ্রাউন্ডের ওপর লেখা ছিল ‘বাংলাদেশ’। দুই বাহুতেও রাখা হয়েছিল লাল শেড। তবে নতুন ডিজাইনে সেটা রাখা হয়নি। শুধু জার্সির বুকের ওপর ‘বাংলাদেশ’ লেখাটা আগের লাল রঙের মধ্যে রাখা হয়েছে।

সবুজ রঙাটি বাংলাদেশের হোম জার্সি। এটা নিয়েই ছিল সমর্থকদের ঘোর আপত্তি। তবে অ্যাওয়ে জার্সি নিয়ে কারও কোনও আপত্তি ছিল না। ওই জার্সিটি লাল রঙের হলেও তার হাতে ও বুকে সবুজের ছোঁয়া আছে।

কী কারণে আবারো জার্সিতে পরিবর্তন আনা হলো, সেই ব্যাখ্যা দেয়নি বিসিবি। বাংলাদেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রণ সংস্থা বিবৃতিতে জানিয়েছে, প্রাথমিক নকশায় সবুজ জার্সিতে ‘বাংলাদেশ’ ও ক্রিকেটারদের নম্বর ও নাম লেখা ছিল লাল রঙে। কিন্তু আইসিসির আমাদের সাদা করতে নির্দেশনা দিয়েছিল। এখন আইসিসির অনুমোদন সাপেক্ষে সবুজ জার্সিতে একটি পরিবর্তন এনেছে। যা আইসিসির অনুমোদন নিয়ে করা হয়েছে।

জার্সির নকশা করণে ২০টি নকশা তৈরি করে তা অনুমোদনের জন্য ক্রিকেট বোর্ডে জমা দেওয়া হয়েছিল। সেখান থেকে দুই রঙের জার্সি চূড়ান্ত করে বিসিবি। প্রাথমিক নকশায় সবুজ জার্সিতে ‘বাংলাদেশ’ ও ক্রিকেটারদের নম্বর লেখা ছিল লাল রঙে। কিন্তু আইসিসির নির্দেশনায় সেটা সাদা করতে বাধ্য হয় বিসিবি।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution