• ভোর ৫:০১ মিনিট রবিবার
  • ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ২ জনের দেহে করোনা সনাক্ত বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে টানা ৫ দিন পর ৭ জনের দেহে করোনা সনাক্ত ৭২ ঘন্টার মধ্যে বৈধ গ্যাস সংযোগ না পেলে মহাসড়ক অবরোধের ঘোষনা বকেয়া বেতনের দাবিতে কাঁচপুর বিসিকে শ্রমিকদের মহাসড়ক অবরোধ মদনপুর টু জয়দেবপুর সড়কে ৮ কিলোমিটার যানজট সোনারগাঁয়ে পরিবেশ অধিদপ্তরের ৪ ভুয়া কর্মকর্তা আটক পৌরসভায় বিচ্ছিন্ন গ্যাস সংযোগের দাবিতে মানববন্ধন করবে বৈধ গ্রাহকরা সোনারগাঁয়ে প্রেমিকাকে বিয়ে করতে এসে সর্বস্ব খোয়ালেন যুবক সোনারগাঁয়ে টানা চারদিনে কোন করোনা রোগী সনাক্ত নেই সোনারগাঁয়ে সিনহা গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ টানা ৩ দিনে সোনারগাঁয়ে কোন করোনা রোগী সনাক্ত নেই অসময়ে চুল পাকা থেকে বাঁচতে কী করবেন? পিরোজপুরকে ২-১ গোলে পরাজিত করলো সনমান্দি সোনারগাঁয়ে ছাত্রদলের বৃক্ষ রোপন কর্মসূচী নোটিশ ছাড়াই গ্যাসের মেইন লাইন বিচ্ছিন্ন, ইট বসিয়ে চলছে রান্না সোনারগাঁয়ে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্ধোধন অবৈধ ও বকেয়া গ্যাস বিলের কারণে বিভিন্ন এলাকার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন সোনারগাঁয়ে পশু ও পশু খাদ্যের প্রদর্শনী আওয়ামীলীগের কারনেই বারবার আওয়ামীলীগ বিভক্ত.. কায়সার হাসনাত
মধ্যরাতে খোলা আকাশের নীচে গণধর্ষণ কলকাতায়!

মধ্যরাতে খোলা আকাশের নীচে গণধর্ষণ কলকাতায়!

Logo


হাসপাতালে ভর্তি বোনপোকে দেখে মাঝরাতে বাড়ি ফিরছিলেন। স্টেশনে ট্রেনের অপেক্ষা করার সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়েছিলেন রেল লাইনের ধারে। কিন্তু, সেখানেই  গণধর্ষণের শিকার হলেন এক মহিলা। বুধবার মধ্যরাতে পার্ক সার্কাস স্টেশনের এই ঘটনায় তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে আরপিএফ।

পুলিশ জানিয়েছে, বুধবার রাতে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে বোনের ছেলেকে দেখে বাড়ি ফিরছিলেন বাসন্তীর বাসিন্দা এক মহিলা। রাত ১টার সময় তিনি ট্রেন ধরার জন্য পার্ক সার্কাস স্টেশনে অপেক্ষা করছিলেন। সেই সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে পার্ক সার্কাস এবং স্যার গুরুদাস হল্ট স্টেশনের মাঝে রেল লাইনের দিকে যান। অভিযোগ, সেখান থেকে তাঁকে জোর করে তুলে নিয়ে গিয়ে খোলা আকাশের নীচে গণধর্ষণ করে তিন ব্যক্তি। মহিলার চিৎকারে স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে এসে ওই মহিলাকে উদ্ধার করেন। ঘটনার পর ওই মহিলা শিয়ালদহ জিআরপি থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পেয়ে তদন্তে নামে রেল পুলিশ। ইতিমধ্যেই তিন জন গ্রেফতার হয়েছে। আর কেউ এই ঘটনায় জড়িত কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। শিয়ালদহের রেল পুলিশ সুপার (এসআরপি) অশেষ বিশ্বাস বলেন, “ওই মহিলা গণধর্ষণের অভিযোগ দায়ের করেন। তদন্ত নেমে রেল পুলিশ বাপি মণ্ডল, সঞ্জীব সিংহ এবং ইন্দ্রজিৎ পাত্রকে গ্রেফতার করেছে।”

পুলিশের যদিও দাবি, তারা স্থানীয়দের সঙ্গে কথা বলে জেনেছে, ওই মহিলা তাঁর এক পরিচিত ব্যক্তির সঙ্গেই ওই এলাকায় গিয়েছিলেন। আপত্তিকর অবস্থায় তাদের দেখতে পান এলাকার বাসিন্দারা। ওই মহিলা, তাঁর পরিচিত ব্যক্তির সঙ্গে ঘটনাস্থলে ওই তিন অভিযুক্তও ছিল। পরিচিত ব্যক্তিটি সেখান থেকে পালিয়ে গেলেও, ধরা পড়ে যায় বাকিরা। স্থানীয় বাসিন্দারাই পুলিশে খবর দেন। যদিও মহিলার পাল্টা দাবি, ধৃতদের কাউকে চিনতেন না তিনি।

স্থানীয়েরা প্রশ্ন তুলছেন, রাত ১টার সময় পার্ক সার্কাস স্টেশনে কী করছিলেন ওই মহিলা? বাসন্তী যেতে গেলে ক্যানিং লোকাল ধরতে হয়। কিন্তু অত রাতে তো আর বাসন্তী যাওয়ার জন্য কোনও ট্রেন পাওয়া যায় না। শেষ ট্রেন বেরিয়ে যায় সাড়ে ১১টার কিছু পরেই। প্রথম ট্রেন আবার ভোর সাড়ে তিনটে নাগাদ। নির্যাতিতার দাবি, রাতের শেষ ট্রেন না পাওয়ায় তিনি প্ল্যাটফর্মে অপেক্ষা করচিলেন। সেই সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়েছিলেন। যদিও নিগৃহীতার বয়ানের ভিত্তিতেই পুলিশ ওই তিন জনকে গ্রেফতার করে।

ইতিমধ্যেই মহিলার মেডিক্যাল পরীক্ষা করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution