• সকাল ৮:০০ মিনিট বুধবার
  • ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে সোয়াইব হত্যার মামলার রায় ৯ নভেম্বর প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের মাঝে পুলিশের উপহার আজ সাবেক এমপি কায়সার হাসনাতের জম্মদিন সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি
বার্সিলোনার অনুশিলনে নেইমার

বার্সিলোনার অনুশিলনে নেইমার

Logo


বার্সেলোনা ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) যোগ দিয়েছেন বছর ঘুরে এসেছে। কিন্তু হঠাৎ করেই যদি সেই নেইমারকে বার্সেলোনার অনুশীলনে দেখা অনেকের মাথায়ই আকাশ ভেঙে পড়বে, আবার কেউ কেউ খুশিও হবেন। কিন্তু না! বার্সেলোনার অনুশীলনে নেইমারকে দেখে অবাক হওয়া বা আনন্দিত হওয়ার কিছুই নেই।

মূলত সোমবার (১৭ আগস্ট) দেপোর্তিভোর ট্রেনিং কমপ্লেক্সে বার্সেলোনার নিয়মিত অনুশীলন চলছিল। আর সেখানেই পুরানো সতীর্থদের সঙ্গে দেখা করতে আসেন ‘বিশেষ অতিথি’ নেইমার।

গেলো মৌসুমে ট্রান্সফার ফি’র রেকর্ড (২২২ মিলিয়ন) গড়ে বার্সেলোনা থেকে পিএসজিতে নাম লেখান নেইমার। ক্লাব ছাড়লেও পুরনো ঘর ও সতীর্থদের প্রতি ভালোবাসা কমেনি একবিন্দুও। তাই তো সময় পেলেই সাবেক সতীর্থদের সঙ্গে সাক্ষাত করতে চলে আসেন ব্রাজিলের এই তারকা ফরোয়ার্ড। সতীর্থরাও তাকে আন্তরিকভাবেই অভ্যর্থনা জানান। আড্ডা দেন, কখনো আবার বল নিয়েও ছুটোছুটি করেন।

বর্তমানে একটি পোকার টুর্নামেন্টে অংশ নিতে বার্সেলোনায় অবস্থান করছেন নেইমার। সেই টুর্নামেন্টে অংশ নেবেন তার বার্সা সতীর্থ জেরার্ড পিকেও। আসল কাজের ফাঁকে নিজের পুরানো ঠিকানাতে ঢু মারতে ভোলেননি নেইমার।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution