• রাত ১১:৪৭ মিনিট রবিবার
  • ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেম্বার ফেল করা হুমায়ুন কবির এবার ইউপি চেয়ারম্যান ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! জামপুরে নৌকার প্রার্থী হুমায়ুন কবির জয়ী ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! শম্ভুপুরা, সাদিপুর ও নোয়াগাঁয়ে যারা চেয়ারম্যান হলেন সনমান্দিতে একটি কেন্দ্রের ভোট স্থাগিত সোনারগাঁয়ে শান্তিপূর্ণ ভোট গ্রহন শেষে চলছে গননা সোনারগাঁয়ে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো ইউপি নির্বাচন সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত উপজেলার প্রতিটি ইউপিতে শান্তিপূর্ন ভোট গ্রহন শান্তিপূর্ন ভাবে চলছে পিরোজপুর ইউপিতে ভোট গ্রহন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বাড়িতে হামলা এই নির্বাচন যেন বর্তমান ও সাবেক এমপি’র লড়াই সাংবাদিকদের পর্যবেক্ষক কার্ড রাজনীতিবিদের হাতে রাত পোহালে ৮টি ইউপিতে ভোট যুদ্ধ, নিরাপত্তা নিয়ে শংকা আগামীকাল সোনারগাঁয়ের ৩৮৯ জন প্রার্থীর ভাগ্য নির্ধারন সোনারগাঁয়ে নারীসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার ইউপি নির্বাচনে প্রার্থী জয়ের ট্রাম্পকার্ড বিএনপি নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা
মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতি রোধে করণীয়’ শীর্ষক আলোচনা সভা

মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতি রোধে করণীয়’ শীর্ষক আলোচনা সভা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ ঢাকা মিডিয়া ক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ কর্তৃক আয়োজিত ‘মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতি রোধে আমাদের করণীয়’ শীর্ষক এক আলোচনা সভা এবং সংগীতসন্ধার গতকাল শনিবার সন্ধায় আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ মুজিবুল হক এমপি, উপস্থিত ছিলেন উক্ত অনুষ্ঠানের উদ্বোধক উপমহাদেশের আলোচিত সংগীত সাধক শেখ সাদী খান, বিশেষ অতিথি স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এর আইন বিভাগের চেয়ারম্যান এবং বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক ড. সেলিনা আক্তার, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস-চেয়ারম্যান ইকবাল হোসেন রাজুসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এবং শিল্পীবৃন্দ। উক্ত অনুষ্ঠানে গান পরিবেশন করেন প্রখ্যাত সংগীতশিল্পী উত্তম কুমার রায়।

সাবেক রেলমন্ত্রী মো: মুজিবুল হক বলেন, বঙ্গবন্ধু ২৬ শে মার্চ স্বাধীনতার ঘোষণা দেন। তিনি ইতিহাস বিকৃতিকারীদের পাকিস্তানে চলে যাবার নির্দেশ দেন।

বিশিষ্ট সংগীত সাধক শেখ সাদী খান মুক্তিযুদ্ধের চেতনা হৃদয়ে ধারন করে বাংলাদেশের সকল মানুষকে তাদের নিজ নিজ অবস্থান থেকে দেশ গঠনের কাজে দায়িত্বশীল ভূমিকা পালন করার অাহবান জানান।

এডভোকেট ড. সেলিনা আক্তার মাননীয় প্রধানমন্ত্রীর বক্তব্য উল্লেখ করে বলেন, বাংলাদেশ জঙ্গীদের দেশ নয়, বাংলাদেশ স্বাধীনতা বিরোধীদের দেশ নয়, বাংলাদেশ যুদ্ধাপরাধীদের দেশ নয়, বাংলাদেশ গুজব সৃষ্টকারীদের দেশ নয়, বাংলাদেশ মুক্তিযোদ্ধাদের এক আদর্শের দেশ। তিনি আরো বলেন, ৭৫’ পরবর্তীতে ইতিহাস বিকৃতির এক মহোৎসব শুরু হয়েছিল। তিনি ইতিহাস বিকৃতিকারীদের শাস্তির আওতায় আনার দাবি জানান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution