• রাত ৪:৩৯ মিনিট রবিবার
  • ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ২ জনের দেহে করোনা সনাক্ত বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে টানা ৫ দিন পর ৭ জনের দেহে করোনা সনাক্ত ৭২ ঘন্টার মধ্যে বৈধ গ্যাস সংযোগ না পেলে মহাসড়ক অবরোধের ঘোষনা বকেয়া বেতনের দাবিতে কাঁচপুর বিসিকে শ্রমিকদের মহাসড়ক অবরোধ মদনপুর টু জয়দেবপুর সড়কে ৮ কিলোমিটার যানজট সোনারগাঁয়ে পরিবেশ অধিদপ্তরের ৪ ভুয়া কর্মকর্তা আটক পৌরসভায় বিচ্ছিন্ন গ্যাস সংযোগের দাবিতে মানববন্ধন করবে বৈধ গ্রাহকরা সোনারগাঁয়ে প্রেমিকাকে বিয়ে করতে এসে সর্বস্ব খোয়ালেন যুবক সোনারগাঁয়ে টানা চারদিনে কোন করোনা রোগী সনাক্ত নেই সোনারগাঁয়ে সিনহা গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ টানা ৩ দিনে সোনারগাঁয়ে কোন করোনা রোগী সনাক্ত নেই অসময়ে চুল পাকা থেকে বাঁচতে কী করবেন? পিরোজপুরকে ২-১ গোলে পরাজিত করলো সনমান্দি সোনারগাঁয়ে ছাত্রদলের বৃক্ষ রোপন কর্মসূচী নোটিশ ছাড়াই গ্যাসের মেইন লাইন বিচ্ছিন্ন, ইট বসিয়ে চলছে রান্না সোনারগাঁয়ে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্ধোধন অবৈধ ও বকেয়া গ্যাস বিলের কারণে বিভিন্ন এলাকার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন সোনারগাঁয়ে পশু ও পশু খাদ্যের প্রদর্শনী আওয়ামীলীগের কারনেই বারবার আওয়ামীলীগ বিভক্ত.. কায়সার হাসনাত
বান্ধবীকে ধর্ষণ করায় ধর্ষক বাবার শাস্তি চাইলেন কিশোরী

বান্ধবীকে ধর্ষণ করায় ধর্ষক বাবার শাস্তি চাইলেন কিশোরী

Logo


বান্ধবীকে ধর্ষন করায় ধর্ষক পিতার বিচার চাইলেন ধর্ষিতার বান্ধবী। বাবার নির্যাতনের শিকার ওই বান্ধবীর পাশে দাঁড়িয়েছেন ওই কিশোরীর মা-ও। নির্যাতিতা এবং ওই কিশোরীর বয়ানের ভিত্তিতেই আপাতত শ্রীঘরে পেশায় ব্যবসায়ী গুরুগ্রামের ওই ব্যক্তি। গত শুক্রবার তাঁকে গ্রেফতার করেছে গুরুগ্রাম পুলিশ। শুক্রবার ভোরে ঘটনাটি ঘটেছে ভারতের গুরুগ্রামের বেলাইরে।

ওই কিশোরী বেলাইরের একটি ফ্ল্যাটে বাবা-মার সঙ্গে থাকেন। নির্যাতিতা তাঁর ছেলেবেলার বন্ধু। তৃতীয় শ্রেণি থেকেই ওই কিশোরীর বাড়িতে যাতায়াত তাঁর। এমনকী, ঘটনায় অভিযুক্ত ওই কিশোরীর বাবাকেও নির্যাতিতা আঙ্কল সম্বোধন করতেন। নির্যাতিতার বয়স বর্তমানে ১৮ বছর। আইনের ছাত্রী তিনি।

পুলিশের কাছে নির্যাতিতা জানান, বৃহস্পতিবার তিনি বেলাইরে ছোটবেলার বন্ধুর বাড়িতে যান। তখন বন্ধুর মা বাড়িতে ছিলেন না। আঙ্কলই তাঁদের সঙ্গে নিয়ে স্থানীয় একটি সাইবার হাবে নিয়ে যান। সেখানে জোর করে তাঁদের দু’জনকেই মদ্যপান করান তিনি। তারপর গভীর রাতে বাড়ি ফিরে বন্ধুর ঘরে ঘুমিয়ে পড়েন নির্যাতিতা। ভোর রাতে আঙ্কল তাঁদের ঘরে ঢোকেন। তাঁকে হাত ধরে পাশের ঘরে নিয়ে যান এবং ধর্ষণ করেন বলে অভিযোগ নির্যাতিতার। নির্যাতিতা জানান, মদ্যপানের ঘোর তখনও কাটেনি তাঁর। তাই সে ভাবে প্রতিরোধও করতে পারেননি।

এর পর বন্ধুকে ঘুম থেকে তুলে সবটা জানান তিনি। বাবার এরকম কীর্তি শুনে প্রথমে বেশ ভেঙে পড়েছিলেন ওই কিশোরী। কিছুক্ষন পরে ওই কিশোরীর নির্যাতিতাতে নিয়ে ফ্ল্যাট থেকে বেরিয়ে পড়েন। নির্যাতিতার বাড়িতে যান এবং নির্যাতিতার মাকে সবটা জানান। তারপর সেখান থেকে থানায় গিয়ে অভিযোগ জানান নির্যাতিতা। বাবার বিরুদ্ধে পুলিশের কাছে বয়ান দেন ওই কিশোরীও। ওই দিনই অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।

নির্যাতিতার বাবা একজন ব্যবসায়ী। ব্যবসা সূত্রে তিনি রাজস্থানে রয়েছেন। এই খবর শোনার পর তিনিও বাড়ির উদ্দেশে রওনা দিয়েছেন। দোষীর উপযুক্ত শাস্তির জন্য তিনি বড় আইনজীবীকে নিযুক্ত করতে চান এই মামলায়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution