• বিকাল ৪:৩০ মিনিট শুক্রবার
  • ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে গ্রামে গ্রামে বিক্ষোভ সোনারগাঁ থেকে নিখোঁজ আটো চালকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে একই পরিবারের ৪ জন করোনা আক্রান্ত সোনারগাঁয়ে তিনদিন ধরে অটো চালক নিখোঁজ সোনারগাঁয়ে শিশু যাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে হেলপার আটক ইলিশ মাছ শিকারের অপরাধে চার জেলে গুনলেন জরিমানা ইয়াবা মামলায় সোনারগাঁ থানার সাবেক ওসি কামরুল কারাগারে মহানবী (সা.) এর সম্মানে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও মোনাজাত কাচঁপুরে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, নারীসহ আহত ১৫ সোনারগাঁ মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জাল জব্দ বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতির ইন্তেকাল মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে আগামীকাল সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল স্বেচ্ছাসেবক দলের নেতার মৃত্যুতে যুবদল নেতা আশরাফ ভুইয়ার শোক সোনারগাঁও পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে নিদিষ্ট সময়ের মধ্যে ! বিএনপি নেতা আবু সিদ্দিকের মৃত্যুতে মান্নানের শোক থানা বিএনপি’র স্বেচ্ছাসেবক নেতা আবু সিদ্দিক মোল্লার ইন্তেকাল যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ
বাংলাদেশ সফরে থাকছেন না গেইল

বাংলাদেশ সফরে থাকছেন না গেইল

Logo


ধীরে ধীরে পুরনো তারকাদের জাতীয় দলে ভেড়াচ্ছে ওয়েস্ট ইন্ডিজ। ড্যারেন ব্রাভো, কিয়েরন পোলার্ড ফিরেছেন ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে। আরেক টি-টোয়েন্টি স্পেশালিস্ট ক্রিস গেইল অবশ্য না করে দিয়েছেন। শুধু ভারত সফরেই নয়, নভেম্বরে বাংলাদেশ সফরেও নিজের না থাকার বিষয়টি স্পষ্ট করে দিয়েছেন।

গেইলের না থাকার নেপথ্যে অবশ্য বিদেশি লিগকে প্রাধান্য দেওয়া। বর্তমানে গেইল আফগান প্রিমিয়ার লিগে খেলছেন। এরপর টি-টেন লিগে খেলতে মনস্থির করেছেন। তাই ভারত ও বাংলাদেশ সফরে না খেলার বিষয়টি সরাসরি ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজকে জানিয়েছেন তিনি। তবে ইংল্যান্ডের বিপক্ষে আগামী বছরের হোম সিরিজে খেলার বিষয়টি স্পষ্ট করেছেন।

এদিকে টি-টোয়েন্টি দলে প্রায় দুই বছর পর ফিরলেন ব্রাভো আর পোলার্ড ফিরলেন বছর খানিকের মাথায়। বোর্ডের সঙ্গে ফলপ্রসু আলোচনার ফল তাদের দলে অন্তর্ভুক্ত হওয়া।

ভারতের বিপক্ষে ওয়ানডে দলে ডাক পেয়েছেন তিন নতুন মুখ। চন্দরপল হেমরাজের সঙ্গে অলরাউন্ডার ফাবিয়ান অ্যালেন ও পেসার ওশানে থমাস। এদের মাঝে থমাস ও অ্যালেন টি-টোয়েন্টি সিরিজেও থাকবেন দলে। এছাড়া কেন্দ্রীয় চুক্তি বাতিল করে দেওয়া এভিন লুইস ওয়ানডে ও টি-টোয়েন্টি দুই স্কোয়াডেই ডাক পেয়েছেন।

ওয়ানডে স্কোয়াড: জেসন হোল্ডার (অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, সুনিল আম্ব্রিস, দেবেন্দ্র বিশু, চন্দরপল হেমরাজ, শিমরন হেটমেয়ার, শাই হোপ, আলজারি জোসেফ, এভিন লুইস, অ্যাশলে নার্স, কিমো পল, রোভম্যান পাওয়েল, কেমার রোচ, মারলন স্যামুয়েলস ও ওশানে থমাস।

টি-টোয়েন্টি স্কোয়াড: কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, শিমরন হেটমেয়ার, এভিন লুইস, ওবেড ম্যাকয়, অ্যাশলে নার্স, কিমো পল, খ্যারি পিয়েরে, কিয়েরন পোলার্ড, রোভম্যান পাওয়েল, দিনেশ রামদিন, আন্দ্রে রাসেল, শেরফান রাদারফোর্ড, ওশানে থমাস।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution