• রাত ২:০৮ মিনিট বৃহস্পতিবার
  • ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৭ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে স্কুল ছাত্রীকে অপহরন করে তিন বন্ধুর ধর্ষন, ৩দিন পর উদ্ধার ক্যান্টাকি’র দূষিত পানিতে অতিষ্ট এলাকাবাসীর বিক্ষোভ, ৫০ হাজার টাকা জরিমানা চলছে ফুটওভারের সংস্কার কাজ, বিকল্প পথ ব্যবহারের আহবান সোনারগাঁয়ে ১ মহিলার দেহে করোনা সনাক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের তালবাহানার কারণে মোগরাপাড়া টু শম্ভুপুরা সড়কের বেহাল দশা সোনারগাঁয়ে একদিনে ৩ জনের দেহে করোনা সনাক্ত পৌরবাসীর ৭২ ঘন্টা আল্টিমেটাম শেষ, হয়নি মহাসড়ক অবরোধ ও বৈধ গ্যাস সংযোগ নারায়ণগঞ্জ জেলা সিআইডি’র হাতে থ্রী মাডারের মূল হোতা আলাউদ্দিন গ্রেফতার সোনারগাঁয়ে একদিনে ২ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে জামাতের র্শীষ নেতা গ্রেপ্তার সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ ডাকাত সদস্য গ্রেপ্তার সোনারগাঁয়ে ফ্রী মেডিক্যাল ক্যাম্প  সোনারগাঁয়ে ২ জনের দেহে করোনা সনাক্ত বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে টানা ৫ দিন পর ৭ জনের দেহে করোনা সনাক্ত ৭২ ঘন্টার মধ্যে বৈধ গ্যাস সংযোগ না পেলে মহাসড়ক অবরোধের ঘোষনা বকেয়া বেতনের দাবিতে কাঁচপুর বিসিকে শ্রমিকদের মহাসড়ক অবরোধ মদনপুর টু জয়দেবপুর সড়কে ৮ কিলোমিটার যানজট সোনারগাঁয়ে পরিবেশ অধিদপ্তরের ৪ ভুয়া কর্মকর্তা আটক পৌরসভায় বিচ্ছিন্ন গ্যাস সংযোগের দাবিতে মানববন্ধন করবে বৈধ গ্রাহকরা
লন্ডনে ডোপ টেস্টের মুখে নেইমাররা

লন্ডনে ডোপ টেস্টের মুখে নেইমাররা

Logo


ফুটবলাররা। ব্রাজিলও এর বাইরে নয়। লন্ডনে বিশ্বকাপ ক্যাম্প গড়েছে তিতে বাহিনী। কিন্তু সেখানেই উদ্ভট পরিস্থিতির সম্মুখীন হতে হলো তাদেরকে। লন্ডনে হঠাতই ডোপ টেস্টের মুখোমুখি হতে হয়েছে নেইমারদের।

অনুশীলনের জন্য সোমবার লন্ডনে পৌঁছায় নেইমাররা। দলের সঙ্গে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে খেলা খেলোয়াড়রা না থাকলেও ছিলেন অন্যান্য সবাই। সেখানেই এন্টি-ডোপিং এজেন্সিদের জেরার মুখে পড়তে হয় তাদের। ব্রাজিল বিশ্বকাপ সদস্যের ২০ জনকে পরীক্ষা দিতে হয় এন্টি-ডোপিং প্রতিষ্ঠানের কাছে। নেইমার, কৌতিনহো, পাউলিনহোসহ প্রায় সবাই এই পরীক্ষা দিয়েই ইংল্যান্ডে অনুশীলন করার অনুমতি পান। তবে দলের সঙ্গে ছিলেন না মার্সেলো, ফিরমিনো এবং কাসেমিরো। তবে কোন খেলোয়াড় ডোপ টেস্টে পজিটিভ প্রমাণিত হয়েছেন কিনা সে ব্যাপারে কিছু জানায়নি তারা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution