• সকাল ৯:৪৮ মিনিট সোমবার
  • ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে “ইচ্ছে ডানা”র ঈদ উপহার বিতরণ সোনারগাঁয়ে নিত্য প্রয়োজনীয় দোকানে উপচে পড়া ভীড় হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখবে সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন
করোনাভাইরাসে নতুন শনাক্ত ৩৯০ জন, মৃত্যু ১০ জনের

করোনাভাইরাসে নতুন শনাক্ত ৩৯০ জন, মৃত্যু ১০ জনের

Logo


বাংলাদেশে করোনাভাইরাসে নতুন করে শনাক্ত হয়েছেন ৩৯০ জন। এ নিয়ে দেশটিতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩,৭৭২ জনে।

গত ২৪ ঘণ্টায় বাংলাদেশে কোভিড-১৯-এ আক্রান্ত হয়ে ১০ জনের মৃত্যু হয়েছে। সরকারি তথ্য অনুযায়ী, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশে এখন পর্যন্ত ১২০ জনের মৃত্যু হলো।

বুধবার দৈনিক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানিয়েছে বাংলাদেশের স্বাস্থ্য অধিদপ্তর।

গত ২৪ ঘণ্টায় ৩,০৯৬টি নমুনা পরীক্ষা করে আক্রান্তদের শনাক্ত হয়েছেন, যা প্রায় ১০ শতাংশ।

সর্বশেষ মারা যাওয়া ১০ জনের মধ্যে পুরুষ সাতজন, নারী তিন জন।

এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন পাঁচজন এবং এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৯২ জন।

(জেলা-ভিত্তিক পরিসংখ্যান দেখতে চাইলে এখানে ক্লিক করুন।)

বাংলাদেশে কোভিড-১৯ আক্রান্ত প্রথম রোগী শনাক্ত হয় আটই মার্চ। এরপর থেকে দেশটিতে আস্তে আস্তে রোগীদের সংখ্যা বাড়তে শুরু করে। তবে এপ্রিল মাসের পরীক্ষা বৃদ্ধির পাশাপাশি রোগী শনাক্তের সংখ্যাও অনেক বৃদ্ধি পায়।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, সবচেয়ে বেশি রোগী শনাক্ত হয়েছে ঢাকায়। এরপরেই নারায়ণগঞ্জ, গাজীপুর, নরসিংদী ও কিশোরগঞ্জে বেশি রোগী শনাক্ত হয়েছে।

বাংলাদেশে করোনাভাইরাসে আক্রান্ত যেসব রোগী শনাক্ত হয়েছে, তাদের মধ্যে ১৫ শতাংশই চিকিৎসক এবং নার্স সহ স্বাস্থ্যকর্মী রয়েছেন বলে জানিয়েছে চিকিৎসকদের একটি সংগঠন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution