• বিকাল ৩:৩৭ মিনিট সোমবার
  • ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
উপজেলার জাতীয়পার্টির সভাপতি চেয়ারম্যান আব্দুর রউফ আটক সোনারগাঁয়ে আরো ১৫ জনের দেহে করোনা সনাক্ত ৫ম বারেও করোনা পজেটিভ, সোনারগাঁবাসীর কাছে দোয়া চেয়েছেন মান্নান মামুনুল ইস্যুতে আটক কাউন্সিলর তপন ২ দিনের রিমান্ডে ফেলা যাওয়া টাকা ও টুপির মালিককে খুঁজছে ফার্মেসী মালিক সোনারগাঁয়ে ভেজাল খাদ্য তৈরির দায়ে গ্রেফতার ১ রোজা রেখে চুল ও নখ কাটা যাবে? না.গঞ্জের সেই সিংহামের হাতে বন্দি হলেন মামুনুল রোযাও কমছেনা তরমুজ ও আনারসের দাম সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর তপন গ্রেফতার লক ডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে কাঁচপুর হাইওয়ে পুলিশ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে মাস্ক ও ইফতারি বিতরন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযুদ্ধা ওবায়দুল হকের দাফন সোনারগাঁয়ে একদিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ সনমান্দিতে দুই ডাকাত আটক বন্দরে চোরাই গার্মেন্ট পণ্য উদ্ধার, গ্রেপ্তার-২ আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে ইঞ্জিনিয়ার মাসুমের আর্থিক সহায়তা প্রদান কঠোর লকডাউনের ২য় দিনের জনজীবন স্বাভাবিক
বাংলাদেশ সফরে থাকছেন না গেইল

বাংলাদেশ সফরে থাকছেন না গেইল

Logo


ধীরে ধীরে পুরনো তারকাদের জাতীয় দলে ভেড়াচ্ছে ওয়েস্ট ইন্ডিজ। ড্যারেন ব্রাভো, কিয়েরন পোলার্ড ফিরেছেন ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে। আরেক টি-টোয়েন্টি স্পেশালিস্ট ক্রিস গেইল অবশ্য না করে দিয়েছেন। শুধু ভারত সফরেই নয়, নভেম্বরে বাংলাদেশ সফরেও নিজের না থাকার বিষয়টি স্পষ্ট করে দিয়েছেন।

গেইলের না থাকার নেপথ্যে অবশ্য বিদেশি লিগকে প্রাধান্য দেওয়া। বর্তমানে গেইল আফগান প্রিমিয়ার লিগে খেলছেন। এরপর টি-টেন লিগে খেলতে মনস্থির করেছেন। তাই ভারত ও বাংলাদেশ সফরে না খেলার বিষয়টি সরাসরি ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজকে জানিয়েছেন তিনি। তবে ইংল্যান্ডের বিপক্ষে আগামী বছরের হোম সিরিজে খেলার বিষয়টি স্পষ্ট করেছেন।

এদিকে টি-টোয়েন্টি দলে প্রায় দুই বছর পর ফিরলেন ব্রাভো আর পোলার্ড ফিরলেন বছর খানিকের মাথায়। বোর্ডের সঙ্গে ফলপ্রসু আলোচনার ফল তাদের দলে অন্তর্ভুক্ত হওয়া।

ভারতের বিপক্ষে ওয়ানডে দলে ডাক পেয়েছেন তিন নতুন মুখ। চন্দরপল হেমরাজের সঙ্গে অলরাউন্ডার ফাবিয়ান অ্যালেন ও পেসার ওশানে থমাস। এদের মাঝে থমাস ও অ্যালেন টি-টোয়েন্টি সিরিজেও থাকবেন দলে। এছাড়া কেন্দ্রীয় চুক্তি বাতিল করে দেওয়া এভিন লুইস ওয়ানডে ও টি-টোয়েন্টি দুই স্কোয়াডেই ডাক পেয়েছেন।

ওয়ানডে স্কোয়াড: জেসন হোল্ডার (অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, সুনিল আম্ব্রিস, দেবেন্দ্র বিশু, চন্দরপল হেমরাজ, শিমরন হেটমেয়ার, শাই হোপ, আলজারি জোসেফ, এভিন লুইস, অ্যাশলে নার্স, কিমো পল, রোভম্যান পাওয়েল, কেমার রোচ, মারলন স্যামুয়েলস ও ওশানে থমাস।

টি-টোয়েন্টি স্কোয়াড: কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, শিমরন হেটমেয়ার, এভিন লুইস, ওবেড ম্যাকয়, অ্যাশলে নার্স, কিমো পল, খ্যারি পিয়েরে, কিয়েরন পোলার্ড, রোভম্যান পাওয়েল, দিনেশ রামদিন, আন্দ্রে রাসেল, শেরফান রাদারফোর্ড, ওশানে থমাস।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution