• রাত ৮:২২ মিনিট সোমবার
  • ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ত্যাগীদের পাশাপাশি সুবিধাবাদি সংস্কারপন্থীরাও জেলা কমিটিতে আহবায়ক পরিবারের তিন সদস্যের রুহের মাগফেরাতের কামনায় ছাত্রলীগের শোকসভা সোনারগাঁয়ে টানা তিনদিন পর ২ করোনা রোগী সনাক্ত আড়াইহাজার ফুটবল টুর্নামেন্টে সোনারগাঁ জামপুর জয়ী সাংবাদিক কন্যাকে উত্ত্যক্তের প্রতিবাদ, বাবার গায়ে ফুটন্ত পানি সোনারগাঁয়ে ব্যক্তি উদ্যোগে ড্রেন পরিস্কারের উদ্যোগ সোনারগাঁয়ে ৮৮৩টি মোবাইল ফোনসহ আটক-১০ সোনারগাঁয়ে ৭ টি গৃহহীন পরিবার পেল নতুন ঘর সোনারগাঁয়ে ১৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক সোনারগাঁয়ে আজও কোন করোনা রোগী সনাক্ত তান্ডবের বিতর্কিত দৃশ্য ছেঁটে ক্ষমা চাইল অ্যামাজন, তবুও নতুন মামলা সোনারগাঁয়ে আজও কারো দেহে করোনা সনাক্ত হয়নি সোনারগাঁয়ে সাংবাদিকের বাড়িতে চুরি সোনারগাঁয়ে ১৪ কেজি গাঁজাসহ দুই মোটর আরোহী আটক আওয়ামী পরিবারের ৩ সদস্যের রুহের মাগফেরাত কামনায় দোয়া জামপুরে এমপি খোকার কম্বল বিতরন এমপি সেলিম ওসমানের সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁও পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে কম্বল বিতরন সোনারগাঁয়ে মহাসড়কের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১৫ জনের নমুনায় কারো দেহে করোনা সনাক্ত হয়নি
সোনারগাঁয়ে ক্রিকেটার দিদারের উপর সন্ত্রসী হামলা, আহত-১ থানায় মামলা

সোনারগাঁয়ে ক্রিকেটার দিদারের উপর সন্ত্রসী হামলা, আহত-১ থানায় মামলা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: পূর্ব শত্রুতার জের ধরে রবিবার দুপুরে সোনারগাঁ পৌরসভার পানাম এলাকায় সোনারগাঁয়ের উদিয়মান ক্রিকেটার দিদার হোসেনের উপর সন্ত্রাসী হামলা করেছে এক দল সন্ত্রাসী। হামলায় ক্রিকেটার দিদারের বন্ধু সাব্বির হোসেন গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় রবিবার বিকেলে ক্রিকেটার দিদার বাদী হয়ে সোনারগাঁ থানায় পাঁচ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ৩/৪জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, রবিবার দুপুরে পানাম এক নং গেইটের সামনে টিপুরদী গ্রামের লিটনের ছেলে তানজিল, কামালের ছেলে হৃদয়, শহিদুল্লা ভূঁইয়ার ছেলে হাসান, বানীনাথপুর গ্রামের আঃ সালামের ছেলে সজিব ও গোয়ালদী গ্রামের কালামের ছেলে জুদানসহ ৩/৪জন অজ্ঞাতনামা সন্ত্রাসী পূর্ব শত্রুতার জের ধরে লোহার রড়, কাঠের ও বাঁশের লাঠি ও ধারালো সুইচ গিয়ার(ছোরা) নিয়ে আমার উপর হামলা চালায়। প্রাণ বাঁচাতে আমি দৌড়ে পানাম বাজারে গিয়ে আশ্রয় নিলে আমার সঙ্গে থাকা বন্ধু সাব্বিরকে বেধড়ক পিটিয়ে আহত করা হয়। এক পর্যায়ে তানজিল ও হৃদয় তাদেও হাতে থাকা ধারালো সুইচ গিয়ার(ছোরা) মাথায় আঘাত করে এতে তার মাথা কেটে মারাক্তক জখম হয়। পরে তার আত্ম চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তবে যাওয়ার আগে দিদার ও সাব্বিরকে প্রাণনাশের হুমকি দিয়ে যায় তারা। হামলার সময় সাব্বিরের সাথে থাকা একটি মোবাইল ফোন ও পাঁচ হাজার টাকা ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা।

ক্রিকেটার দিদার জানান, আমিনপুর মাঠে রবিবার এস এস ট্রফি টেস্ট ম্যাচ চলছিল। ম্যাচের লাঞ্চ বিরতিতে আমি ও আমার বন্ধু লাঞ্চের জন্য পানাম বাজারে যাওয়ার পথে তানজিল ও হৃদয় এর নেতৃত্বে এক দল সন্ত্রাসী হামলা চালায়। আমি দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হলেও বন্ধু সাব্বিরকে ছুড়ি দিয়ে মাথায় আঘাত করে মারাক্তক ভাবে আহত করে। তারা আমাদের দুজনকে প্রাণ নাশের হুমকিও দিয়েছে।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা ক্রীড়া সংস্থার কোশাদক্ষ নজরুল ইসলাম জানান, আমি উপজেলার ক্রীড়া সংস্থার একজন কোশাদক্ষ হিসেবে একজন ক্রিকেটারের উপরে হামলা কিছুতেই মেনে নেওয়া যায় না। আমি হামলাকারীর দৃষ্টান্ত মুলক শাস্তি চাই।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ্য দিদার সোনারগাঁয়ের ক্রিড়াঙ্গনে একজন সফল ক্রিকেটার হিসেবে ইতিমধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে। এছাড়া ঢাকা ও নারায়ণগঞ্জে ক্রিকেট খেলে তার প্রতিভার সাক্ষর রেখেছেন। ভারতেও ক্রিকেট খেলেছেন তিনি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution