• ভোর ৫:০১ মিনিট বুধবার
  • ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে সোয়াইব হত্যার মামলার রায় ৯ নভেম্বর প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের মাঝে পুলিশের উপহার আজ সাবেক এমপি কায়সার হাসনাতের জম্মদিন সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি
রিয়াল মাদ্রিদ ক্লাবে বাংলাদেশি তরুণ মুহাইমিন

রিয়াল মাদ্রিদ ক্লাবে বাংলাদেশি তরুণ মুহাইমিন

Logo


ফুটবল, দেশে কিংবা বিদেশে জনপ্রিয়তায় যে খেলাটি শীর্ষে । বিশ্বজুড়েই এই খেলাটিকে ঘিরে সবার ভীষণ আগ্রহ উদ্দীপনা। এই খেলাতে রয়েছে হরেক রকমের দল। রয়েছে নানা নামি দামি সব ক্লাব। নামি দামি ক্লাবগুলোর আবার নানা দেশে রয়েছে অঙ্গ শাখা। পরিচালিতও হচ্ছে তাদের নিয়ন্ত্রণে।

সৌদি আরব ফুটবলে এক পরিচিত নাম। বিশ্বকাপ খেলার অভিজ্ঞতা আছে তাদের। স্বভাবতই এই দেশে ফুটবলের জনপ্রিয়তা আছে। তাদের রয়েছে নিজস্ব ক্লাবের বাহিরেও অনেক বিদেশি ক্লাব। সেই বিদেশি ক্লাব গুলো পরিচালিত হয় মূল ক্লাবেরই নিয়ন্ত্রণে। তেমনই একটি ক্লাবে খেলছেন বাংলাদেশের ছেলে মাহি উদ্দিন মুহাইমিন।

যেন তেন ক্লাব নয়, স্প্যানিশ ফুটবলের স্বনামধন্য এবং ধনী ক্লাব রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ এই ক্লাবটির শাখা রয়েছে সৌদি আরবে। সেখানেই খেলার সুযোগ পেয়েছেন বাংলাদেশি তরুণ মুহাইমিন। এমন একটি ক্লাবে নাম লেখানো একমাত্র বাংলাদেশি তরুণ তিনিই।

BD

সৌদি আরবে বসবারত চট্টগ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ক্বারি আব্দুল হাকিমের মেজো ছেলে মুহইয়াবিন। পড়াশুনা করছেন রিয়াদ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ ইংলিশ শাখাতে। ছোটবেলা থেকে পড়াশোনার পাশাপাশি তার ফুটবল খেলায় ভীষণ ঝোঁক।

মুহাইমিনের জন্ম সৌদিতে। ছোটবেলা থেকে ফুটবলের প্রতি অন্যরকম এক টান ছিল বলে পরিবার থেকেও বাড়তি সাপোর্ট পেয়েছেন এই তরুণ। যারই ফলশ্রুতিতে সে আজ খেলছে রিয়াল মাদ্রিদে, দলে একমাত্র বাংলাদেশি সে-ই।

মুহাইমিনের স্বপ্ন ভালো একজন ফুটবলার হওয়া। নিজের নামে নয়, দেশের নামে সবাই তাকে চিনুক, এমন স্বপ্ন তার। বাংলাদেশি তরুণের এ অর্জনে যেমন আনন্দিত, তেমনি ভীষণ গর্বিত তার পরিবার। পরিবারের ইচ্ছে, একদিন সে বড় হয়ে দেশের জন্য খেলবে। আর সেজন্য সবার কাছে দোয়া চেয়েছেন তারা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution