• দুপুর ১:৪৮ মিনিট শুক্রবার
  • ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভার ৯নং ওয়ার্ডের জাতীয়পার্টির কমিটি গঠন সোনারগাঁও পৌরসভা নির্বাচনে আগ্রাহ নেই বিএনপি প্রার্থীদের সোনারগাঁয়ে ২১ জনের নমুনা পরিক্ষা করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি সোনারগাঁয়ে পিয়াজের সাথে আদা’র দামও দ্বিগুন সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠন উপজেলা প্রাণী হাসপাতালের ভুল চিকিৎসায় মরছে গরু লাঙ্গলবন্দ ব্রক্ষ্মপুত্র ওয়াকওয়ে স্টেট ফুট কর্নার সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৫৬২ জ্যোতি বসুর বাড়ির সীমানা প্রাচীর উদ্বোধন জামপুর ইউনিয়ন জাতীয়পার্টির আহবায়ক কমিটি গঠন এনজিও কর্মী হত্যার জবানবন্দী দিয়েছেন মামলার সাক্ষী মোহাম্মদ আলী সোনারগাঁয়ে ২৪ জনের নমুনা পরিক্ষায় ২ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টির ওয়ার্ড সম্মেলন শুরু  নিরব সাদেক সরব ছগীর গাজী-ঝরা রাব্বি সোনারগাঁয়ে ৬ জনের নমুনা পরীক্ষায় ১ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৫৫৯ পৌর নির্বাচনকে সামনে রেখে এড: ফজলে রাব্বির উঠান বৈঠক সোনারগাঁয়ে মুক্তিযোদ্ধাদের জমি দখল করে মার্কেট নির্মাণের অভিযোগ সোনারগাঁয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু পৌর নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীই আমাদের প্রার্থী ফেসবুক লাইভে কায়সার বিএনপি নেতাদের জাতীয়পার্টিতে যোগদান ও সচেতনতামুলক সভা
করোনাভাইরাস: বাংলাদেশে বৃহস্পতিবার থেকে গণপরিবহন ‘লকডাউন’

করোনাভাইরাস: বাংলাদেশে বৃহস্পতিবার থেকে গণপরিবহন ‘লকডাউন’

Logo

করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে বাংলাদেশে সব ধরণের গণপরিবহন বৃহস্পতিবার থেকে ‘লকডাউন’ ঘোষণা করা হচ্ছে। অর্থাৎ বাংলাদেশের কোন সড়কে কোন রকম যাত্রীবাহী যানবাহন চলাচল করবে না।

এই লকডাউন কার্যকর থাকবে পরবর্তী দশদিন।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় এক বিজ্ঞপ্তিতে একথা জানিয়েছে।

তবে আজ ও কাল সীমিত আকারে চলবে যাত্রীবাহী বাস।

এদিকে, আজ থেকেই সারাদেশে নৌপথে লঞ্চ, ছোট নৌকাসহ সব ধরণের যাত্রীবাহী নৌযান চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে চলবে পণ্যবাহী নৌযান।

নৌ পরিবহনমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এ কথা নিশ্চিত করেছেন।

এর আগে রেলওয়ে বিভাগের এক উর্ধ্বতন কর্মকর্তা বিবিসি বাংলাকে জানান, আজ থেকে সারা দেশে স্থানীয় কমিউটার মেইল ট্রেন চলাচল বন্ধ থাকবে।

আর আগামী ২৬ তারিখ থেকে সারাদেশে যাত্রীবাহী ট্রেন চলাচল বন্ধ করা হবে। তবে মালবাহী ট্রেন চলাচল চালু থাকবে বলেও জানান ওই কর্মকর্তা।

আজ থেকে সব ধরণের ট্রেনের টিকেট বিক্রিও বন্ধ রয়েছে।সুত্র: বিবিসি

Logo
এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution