• বিকাল ৫:১৩ মিনিট বৃহস্পতিবার
  • ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মহানবী (সা.) এর সম্মানে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও মোনাজাত কাচঁপুরে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, নারীসহ আহত ১৫ সোনারগাঁ মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জাল জব্দ বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতির ইন্তেকাল মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে আগামীকাল সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল স্বেচ্ছাসেবক দলের নেতার মৃত্যুতে যুবদল নেতা আশরাফ ভুইয়ার শোক সোনারগাঁও পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে নিদিষ্ট সময়ের মধ্যে ! বিএনপি নেতা আবু সিদ্দিকের মৃত্যুতে মান্নানের শোক থানা বিএনপি’র স্বেচ্ছাসেবক নেতা আবু সিদ্দিক মোল্লার ইন্তেকাল যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে সোয়াইব হত্যার মামলার রায় ৯ নভেম্বর প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার
ভুটানকে ২ শুন্য গোলে পরাজিত করে মধুর প্রতিশোধ বাংলাদেশের

ভুটানকে ২ শুন্য গোলে পরাজিত করে মধুর প্রতিশোধ বাংলাদেশের

Logo


  

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

সাফ সুজুকি কাপে ভুটানকে হারিয়ে শুভ সূচনা করেছে বাংলাদেশ। নিজেদের প্রথম ম্যাচে লাল সবুজের জার্সিধারীরা জিতেছে ২-০ গোলে।

এই জয়ে একটা প্রতিশোধও নেওয়া হলো বাংলাদেশের। ২০১৬ সালের অক্টোবরে এশিয়ান কাপের বাছাইয়ে ওঠার প্লে-অফে ভুটানের মাঠে যে ৩-১ গোলে হেরেছিল বাংলাদেশ।

সাফে অবশ্য ভুটানের বিপক্ষে বাংলাদেশ কখনো হারেনি। এই নিয়ে দুই দলের ছয়বারের দেখায় বাংলাদেশ জিতল পাঁচবারই। অন্য ম্যাচটি হয়েছে ড্র।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মঙ্গলবার সন্ধ্যা ৭টায় শুরু ম্যাচের প্রথম মিনিটেই কর্নার পায় বাংলাদেশ। কর্নার কিক নেওয়ার সময় ডি বক্সের মধ্যে সাদউদ্দিনকে ফাউল করেন ভুটানের থেরিং ধিরাজ। তাতে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। তৃতীয় মিনিটে পেনাল্টি থেকে গোল করে বাংলাদেশকে এগিয়ে দেন তপু বর্মন (১-০)।

প্রথমার্ধে আর কোনো গোল হয়নি। দ্বিতীয়ার্ধের শুরুতে (৪৭ মিনিট) ব্যবধান দ্বিগুণ করেন ফরোয়ার্ড মাহবুবুর রহমান সুফিল। শেষ পর্যন্ত এই ব্যবধান ধরে রেখেই জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

২০০৩ সালে ঢাকায় অনুষ্ঠিত সাফ চ্যাম্পিয়নশিপে শিরোপা জিতেছিল বাংলাদেশ। এরপর কেটে গেছে প্রায় দেড় দশক, কখনো আর ট্রফি ছুঁয়ে দেখা হয়নি লাল-সবুজের জার্সিধারীদের।

শুধু দেড় দশকের ট্রফিশূন্যতাই নয়, সাফে বাংলাদেশের সাম্প্রতিক অবস্থা আরো করুণ। সর্বশেষ তিন আসরের কোনোবারই গ্রুপপর্ব পার হতে পারেনি বাংলাদেশ। তিন আসরে মোট ৯ ম্যাচ খেলে জয় মাত্র একটিতে, ড্র দুটি, বাকি ছয়টিই হার।

এবার ঘরের মাঠে টুর্নামেন্টে শুরুটা দুর্দান্তই হলো বাংলাদেশের। জিতল প্রথম ম্যাচেই। বৃহস্পতিবার ‘এ’ গ্রুপে বাংলাদেশের দ্বিতীয় ম্যাচ পাকিস্তানের বিপক্ষে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution