• রাত ৯:৪৭ মিনিট রবিবার
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস
বিশ্বকাপেও খেলতে পারবে না আর্জেন্টিনা

বিশ্বকাপেও খেলতে পারবে না আর্জেন্টিনা

Logo


এর আগে মাত্র তিনবারই এমন লজ্জায় পড়েছিল আর্জেন্টিনা অনূর্ধ্ব-২০ দল। ১৯৭৭, ১৯৮৫ আর ২০১৩। আরও একবার আলবিসেলেস্তে যুবারা ব্যর্থ হলো। এবারও বাদ পড়লো লাতিন আমেরিকার অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপের প্রথম রাউন্ড থেকেই।

কলম্বিয়ার কাছে আজ (শনিবার) হেরে টুর্নামেন্টের ‘এ’ গ্রুপ থেকে পাঁচ দলের মধ্যে চতুর্থ হয়েছে আর্জেন্টিনা। তাদের পেছনে কেবল আছে পেরু। এই দলটিকেই হারাতে পেরেছে আলবিসেলেস্তেরা। অন্যদিকে হেরেছে প্যারাগুয়ে, ব্রাজিল আর সবশেষ কলম্বিয়ার কাছেও।

আর্জেন্টিনার এই ব্যর্থতা তাদের ছিটকে দিয়েছে যুব বিশ্বকাপ থেকেও। আগামী মে মাসে ইন্দোনেশিয়ায় বসবে এই আসর। তাতে খেলতে হলে লাতিন দলগুলোর মধ্যে সেরা চারে থাকতে হবে। আর্জেন্টাইনদের এখন আর সেই সম্ভাবনা নেই।

শুধু তাই নয়, ২০২৩ সান্তিয়াগো প্যান আমেরিকান গেমস থেকেও ছিটকে পড়েছে আর্জেন্টিনা অনূর্ধ্ব-২০ দল। সেখানে লাতিন আমেরিকার সেরা তিন দল খেলবে।

এখন আর্জেন্টিনার সামনে একটিই বড় আসর লক্ষ্য হতে পারে। ২০২৪ সালে প্যারিস অলিম্পিক গেমস। সেখানেও সুযোগ না পেলে আর্জেন্টিনার ভবিষ্যৎ অন্ধকার হয়ে যেতে পারে। এই যুব দল থেকেই যে বেরিয়ে আসবে আগামীর মেসি-ডি মারিয়ারা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution