• রাত ৩:০৫ মিনিট মঙ্গলবার
  • ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে সোয়াইব হত্যার মামলার রায় ৯ নভেম্বর প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের মাঝে পুলিশের উপহার আজ সাবেক এমপি কায়সার হাসনাতের জম্মদিন সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি সোনারগাঁয়ে কুকুর লেলিয়ে ইউএনও’র কাজে বাঁধা ! সোনারগাঁয়ে একদিনে করোনা আক্রান্ত ১ সুস্থ ১
মধ্যরাতে খোলা আকাশের নীচে গণধর্ষণ কলকাতায়!

মধ্যরাতে খোলা আকাশের নীচে গণধর্ষণ কলকাতায়!

Logo


হাসপাতালে ভর্তি বোনপোকে দেখে মাঝরাতে বাড়ি ফিরছিলেন। স্টেশনে ট্রেনের অপেক্ষা করার সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়েছিলেন রেল লাইনের ধারে। কিন্তু, সেখানেই  গণধর্ষণের শিকার হলেন এক মহিলা। বুধবার মধ্যরাতে পার্ক সার্কাস স্টেশনের এই ঘটনায় তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে আরপিএফ।

পুলিশ জানিয়েছে, বুধবার রাতে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে বোনের ছেলেকে দেখে বাড়ি ফিরছিলেন বাসন্তীর বাসিন্দা এক মহিলা। রাত ১টার সময় তিনি ট্রেন ধরার জন্য পার্ক সার্কাস স্টেশনে অপেক্ষা করছিলেন। সেই সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে পার্ক সার্কাস এবং স্যার গুরুদাস হল্ট স্টেশনের মাঝে রেল লাইনের দিকে যান। অভিযোগ, সেখান থেকে তাঁকে জোর করে তুলে নিয়ে গিয়ে খোলা আকাশের নীচে গণধর্ষণ করে তিন ব্যক্তি। মহিলার চিৎকারে স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে এসে ওই মহিলাকে উদ্ধার করেন। ঘটনার পর ওই মহিলা শিয়ালদহ জিআরপি থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পেয়ে তদন্তে নামে রেল পুলিশ। ইতিমধ্যেই তিন জন গ্রেফতার হয়েছে। আর কেউ এই ঘটনায় জড়িত কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। শিয়ালদহের রেল পুলিশ সুপার (এসআরপি) অশেষ বিশ্বাস বলেন, “ওই মহিলা গণধর্ষণের অভিযোগ দায়ের করেন। তদন্ত নেমে রেল পুলিশ বাপি মণ্ডল, সঞ্জীব সিংহ এবং ইন্দ্রজিৎ পাত্রকে গ্রেফতার করেছে।”

পুলিশের যদিও দাবি, তারা স্থানীয়দের সঙ্গে কথা বলে জেনেছে, ওই মহিলা তাঁর এক পরিচিত ব্যক্তির সঙ্গেই ওই এলাকায় গিয়েছিলেন। আপত্তিকর অবস্থায় তাদের দেখতে পান এলাকার বাসিন্দারা। ওই মহিলা, তাঁর পরিচিত ব্যক্তির সঙ্গে ঘটনাস্থলে ওই তিন অভিযুক্তও ছিল। পরিচিত ব্যক্তিটি সেখান থেকে পালিয়ে গেলেও, ধরা পড়ে যায় বাকিরা। স্থানীয় বাসিন্দারাই পুলিশে খবর দেন। যদিও মহিলার পাল্টা দাবি, ধৃতদের কাউকে চিনতেন না তিনি।

স্থানীয়েরা প্রশ্ন তুলছেন, রাত ১টার সময় পার্ক সার্কাস স্টেশনে কী করছিলেন ওই মহিলা? বাসন্তী যেতে গেলে ক্যানিং লোকাল ধরতে হয়। কিন্তু অত রাতে তো আর বাসন্তী যাওয়ার জন্য কোনও ট্রেন পাওয়া যায় না। শেষ ট্রেন বেরিয়ে যায় সাড়ে ১১টার কিছু পরেই। প্রথম ট্রেন আবার ভোর সাড়ে তিনটে নাগাদ। নির্যাতিতার দাবি, রাতের শেষ ট্রেন না পাওয়ায় তিনি প্ল্যাটফর্মে অপেক্ষা করচিলেন। সেই সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়েছিলেন। যদিও নিগৃহীতার বয়ানের ভিত্তিতেই পুলিশ ওই তিন জনকে গ্রেফতার করে।

ইতিমধ্যেই মহিলার মেডিক্যাল পরীক্ষা করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution