• রাত ১১:৫৮ মিনিট শুক্রবার
  • ১লা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১৫ই নভেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
ঝাউচর মাদ্রাসায় কৃতি শিক্ষার্থীদের মধ্যে পুরষ্কার বিতরন ২৫ টাকার পেয়াজ কেন ২৫০ টাকা ? ব্যবসায়ীর বাড়ি ঘর ভাংচুর ও লুটপাটের ঘটনায় থানায় মামলা সোনারগাঁয়ে ১৪০০ পিস ইয়াবাসহ কামাল আটক সোনারগাঁয়ে ২মাস ধরে গৃহবধু নিখোঁজ, থানায় অভিযোগ সংস্কারের অভাবে হোসেনপুর সড়কের বেহাল দশা বারদীতে প্রাথমিক বিদ্যালয়ে সমাপনী পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান জেলেদের খাদ্য সহায়তার চাল পেতে সাড়ে ৫ ঘন্টা অপেক্ষা সোনারগাঁ সেন্ট্রাল হাসপাতালের যাত্রা শুরু নিয়ম ভেঙ্গে ফরম ফিলাপের চারগুণ টাকা আদায় করছে এস আর স্কুল সভাপতির যোগ্যতা স্নাতক করায় পদ হারাতে পারে সোনারগাঁয়ে অনেক নেতা সোনারগাঁয়ে দুই নারী মাদক ব্যবসায়ী আটক নাঃগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগে স্থান পেলেন সোনারগাঁয়ের সামসুজ্জামান ও দুলাল ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের দোষলেন মালিকরা দ্বীন ইসলাম হত্যার সঙ্গে জড়িত রাজুকে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ ২ সন্তানের জননীকে ধর্ষণের ঘটনায় মামলা সোনারগাঁয়ের আওলাদ হোসেনের ১৪ বছরের কারাদন্ড কায়সার বাদে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বদলী
মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতি রোধে করণীয়’ শীর্ষক আলোচনা সভা

মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতি রোধে করণীয়’ শীর্ষক আলোচনা সভা

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ ঢাকা মিডিয়া ক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ কর্তৃক আয়োজিত ‘মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতি রোধে আমাদের করণীয়’ শীর্ষক এক আলোচনা সভা এবং সংগীতসন্ধার গতকাল শনিবার সন্ধায় আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ মুজিবুল হক এমপি, উপস্থিত ছিলেন উক্ত অনুষ্ঠানের উদ্বোধক উপমহাদেশের আলোচিত সংগীত সাধক শেখ সাদী খান, বিশেষ অতিথি স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এর আইন বিভাগের চেয়ারম্যান এবং বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক ড. সেলিনা আক্তার, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস-চেয়ারম্যান ইকবাল হোসেন রাজুসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এবং শিল্পীবৃন্দ। উক্ত অনুষ্ঠানে গান পরিবেশন করেন প্রখ্যাত সংগীতশিল্পী উত্তম কুমার রায়।

সাবেক রেলমন্ত্রী মো: মুজিবুল হক বলেন, বঙ্গবন্ধু ২৬ শে মার্চ স্বাধীনতার ঘোষণা দেন। তিনি ইতিহাস বিকৃতিকারীদের পাকিস্তানে চলে যাবার নির্দেশ দেন।

বিশিষ্ট সংগীত সাধক শেখ সাদী খান মুক্তিযুদ্ধের চেতনা হৃদয়ে ধারন করে বাংলাদেশের সকল মানুষকে তাদের নিজ নিজ অবস্থান থেকে দেশ গঠনের কাজে দায়িত্বশীল ভূমিকা পালন করার অাহবান জানান।

এডভোকেট ড. সেলিনা আক্তার মাননীয় প্রধানমন্ত্রীর বক্তব্য উল্লেখ করে বলেন, বাংলাদেশ জঙ্গীদের দেশ নয়, বাংলাদেশ স্বাধীনতা বিরোধীদের দেশ নয়, বাংলাদেশ যুদ্ধাপরাধীদের দেশ নয়, বাংলাদেশ গুজব সৃষ্টকারীদের দেশ নয়, বাংলাদেশ মুক্তিযোদ্ধাদের এক আদর্শের দেশ। তিনি আরো বলেন, ৭৫’ পরবর্তীতে ইতিহাস বিকৃতির এক মহোৎসব শুরু হয়েছিল। তিনি ইতিহাস বিকৃতিকারীদের শাস্তির আওতায় আনার দাবি জানান।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution