• সকাল ৮:৪৮ মিনিট সোমবার
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই
১১ বছর পর পাকিস্তানে খেলতে যাবেন ডি ভিলিয়ার্স

১১ বছর পর পাকিস্তানে খেলতে যাবেন ডি ভিলিয়ার্স

Logo


দক্ষিণ আফ্রিকার সাবেক তারকা ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স নিশ্চিত করেছেন আসন্ন পাকিস্তান সুপার লিগ (পিএসএল) ক্রিকেটে অংশ নিয়ে পাকিস্তানে খেলতে যাবেন তিনি। পিএসএলে ডি ভিলিয়ার্সের দল লাহোর কালান্দার্সের গ্রুপ পর্বের শেষ দুই ম্যাচ হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে।

সে দুই ম্যাচ খেলতে প্রায় ১১ বছর পরে পাকিস্তানে যাবেন ডি ভিলিয়ার্স। সবশেষ ২০০৭ সালে নিজ দেশ দক্ষিণ আফ্রিকার হয়ে পাকিস্তানে খেলতে গিয়েছিলেন ডি ভিলিয়ার্স। আর এবার নিজ ফ্র্যাঞ্চাইজি লাহোর কালান্দার্সের হয়ে পাকিস্তান সফর করার ব্যাপারে প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

পাকিস্তানে খেলতে গেলে গত ১৮ মাসের মধ্যে পাকিস্তান সফর করা ষষ্ঠ ক্রিকেটার হবেন ডি ভিলিয়ার্স। ২০১৭ সালের সেপ্টেম্বর ফাফ ডু প্লেসিসের নেতৃত্বে পাকিস্তানে গিয়েছিল আইসিসি বিশ্ব একাদশ। যেখানে ডু প্লেসিস ছাড়াও খেলেছিলেন হাশিম আমলা, ডেভিড মিলা, মরনে মরকেল এবং ইমরান তাহির।

পাকিস্তানে গিয়ে খেলার ব্যাপারে নিশ্চয়তা দিলেও পুরো টুর্নামেন্টে খেলতে পারবেন না বলে জানিয়ে দিয়েছেন ডি ভিলিয়ার্স। তিনি বলেন, ‘পারিবারিক ব্যস্ততার কারণে আমি শুধুমাত্র গ্রুপপর্বের শেষদিকের ম্যাচগুলোই খেলতে পারবো। আমি লাহোর কালান্দার্সকে ধন্যবাদ দিতে চাই তারা আমার অবস্থাটা বুঝতে পেরেছে এবং আশা করবো তারা আমাকে খেলার সুযোগ করে দেবে।’

ফেব্রুয়ারির ১৪ তারিখ থেকে শুরু হবে এবারের পিএসএল। যেখানে উদ্বোধনি ম্যাচে মুখোমুখি দুই সাবেক চ্যাম্পিয়ন দল ইসলামাবাদ এবং লাহোর কালান্দার্স। মার্চের ৭ তারিখে টূর্নামেন্ট চলে যাবে পাকিস্তানে এবং সেখানে গ্রুপের শেষ চার ম্যাচসহ মোট ৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution