• রাত ১২:৪৪ মিনিট সোমবার
  • ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেম্বার ফেল করা হুমায়ুন কবির এবার ইউপি চেয়ারম্যান ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! জামপুরে নৌকার প্রার্থী হুমায়ুন কবির জয়ী ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! শম্ভুপুরা, সাদিপুর ও নোয়াগাঁয়ে যারা চেয়ারম্যান হলেন সনমান্দিতে একটি কেন্দ্রের ভোট স্থাগিত সোনারগাঁয়ে শান্তিপূর্ণ ভোট গ্রহন শেষে চলছে গননা সোনারগাঁয়ে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো ইউপি নির্বাচন সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত উপজেলার প্রতিটি ইউপিতে শান্তিপূর্ন ভোট গ্রহন শান্তিপূর্ন ভাবে চলছে পিরোজপুর ইউপিতে ভোট গ্রহন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বাড়িতে হামলা এই নির্বাচন যেন বর্তমান ও সাবেক এমপি’র লড়াই সাংবাদিকদের পর্যবেক্ষক কার্ড রাজনীতিবিদের হাতে রাত পোহালে ৮টি ইউপিতে ভোট যুদ্ধ, নিরাপত্তা নিয়ে শংকা আগামীকাল সোনারগাঁয়ের ৩৮৯ জন প্রার্থীর ভাগ্য নির্ধারন সোনারগাঁয়ে নারীসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার ইউপি নির্বাচনে প্রার্থী জয়ের ট্রাম্পকার্ড বিএনপি নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা
জাতির পিতার ৪৪তম মৃত্যুবার্ষিকী আজ

জাতির পিতার ৪৪তম মৃত্যুবার্ষিকী আজ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ   জাতীয় শোক দিবস আজ। ১৯৭৫ সালের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে সেনাবাহিনীর কিছু বিপদগামী সদস্য। দেশের বাইরে থাকায় বেঁচে যান বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহানা। ১৫ আগস্টের রাতে নিহত হন বঙ্গবন্ধু পরিবারের ১৬ সদস্য।

জাতির পিতার ৪৪তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সকাল সাড়ে ৬টায় ধানমন্ডিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাবেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী। এরপর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনগুলোর পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হবে।

সকাল সাড়ে ৭টায় শাহাদত-বরণকারী জাতির পিতার পরিবারের সদস্য ও অন্যান্য শহীদদের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন প্রধানমন্ত্রী। এরপর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাবেন শেখ হাসিনা।

১০টায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও ফাতেহা পাঠ করবেন তিনি। দিনটি উপলক্ষ্যে বাদ জোহর দেশের সব ধর্মীয় উপাসনালয়ে হবে বিশেষ প্রার্থনা। জাতীয় শোক দিবসে সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান ও শিক্ষাপ্রতিষ্ঠানে অর্ধনমিত থাকবে জাতীয় পতাকা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution