• সকাল ৯:০০ মিনিট বুধবার
  • ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
হেফাজতের সহিংসতার মামলায় জাপা সভাপতি ৩ দিনের রিমান্ডে লাখো মানুষের ব্রক্ষ্মপুত্র স্নানে দেখা নেই ১০ জনেরও এতিমদের নিয়ে ইফতার করলেন ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম সোনারগাঁয়ে করোনায় মৃত্যুর হার সবচেয়ে বেশী লক ডাউন বাস্তবায়নে কয়েকটি রাস্তা বন্ধ করলো উপজেলা প্রশাসন সোনারগাঁয়ে করোনা আক্রান্ত সংখ্যা ১১ শত বৈদ্যেরবাজার ইউরো মেরিন শীপ বিল্ডার্সে কিশোর গ্যাংয়ের হামলা আহত-৪ সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলামকে অবসরে পাঠাল সরকার ইফতারীর আগে মুক্তিযোদ্ধার ছেলেকে কুপিয়ে জখম করলো হাবু ডাকাত জাপা সভাপতি ও চেয়ারম্যান আব্দুর রউফ’কে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ উপজেলার জাতীয়পার্টির সভাপতি চেয়ারম্যান আব্দুর রউফ আটক সোনারগাঁয়ে আরো ১৫ জনের দেহে করোনা সনাক্ত ৫ম বারেও করোনা পজেটিভ, সোনারগাঁবাসীর কাছে দোয়া চেয়েছেন মান্নান মামুনুল ইস্যুতে আটক কাউন্সিলর তপন ২ দিনের রিমান্ডে ফেলা যাওয়া টাকা ও টুপির মালিককে খুঁজছে ফার্মেসী মালিক সোনারগাঁয়ে ভেজাল খাদ্য তৈরির দায়ে গ্রেফতার ১ রোজা রেখে চুল ও নখ কাটা যাবে? না.গঞ্জের সেই সিংহামের হাতে বন্দি হলেন মামুনুল রোযাও কমছেনা তরমুজ ও আনারসের দাম সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর তপন গ্রেফতার
সোনারগাঁয়ে ক্রিকেটার দিদারের উপর সন্ত্রসী হামলা, আহত-১ থানায় মামলা

সোনারগাঁয়ে ক্রিকেটার দিদারের উপর সন্ত্রসী হামলা, আহত-১ থানায় মামলা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: পূর্ব শত্রুতার জের ধরে রবিবার দুপুরে সোনারগাঁ পৌরসভার পানাম এলাকায় সোনারগাঁয়ের উদিয়মান ক্রিকেটার দিদার হোসেনের উপর সন্ত্রাসী হামলা করেছে এক দল সন্ত্রাসী। হামলায় ক্রিকেটার দিদারের বন্ধু সাব্বির হোসেন গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় রবিবার বিকেলে ক্রিকেটার দিদার বাদী হয়ে সোনারগাঁ থানায় পাঁচ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ৩/৪জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, রবিবার দুপুরে পানাম এক নং গেইটের সামনে টিপুরদী গ্রামের লিটনের ছেলে তানজিল, কামালের ছেলে হৃদয়, শহিদুল্লা ভূঁইয়ার ছেলে হাসান, বানীনাথপুর গ্রামের আঃ সালামের ছেলে সজিব ও গোয়ালদী গ্রামের কালামের ছেলে জুদানসহ ৩/৪জন অজ্ঞাতনামা সন্ত্রাসী পূর্ব শত্রুতার জের ধরে লোহার রড়, কাঠের ও বাঁশের লাঠি ও ধারালো সুইচ গিয়ার(ছোরা) নিয়ে আমার উপর হামলা চালায়। প্রাণ বাঁচাতে আমি দৌড়ে পানাম বাজারে গিয়ে আশ্রয় নিলে আমার সঙ্গে থাকা বন্ধু সাব্বিরকে বেধড়ক পিটিয়ে আহত করা হয়। এক পর্যায়ে তানজিল ও হৃদয় তাদেও হাতে থাকা ধারালো সুইচ গিয়ার(ছোরা) মাথায় আঘাত করে এতে তার মাথা কেটে মারাক্তক জখম হয়। পরে তার আত্ম চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তবে যাওয়ার আগে দিদার ও সাব্বিরকে প্রাণনাশের হুমকি দিয়ে যায় তারা। হামলার সময় সাব্বিরের সাথে থাকা একটি মোবাইল ফোন ও পাঁচ হাজার টাকা ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা।

ক্রিকেটার দিদার জানান, আমিনপুর মাঠে রবিবার এস এস ট্রফি টেস্ট ম্যাচ চলছিল। ম্যাচের লাঞ্চ বিরতিতে আমি ও আমার বন্ধু লাঞ্চের জন্য পানাম বাজারে যাওয়ার পথে তানজিল ও হৃদয় এর নেতৃত্বে এক দল সন্ত্রাসী হামলা চালায়। আমি দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হলেও বন্ধু সাব্বিরকে ছুড়ি দিয়ে মাথায় আঘাত করে মারাক্তক ভাবে আহত করে। তারা আমাদের দুজনকে প্রাণ নাশের হুমকিও দিয়েছে।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা ক্রীড়া সংস্থার কোশাদক্ষ নজরুল ইসলাম জানান, আমি উপজেলার ক্রীড়া সংস্থার একজন কোশাদক্ষ হিসেবে একজন ক্রিকেটারের উপরে হামলা কিছুতেই মেনে নেওয়া যায় না। আমি হামলাকারীর দৃষ্টান্ত মুলক শাস্তি চাই।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ্য দিদার সোনারগাঁয়ের ক্রিড়াঙ্গনে একজন সফল ক্রিকেটার হিসেবে ইতিমধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে। এছাড়া ঢাকা ও নারায়ণগঞ্জে ক্রিকেট খেলে তার প্রতিভার সাক্ষর রেখেছেন। ভারতেও ক্রিকেট খেলেছেন তিনি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution