• রাত ৮:৫৫ মিনিট বুধবার
  • ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে এ্যাঃড সোলায়মানের মা সুফিয়া বেগমের ইন্তেকাল সোনারগাঁয়ে জাপা নেতাদের মুক্তি ও হয়রানি বন্ধের দাবি সোনারগাঁয়ে একদিনে ১১ জনসহ মোট আক্রান্ত ১১১১ হেফাজতের সহিংসতার মামলায় জাপা সভাপতি ৩ দিনের রিমান্ডে লাখো মানুষের ব্রক্ষ্মপুত্র স্নানে দেখা নেই ১০ জনেরও এতিমদের নিয়ে ইফতার করলেন ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম সোনারগাঁয়ে করোনায় মৃত্যুর হার সবচেয়ে বেশী লক ডাউন বাস্তবায়নে কয়েকটি রাস্তা বন্ধ করলো উপজেলা প্রশাসন সোনারগাঁয়ে করোনা আক্রান্ত সংখ্যা ১১ শত বৈদ্যেরবাজার ইউরো মেরিন শীপ বিল্ডার্সে কিশোর গ্যাংয়ের হামলা আহত-৪ সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলামকে অবসরে পাঠাল সরকার ইফতারীর আগে মুক্তিযোদ্ধার ছেলেকে কুপিয়ে জখম করলো হাবু ডাকাত জাপা সভাপতি ও চেয়ারম্যান আব্দুর রউফ’কে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ উপজেলার জাতীয়পার্টির সভাপতি চেয়ারম্যান আব্দুর রউফ আটক সোনারগাঁয়ে আরো ১৫ জনের দেহে করোনা সনাক্ত ৫ম বারেও করোনা পজেটিভ, সোনারগাঁবাসীর কাছে দোয়া চেয়েছেন মান্নান মামুনুল ইস্যুতে আটক কাউন্সিলর তপন ২ দিনের রিমান্ডে ফেলা যাওয়া টাকা ও টুপির মালিককে খুঁজছে ফার্মেসী মালিক সোনারগাঁয়ে ভেজাল খাদ্য তৈরির দায়ে গ্রেফতার ১ রোজা রেখে চুল ও নখ কাটা যাবে?
ভারতীয় দল থেকে বাদ পড়লেন ধোনি

ভারতীয় দল থেকে বাদ পড়লেন ধোনি

Logo


ক্রিকেটে নিয়মিত হওয়ার পর থেকে এই প্রথম ভারতীয় টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়লেন মহেন্দ্র সিং ধোনি। পুরনোকে বাদ দিয়ে নতুনের আগমন ঘটাতেই ওয়েস্ট ইন্ডিজ আর অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ থেকে বাদ দেয়া হয়েছে তাকে। ধোনির পরিবর্তে উইকেটের পেছনে গ্লাভস হাতে দাঁড়াবেন রিশাভ পান্ত। ব্যাকআপ হিসেবে থাকবেন পার্থিব প্যাটেল।

ভারতের ইতিহাসে টি-টোয়েন্টির অভিষেক ম্যাচের দলে ছিলেন ধোনি। সে থেকে নিয়মিত খেলে যাচ্ছিলেন ধোনি। ক্যারিয়ারে এখনও পর্যন্ত ৯৩টি টি-টোয়েন্টি খেলেছেন তিনি। অবশেষে ৩৭ বছর বয়সী এই উইকেটরক্ষক ব্যাটসম্যানকে বাদ দিয়েই গঠন করা হলো ভারতীয় টি-টোয়েন্টি দল।

ক্রিকেটের সবচেয়ে ছোট ফরম্যাটে আর ধোনিকে ভাবছেই না এমএসকে প্রসাদের নির্বাচক মণ্ডলি। তার পরিবর্তে ভাবা হচ্ছে রিশাভ পান্তকেই। সাত নম্বর জার্সিধারীকে ওয়েস্ট ইন্ডিজের তিন টি-টোয়েন্টি দল থেকে বাদ দেওয়া হয়েছে। সেখানেও তার জায়গা নিয়েছেন দিল্লির রিশাভ। ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দলকে নেতৃত্ব দেবেন রোহিত শর্মা। তবে অস্ট্রেলিয়ার বিপক্ষ টি-টোয়েন্টি সিরিজে বিরাট কোহলি ফিরছেন অধিনায়ক হিসেবেই।

সবমিলিয়ে টি-টোয়েন্টি সিরিজে ভারতের দুই দল

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে :
রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, দিনেশ কার্তিক, মনিশ পাণ্ডে, শ্রেয়াশ আয়ার, রিশাভ পান্ত (উইকেটরক্ষক), ক্রুনাল পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, ইয়ুযবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, ভুবনেশ্বর কুমার, জসপ্রিত বুমরাহ, খলিল আহমেদ, উমেশ যাদব, শাহবাজ নাদিম।

অস্ট্রেলিয়ার বিপক্ষে :
বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা , শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, দিনেশ কার্তিক, মনিশ পাণ্ডে, শ্রেয়াশ আয়ার, রিশাভ পান্ত (উইকেটরক্ষক), ক্রুনাল পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, ইয়ুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, ভুবনেশ্বর কুমার, জসপ্রিত বুমরাহ, খলিল আহমেদ, উমেশ যাদব।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution