• সকাল ১০:১৪ মিনিট শনিবার
  • ১৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে দুই বিধবাকে ঘরছাড়া করেছে ইউপি মেম্বার, এসপির কাছে অভিযোগ সূর্বণজয়ন্তী অনুষ্ঠানের প্রস্তুতি শেষ, মাতাতে আসছে নোবেল, রাজিব, শিলা ও সুকরা ভারতে ভয়াবহ আকার নিতে পারে করোনাভাইরাস নারায়নগঞ্জে নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দাহ যুক্তরাষ্ট্রের শহরে মাইকে আজান দেয়ার প্রাথমিক অনুমতি দাঙ্গার পর দিল্লির উপদ্রুত এলাকায় গিয়ে যা দেখেছেন বিবিসির সাংবাদিক শব্দ দূষণে অতিষ্ঠ সোনারগাঁয়ের বাড়ি মজলিস গ্রামের মানুষ সোনারগাঁ ইউপি সদস্যের আতঙ্কে ঘরছাড়া দুই বিধবা সোনারগাঁয়ে ৭টি খাসিসহ ৩ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ সোনারগাঁও সরকারি কলেজের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মুজিব কর্ণার উদ্বোধন ও র‌্যালি সোনারগাঁয়ে পদবী পরিবর্তন ও বেতন স্কেল সমন্বয়করণের দাবিতে কর্মবিরতি সোনারগাঁয়ে দুর্ধষ ডাকাতি, ১৫ লাখ টাকার মালামাল লুট যুগ্ম-আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুমকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন পিরোজপুর ইউপি আওয়ামীলীগ সোনারগাঁয়ে দুই পন্থীর সংঘর্ষের আশংকায় ওয়াজ বন্ধ করলেন প্রশাসন সোনারগাঁয়ে মুদি দোকান আগুন, কপাল পুড়ল হতদারিদ্র আবুল হোসেনের উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুমকে গুচ্ছ গ্রামবাসীর শুভেচ্ছা সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কাল সোনারগাঁও সরকারি কলেজে বর্ণাঢ্য র‌্যালি সোনারগাঁয়ের ইউপি সদস্য সিদ্দিরগঞ্জে গ্রেপ্তার আব্দুল আলী,আমির, আতাউর, সানোয়ার, সজিবের নেতৃত্বে কর্মী সভায় যোগদান পৌর যুবদল নেতা সোহেল, মন্টু, আবু সায়ীদ, জসিমের নেতৃত্বে নেতাকর্মীদের কর্মী সভায় যোগদান
সোনারগাঁয়ের সেই জি এম শামীমের বিচারকার্য শুরু

সোনারগাঁয়ের সেই জি এম শামীমের বিচারকার্য শুরু

নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:  অস্ত্র আইনের মামলায় কথিত যুবলীগ নেতা ও প্রভাবশালী ঠিকাদার এসএম গোলাম কিবরিয়া শামীম (জিকে শামীম) ও তার সাত দেহরক্ষীর বিরুদ্ধে চার্জ (অভিযোগ) গঠনের মাধ্যমে মামলার আনুষ্ঠানিক বিচার শুরু হয়েছে।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) এই মামলায় সকল আসামির বিরুদ্ধে অভিযোগ গঠনের মধ্য দিয়ে এই বিচার শুরু হয়।

ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক মো. রবিউল আলম আসামিদের অব্যাহতির আবেদন নাকচ করে অভিযোগ গঠনের আদেশ দেন। একইসঙ্গে আগামী ২৬ ফেব্রুয়ারি এই মামলায় সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য রাখা হয়েছে।

জিকে শামীম ছাড়াও মামলার অপর সাত আসামি হলেন, দেলোয়ার হোসেন, মুরাদ হোসেন, মো. জাহিদুল ইসলাম, মো. শহীদুল ইসলাম, কামাল হোসেন, সামসাদ হোসেন ও আমিনুল ইসলাম।

আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর মোহাম্মাদ সালাহউদ্দিন হাওলাদার বলেন, আসামিদের মধ্যে আমিনুলের বিরুদ্ধে অবৈধ অস্ত্র রাখার অভিযোগে অস্ত্র আইনের ১৯ (ক) ধারায় এবং শামীমসহ অপর সাতজনের বিরুদ্ধে বৈধ অস্ত্র অবৈধ উপায়ে ব্যবহার এবং অস্ত্র ব্যবহারের লাইসেন্সের শর্ত ভঙ্গের অভিযোগে অস্ত্র আইনের ১৯(ঙ)/২১/২৩ ধারায় চার্জগঠন করা হয়েছে।

ক্যাসিনোবিরোধী অভিযানে ২০ সেপ্টেম্বর গুলশানের নিকেতনে শামীমের ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালায় র‌্যাব। অভিযানে নগদ প্রায় দুই কোটি টাকা, পৌনে ২০০ কোটি টাকার এফডিআর, বেআইনি আগ্নেয়াস্ত্র ও মাদক পাওয়ার কথা জানানো হয়। ওইদিনই শামীম ও তার সাত দেহরক্ষীকে গ্রেফতার করে র‌্যাব। পরদিন তাদের বিরুদ্ধে গুলশান থানায় তিনটি মামলা করা হয়। এর মধ্যে অস্ত্র মামলায় সবাইকে আসামি করা হয়।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution