• রাত ১:২২ মিনিট রবিবার
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া
রিয়াল মাদ্রিদ ক্লাবে বাংলাদেশি তরুণ মুহাইমিন

রিয়াল মাদ্রিদ ক্লাবে বাংলাদেশি তরুণ মুহাইমিন

Logo


ফুটবল, দেশে কিংবা বিদেশে জনপ্রিয়তায় যে খেলাটি শীর্ষে । বিশ্বজুড়েই এই খেলাটিকে ঘিরে সবার ভীষণ আগ্রহ উদ্দীপনা। এই খেলাতে রয়েছে হরেক রকমের দল। রয়েছে নানা নামি দামি সব ক্লাব। নামি দামি ক্লাবগুলোর আবার নানা দেশে রয়েছে অঙ্গ শাখা। পরিচালিতও হচ্ছে তাদের নিয়ন্ত্রণে।

সৌদি আরব ফুটবলে এক পরিচিত নাম। বিশ্বকাপ খেলার অভিজ্ঞতা আছে তাদের। স্বভাবতই এই দেশে ফুটবলের জনপ্রিয়তা আছে। তাদের রয়েছে নিজস্ব ক্লাবের বাহিরেও অনেক বিদেশি ক্লাব। সেই বিদেশি ক্লাব গুলো পরিচালিত হয় মূল ক্লাবেরই নিয়ন্ত্রণে। তেমনই একটি ক্লাবে খেলছেন বাংলাদেশের ছেলে মাহি উদ্দিন মুহাইমিন।

যেন তেন ক্লাব নয়, স্প্যানিশ ফুটবলের স্বনামধন্য এবং ধনী ক্লাব রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ এই ক্লাবটির শাখা রয়েছে সৌদি আরবে। সেখানেই খেলার সুযোগ পেয়েছেন বাংলাদেশি তরুণ মুহাইমিন। এমন একটি ক্লাবে নাম লেখানো একমাত্র বাংলাদেশি তরুণ তিনিই।

BD

সৌদি আরবে বসবারত চট্টগ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ক্বারি আব্দুল হাকিমের মেজো ছেলে মুহইয়াবিন। পড়াশুনা করছেন রিয়াদ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ ইংলিশ শাখাতে। ছোটবেলা থেকে পড়াশোনার পাশাপাশি তার ফুটবল খেলায় ভীষণ ঝোঁক।

মুহাইমিনের জন্ম সৌদিতে। ছোটবেলা থেকে ফুটবলের প্রতি অন্যরকম এক টান ছিল বলে পরিবার থেকেও বাড়তি সাপোর্ট পেয়েছেন এই তরুণ। যারই ফলশ্রুতিতে সে আজ খেলছে রিয়াল মাদ্রিদে, দলে একমাত্র বাংলাদেশি সে-ই।

মুহাইমিনের স্বপ্ন ভালো একজন ফুটবলার হওয়া। নিজের নামে নয়, দেশের নামে সবাই তাকে চিনুক, এমন স্বপ্ন তার। বাংলাদেশি তরুণের এ অর্জনে যেমন আনন্দিত, তেমনি ভীষণ গর্বিত তার পরিবার। পরিবারের ইচ্ছে, একদিন সে বড় হয়ে দেশের জন্য খেলবে। আর সেজন্য সবার কাছে দোয়া চেয়েছেন তারা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution