• সকাল ৯:৫২ মিনিট শুক্রবার
  • ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
টিকা নিয়েছেন প্রধানমন্ত্রী জাদুঘরে খাবার ও জামদানী দোকানকে জরিমানা সনমান্দি ইউনিয়নে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুনামেন্টের উদ্ধোধন চাঁদাবাজির অভিযোগ অস্বীকার করে যুবলীগ সভাপতির প্রতিবাদ সভা ১২ বছরের শিশুকে ফুসলিয়ে বিয়ে, পুলিশের হাতে ধরা ভ্যানচালক সোনারগাঁয়ে ইয়াবা ও ফেনসিডিলসহ আটক ২ সোনারগাঁয়ে নিখোঁজের ৩০ঘন্টা পর ঝোপ থেকে বৃদ্ধার লাশ উদ্ধার মৎস্যজীবী দলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে দোয়া মাহফিল ভাইকে সরিয়ে বারদী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন চুম্মা বাবুল সোনারগাঁয়ে ভূমিদস্যুদের কান্ড: কৃষিবিদকে হত্যার চেষ্টায় থানায় অভিযোগ জিতলো রয়েল চেলেঞ্জার সনমান্দী, স্বস্তিতে চেয়ারম্যান জিন্নাহ সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর ৭ই মার্চ ভাষনের প্রস্তুতি প্রতিযোগিতা অনুষ্ঠিত জামপুর ইউনিয়নে জাতীয়পার্টির প্রার্থী ঘোষনা দিলেন এমপি খোকা সোনারগাঁয়ে হত্যার ৩ মাস পর বিল্লাল হোসেনের মাথা উদ্ধার সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা উদ্ধোধন সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উপজেলা মৎসজীবী লীগের কমিটি গঠন আগামীকাল সোমবার থেকে শুরু মাসব্যাপী সোনারগাঁও লোকজ মেলা সোনারগাঁ বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে বারদী বুলস ক্লাব বিজয়ী
লন্ডনে ডোপ টেস্টের মুখে নেইমাররা

লন্ডনে ডোপ টেস্টের মুখে নেইমাররা

Logo


ফুটবলাররা। ব্রাজিলও এর বাইরে নয়। লন্ডনে বিশ্বকাপ ক্যাম্প গড়েছে তিতে বাহিনী। কিন্তু সেখানেই উদ্ভট পরিস্থিতির সম্মুখীন হতে হলো তাদেরকে। লন্ডনে হঠাতই ডোপ টেস্টের মুখোমুখি হতে হয়েছে নেইমারদের।

অনুশীলনের জন্য সোমবার লন্ডনে পৌঁছায় নেইমাররা। দলের সঙ্গে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে খেলা খেলোয়াড়রা না থাকলেও ছিলেন অন্যান্য সবাই। সেখানেই এন্টি-ডোপিং এজেন্সিদের জেরার মুখে পড়তে হয় তাদের। ব্রাজিল বিশ্বকাপ সদস্যের ২০ জনকে পরীক্ষা দিতে হয় এন্টি-ডোপিং প্রতিষ্ঠানের কাছে। নেইমার, কৌতিনহো, পাউলিনহোসহ প্রায় সবাই এই পরীক্ষা দিয়েই ইংল্যান্ডে অনুশীলন করার অনুমতি পান। তবে দলের সঙ্গে ছিলেন না মার্সেলো, ফিরমিনো এবং কাসেমিরো। তবে কোন খেলোয়াড় ডোপ টেস্টে পজিটিভ প্রমাণিত হয়েছেন কিনা সে ব্যাপারে কিছু জানায়নি তারা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution