• বিকাল ৩:৩২ মিনিট সোমবার
  • ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
উপজেলার জাতীয়পার্টির সভাপতি চেয়ারম্যান আব্দুর রউফ আটক সোনারগাঁয়ে আরো ১৫ জনের দেহে করোনা সনাক্ত ৫ম বারেও করোনা পজেটিভ, সোনারগাঁবাসীর কাছে দোয়া চেয়েছেন মান্নান মামুনুল ইস্যুতে আটক কাউন্সিলর তপন ২ দিনের রিমান্ডে ফেলা যাওয়া টাকা ও টুপির মালিককে খুঁজছে ফার্মেসী মালিক সোনারগাঁয়ে ভেজাল খাদ্য তৈরির দায়ে গ্রেফতার ১ রোজা রেখে চুল ও নখ কাটা যাবে? না.গঞ্জের সেই সিংহামের হাতে বন্দি হলেন মামুনুল রোযাও কমছেনা তরমুজ ও আনারসের দাম সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর তপন গ্রেফতার লক ডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে কাঁচপুর হাইওয়ে পুলিশ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে মাস্ক ও ইফতারি বিতরন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযুদ্ধা ওবায়দুল হকের দাফন সোনারগাঁয়ে একদিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ সনমান্দিতে দুই ডাকাত আটক বন্দরে চোরাই গার্মেন্ট পণ্য উদ্ধার, গ্রেপ্তার-২ আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে ইঞ্জিনিয়ার মাসুমের আর্থিক সহায়তা প্রদান কঠোর লকডাউনের ২য় দিনের জনজীবন স্বাভাবিক
মুশফিকের চিটাগংকে বিদায় করে দিল সাকিবের ঢাকা

মুশফিকের চিটাগংকে বিদায় করে দিল সাকিবের ঢাকা

Logo


এলিমিনেটর ম্যাচ, হারলেই বাদ। দুই দলের জন্যই কঠিন পরীক্ষা। সেই পরীক্ষায় লেটার মার্ক নিয়ে পাস করল সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস। রাউন্ড রবিন লিগে একটা সময় একক দাপট দেখানো চিটাগং ভাইকিংস নকআউট পর্বে এসে পাত্তাই পেল না। মিরপুরে মহাগুরুত্বপূর্ণ ম্যাচে মুশফিকুর রহীমের দলকে ২০ বল আর ৬ উইকেট হাতে রেখে হারিয়ে টুর্নামেন্টে টিকে রয়েছে ঢাকা। তাতে বিদায় হয়ে গেছে চিটাগংয়ের।

লক্ষ্যটা খুব বেশি ছিল না, ১৩৬ রানের। ঢাকা ডায়নামাইটসের দুই ওপেনার সুনিল নারিন আর উপুল থারাঙ্গা সেটাকে আরও সহজ করে দিলেন। ২৭ বলে ৪৪ রানের উদ্বোধনী জুটিতে অবশ্য নারিনের অবদানই ছিল বেশি। মাত্র ১৬ বলে ৬ বাউন্ডারি আর ১ ছক্কায় ৩১ রান করে খালিদ আহমেদের শিকার হন নারিন।

তবে উপুল থারাঙ্গা হাফসেঞ্চুরি তুলে নিতে ভুল করেননি। ৪৩ বলে ৭ চারে ৫১ রান করা এই ব্যাটসম্যানকে শেষ পর্যন্ত ফেরান নাঈম হাসান। তবে ততক্ষণে ঢাকার জয় অনেকটাই নিশ্চিত হয়ে গেছে। ৪৫ বলে তখন তাদের দরকার ৩৪ রান। বাকি কাজটুকু হেসেখেলেই সেরেছেন নুরুল হাসান সোহান আর কাইরন পোলার্ড। সোহান ২০ বলে ২০ আর পোলার্ড অপরাজিত থাকেন ৭ বলে ৭ রানে।

এর আগে ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান এবং অফস্পিনার সুনিল নারিনের স্পিন বিষে নীল হয়েছে চিটাগং ভাইকিংস। টসে জিতে ব্যাট করতে নেমে ১৩৫ রানের বেশি করতে পারেনি তারা।

টসে জিতে আগের ম্যাচে শূন্য রানে আউট হওয়া মোহাম্মদ আশরাফুলকে দলের বাইরে রেখে আগে ব্যাট করতে নামে চিটাগং। ইনিংসের তৃতীয় ওভারে ৮ রান করে ফিরে যান ইয়াসির আলি। ভালো খেলতে থাকা ক্যামেরন ডেলপোর্ট কাঁটা পড়েন রানআউটের শিকার হয়ে।

ইনিংসের অষ্টম ওভারে সাদমান ইসলামের সঙ্গে ভুল বোঝাবুঝিতে আউট হন ডেলপোর্ট। ৫ চার ও ১ ছক্কার মারে ২৭ বলে ৩৬ রান করেন তিনি। ব্যর্থ হন অধিনায়ক মুশফিকুর রহীম (৮), দাশুন শানাকা (৭), রবি ফ্রাইলিংক (১) ও ভিলজোয়েনরা (১)।

মোহাম্মদ আশরাফুলের জায়গায় খেলতে নেমে ১৯ বলে ২৪ রান করেন সাদমান। ২টি চারের সঙ্গে ১টি ছক্কা হাঁকান তিনি। শেষদিকে দলের সংগ্রহটা ১৩৫ রান পর্যন্ত নিয়ে যাওয়ার পুরো কৃতিত্ব মোসাদ্দেক হোসেন সৈকতের।

কাজী অনিকের করা শেষ ওভারে ২ চার ও ১ ছক্কাসহ মোট ১৫ রান নেন তিনি। সবমিলিয়ে ৩ চার ও ১ ছক্কার মারে ৩৫ বলে ৪০ রান করেন তিনি। ৮ উইকেট হারিয়ে ১৩৫ রানে থামে চিটাগংয়ের ইনিংস।

বল হাতে ৪ ওভারে মাত্র ১৫ রান খরচায় ৪ উইকেট নেন সুনিল নারিন। এছাড়া ১টি করে উইকেট নেন কাজী অনিক ও রুবেল হোসেন। অধিনায়ক সাকিব আল হাসান উইকেটশূন্য থাকলেও ৪ ওভার থেকে মাত্র ১১ রান খরচ করেন।

এমএমআর/এমএস


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution