• সকাল ৯:৪৭ মিনিট বুধবার
  • ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সকল অনুমোদনহীন ক্লিনিক বন্ধ করে দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী নোয়াগাঁও ইউনিয়ন সভাপতি শহিদুল্লাহ সরকারকে বয়কটের ডাক সোনারগাঁয়ে ঈদের রাতে ফলজ গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা লাঙ্গলবন্দে সড়ক দূর্ঘটনায় দুই মোটর সাইকেল আরোহী নিহত সোনারগাঁয়ে “ইচ্ছে ডানা”র ঈদ উপহার বিতরণ সোনারগাঁয়ে নিত্য প্রয়োজনীয় দোকানে উপচে পড়া ভীড় হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখবে সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২
চরফ্যাশনে ট্রলার ডুবি, নিখোঁজ ১৩

চরফ্যাশনে ট্রলার ডুবি, নিখোঁজ ১৩

Logo


ভোলার চরফ্যাশনের ঢালচরের দক্ষিণের সাগর মোহনায় ট্রলিং জাহাজের ধাক্কায় মাছ ধরা ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। রোববার (৫ ডিসেম্বর) রাতে ঢালচরের দক্ষিণে ২১ জন জেলে নিয়ে আবদুল্লাহপুর ইউনিয়নের কামাল খন্দকারের মালিকানাধীন মা শামসুননাহার নামে মাছ ধরার ট্রলারটি ডুবে যায়।

সোমবার (৬ ডিসেম্বর) বিকেলে এ সংবাদ লেখা পর্যন্ত জেলে ট্রলারের ৮ মাঝিমাল্লা উদ্ধার হলেও বাকি ১৩ জন নিখোঁজ রয়েছে বলে জানিয়েছেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার।

 
প্রত্যক্ষদর্শী জেলেদের বরাত দিয়ে ট্রলার মালিক কামাল খন্দকার জানান, রোববার রাতে তার মালিকানাধীন মাছ ধরার ট্রলারে থাকা ২১ মাঝিমাল্লা জাল ফেলে অপেক্ষা করছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রলিং জাহাজ মাছ ধরা ট্রলারটিকে ধাক্কা দিলে ২১ জন জেলেসহ ট্রলারটি ঢুবে যায়।
 
পরে নিকটবর্তী অপর একটি ট্রলারের জেলেরা নিমজ্জিত ট্রলার ও জেলেদের উদ্ধারের চেষ্টা করেও বৈরী আওহাওয়ার কারণে ব্যর্থ হয়। নিখোঁজ জেলেদের মধ্যে ট্রলারের মাঝি মো. বাচ্চু , আল আমিন, ফারুক, জাবেদ, খালেক, হাফেজ, ইউসুব, জসিম, রফিক ও মাসুদসহ ১০ জনের নাম জানা গেলেও অপর নিখোঁজ জেলেদের নাম এখনও শনাক্ত করা যায়নি। তবে নিখোঁজ জেলেরা চরফ্যাশন উপজেলার বিভিন্ন ইউনিয়নের বাসিন্দা বলে জেলেদের সূত্রে জানা গেছে।

 
চরফ্যাশন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার জানান, ট্রলার ডুরিব ঘটনার খবর পেয়ে উদ্ধার অভিযানের জন্য কোস্টগার্ডকে অবগত করা হয়েছে। সোমবার বিকেলে পাথরঘাটার একটি ট্রলার ৮ জেলেকে উদ্ধার করে পাথরঘাটার উদ্দেশে রওয়ানা হয়েছে। বাকি ১৩ জনের সন্ধান এখনো পাওয়া যায়নি। জেলেদের সবার বাড়ি চরফ্যাশন উপজেলায়।
 
কোস্টগার্ড চর মানিকা কন্টিনজেন্ট কমান্ডার হারুন অর রশিদ জানান, মেঘনায় ট্রলার ডুবি ঘটনার খবর পেয়েছি। দুর্ঘটনাস্থলের অবস্থান নিশ্চিত করে উদ্ধার অভিযানে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution