• সন্ধ্যা ৭:৪৫ মিনিট মঙ্গলবার
  • ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা পঞ্চমীঘাটে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে অমল পোদ্দােরের বস্ত্র বিতরণ বাস উল্টে মাইক্রোবাস ও মোটর সাইকেলে ধাক্কা আহত ১০ সোনারগাঁয়ে নিয়ম নীতি তোয়াক্কা নেই, যত্রতত্র গড়ে উঠেছে কেজি স্কুল দেড় কিঃ মিটারে ১৬ প্রতিষ্ঠান ৩৩ টি দূর্গা পূজা মন্ডব সিসি ক্যামেরার আওতায় আনলেন এমপি খোকা সোনারগাঁয়ে ওসিকে কুপিয়ে সর্বস্ব লুট সোনারগাঁয়ে ওসিকে কুপিয়ে সর্বস্ব লুট এই হ্রদে নামলেই ‘পাথর’ হয়ে যায় পাখিরা! আশ্চর্যজনক ভাবে বেঁচে থাকে এক বিশেষ প্রজাতির পাখি সোনারগাঁয়ে পঞ্চমীঘাট পুজা মন্ডব শুভ উদ্ধোধন করেন বস্র ও পাট মন্ত্রী বীর প্রতিক গাজী মাসুম কায়সার- সামসুকে, ইকবাল এমপি’র পত্নীকে নিয়ে নির্বাচনী প্রচারনায় চৈতী গ্রুপের পানিতে ভেসে গেলো সরকারি রাস্তা; ৫ গ্রামের মানুষের দূর্ভোগ ভরৎ পূজামণ্ডপ পরিদর্শনে তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ সাকিব বুবলীর বিয়ে হয় নারায়নগঞ্জে সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত আটক পূজামণ্ডপ পরিদর্শন করলেন তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ সোনারগাঁয়ে ৩ হাজার ইয়াবাসহ শাহআলম গ্রেপ্তার মাসুম- ইকবালের জয় বনাম আওয়ামীলীগ-জাপার জয় একদিনে ৫০৬ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি দাফনের ৩ বছর পর কবর থেকে ওঠানো হলো কিশোরীর মরদেহ যেখানে বর্তমান মিলেছে ভবিষ্যতের সঙ্গে ‘
বেঁচে আছেন বাদশাহ সালমান?

বেঁচে আছেন বাদশাহ সালমান?

Logo


প্রায় একমাস ধরে জনসমক্ষে আসছেন না সৌদির ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালামান। শুধু তাই নয়, সামাজিক মাধ্যমে তার কোনো ছবিও প্রকাশ হয়নি। তাই সঙ্গত কারণেই অনেকের মনেই প্রশ্ন এসেছে যে, মোহাম্মদ বিন সালমান কি বেঁচে আছেন?

এদিকে, ইরানের বেশ কিছু গণমাধ্যমের খবরে দাবি করা হয়েছে, মোহাম্মদ বিন সালামান হয়তো মারা গেছেন। কিন্তু এসব গুজব উড়িয়ে দিয়েছে সৌদির গণমাধ্যম। ১৮ মে যুবরাজ সালমানের নিজস্ব দফতর থেকে একটি ছবি একটি টুইটারে প্রকাশ করা হয়। এতে দেখা যায় যুবরাজ সালমান মিসরের প্রেসিডেন্ট আব্দেল ফাত্তাহ আল-সিসিসহ দু’জনের কাধেঁ হাত রেখে গল্প করছেন। বাকি দু’জন হলেন আবুধাবির ক্রাউন প্রিন্স শেখ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ান এবং বাহরাইনের বাদশাহ বিন ইশা।

এর আগে ইরানের ইংরেজি ভাষার দৈনিক কায়হানের বরাত দিয়ে রুশ সংবাদ সংস্থা স্পুটনিক এক প্রতিবেদনে জানিয়েছে, গত মাসে এক অভ্যুত্থান চেষ্টার সময় দেশটির প্রভাবশালী এই যুবরাজ কি তাহলে মারা গেছেন!

ইরানের রাষ্ট্রীয় টেলিভিশন চ্যানেল প্রেস টিভি বলছে, ওইদিনের পর থেকে এখন পর্যন্ত সৌদি কর্তৃপক্ষ যুবরাজের কোনো ছবি অথবা ভিডিও প্রকাশ করেনি। এমনকি এপ্রিলের শেষের দিকে মার্কিন নতুন পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পে তার প্রথম সফরে রিয়াদে গেলেও যুবরাজকে সেসময় ক্যামেরার সামনে দেখা যায়নি।

সৌদি কর্তৃপক্ষ জানায়, গোলাগুলির সময় নিরাপত্তাবাহিনী সালমানকে একটি মার্কিন সামরিক ঘাঁটিতে নিয়ে যায়। এরপর থেকেই তাকে আর কোথাও দেখা যায়নি।সুত্র; জাগোনিউজ


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution