• রাত ৯:৩৮ মিনিট সোমবার
  • ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
দায়িত্ব বুঝে নিলেন নতুন প্রশাসক নির্বাচনের ঘোষনা দিলেন আরিফ মাসুদ বাবু ভোজ্যতেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে জামায়াত সোনারগাঁয়ে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার মেয়াদের ১৫ মাস পর সোনারগাঁও পৌরসভার প্রশাসক নিয়োগ আহবায়ক কমিটির সদস্য পদ থেকে পদত্যাগ করলেন আরিফ মাসুদ বাবু বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টে জামপুর ইউনিয়ন ৫ – ০ গোলে জয়ী বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টে ২-০ গোলে বিজয়ী বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ শিল্প-কারখানা স্থাপন ও ভরাটে বদলে গেছে সোনারগাঁয়ের মানচিত্র বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্ণামেন্টে জামপুর বনাম নোয়াগাঁও খেলা ড্র দবিরউদ্দিন ভূঁইয়া উচ্চ বিদ্যালয়ের অভিভাবকদের সাথে মত মিনিময় সভা ওদের কাজ হলো ষড়যন্ত্র করা, এমপি খোকা সোনারগাঁ সংঘের নতুন কমিটি গঠন আরিফ মাসুদ বাবু’র সমর্থন চাইলেন সোহাগ রনি মনোনয়নের সংবাদ শুনে রাস্তায় সেজদায় লুটিয়ে পড়েন সোহাগ রনি’র নেতাকর্মীরা ভোজ্যতেলের ৮ কোম্পানির বিরুদ্ধে মামলা জনস্বার্থ মামলা নিয়ে রসিকতা করবেন না, ‘তাজ-কাহিনি’ জানার আবেদন খারিজ আদালতে নিউইয়র্কে বাংলাদেশি ছাত্রীকে ধাক্কা, ট্রেনে কাটা পড়ে মৃত্যু পুরুষের টাক নিয়ে মন্তব্য নারীর স্তন নিয়ে মন্তব্যের সমান অপরাধ! গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা
বেঁচে আছেন বাদশাহ সালমান?

বেঁচে আছেন বাদশাহ সালমান?

Logo


প্রায় একমাস ধরে জনসমক্ষে আসছেন না সৌদির ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালামান। শুধু তাই নয়, সামাজিক মাধ্যমে তার কোনো ছবিও প্রকাশ হয়নি। তাই সঙ্গত কারণেই অনেকের মনেই প্রশ্ন এসেছে যে, মোহাম্মদ বিন সালমান কি বেঁচে আছেন?

এদিকে, ইরানের বেশ কিছু গণমাধ্যমের খবরে দাবি করা হয়েছে, মোহাম্মদ বিন সালামান হয়তো মারা গেছেন। কিন্তু এসব গুজব উড়িয়ে দিয়েছে সৌদির গণমাধ্যম। ১৮ মে যুবরাজ সালমানের নিজস্ব দফতর থেকে একটি ছবি একটি টুইটারে প্রকাশ করা হয়। এতে দেখা যায় যুবরাজ সালমান মিসরের প্রেসিডেন্ট আব্দেল ফাত্তাহ আল-সিসিসহ দু’জনের কাধেঁ হাত রেখে গল্প করছেন। বাকি দু’জন হলেন আবুধাবির ক্রাউন প্রিন্স শেখ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ান এবং বাহরাইনের বাদশাহ বিন ইশা।

এর আগে ইরানের ইংরেজি ভাষার দৈনিক কায়হানের বরাত দিয়ে রুশ সংবাদ সংস্থা স্পুটনিক এক প্রতিবেদনে জানিয়েছে, গত মাসে এক অভ্যুত্থান চেষ্টার সময় দেশটির প্রভাবশালী এই যুবরাজ কি তাহলে মারা গেছেন!

ইরানের রাষ্ট্রীয় টেলিভিশন চ্যানেল প্রেস টিভি বলছে, ওইদিনের পর থেকে এখন পর্যন্ত সৌদি কর্তৃপক্ষ যুবরাজের কোনো ছবি অথবা ভিডিও প্রকাশ করেনি। এমনকি এপ্রিলের শেষের দিকে মার্কিন নতুন পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পে তার প্রথম সফরে রিয়াদে গেলেও যুবরাজকে সেসময় ক্যামেরার সামনে দেখা যায়নি।

সৌদি কর্তৃপক্ষ জানায়, গোলাগুলির সময় নিরাপত্তাবাহিনী সালমানকে একটি মার্কিন সামরিক ঘাঁটিতে নিয়ে যায়। এরপর থেকেই তাকে আর কোথাও দেখা যায়নি।সুত্র; জাগোনিউজ


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution