• দুপুর ১:০১ মিনিট শনিবার
  • ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ইউপি নির্বাচনে প্রার্থী জয়ের ট্রাম্পকার্ড বিএনপি নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা নৌকা জেতাতে চেয়ারম্যান মাসুমের অবিরাম গণসংযোগ জামপুরে নৌকার সমর্থকদের উপর গুলি, সংঘর্ষে আহত ২০, পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশের গুলি আচারন বিধি লঙ্ঘন করে আল-আমিন সরকারের মনোনয়নপত্র জমা মেম্বার প্রার্থী হিসাবে মনোনয়ন ফরম জমা দিলেন আলমগীর মেঘনা শিল্প শিল্লাঞ্চলে আশরাফ প্রধানের ২ সমর্থককে পিটিয়ে আহত ক্ষমতা দীর্ঘস্থায়ী ও জনগনের ভোটাধিকার হনন করতে মিথ্যা মামলা. সোহাগ রনি জনগনের সেবা ও ভালবাসায় পুনরায় প্রার্থী হয়েছি. চেয়ারম্যান রব দীর্ঘদিন পর সোনারগাঁয়ে ১ জনের দেহে করোনা সনাক্ত আমরা চোরের ভালবাসাও চাই আবার দলের মানও রাখতে চাই. কায়সার সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনে উন্নয়নের প্রতীক লাঙ্গলে ভোট দিবেন. ডালিয়া লিয়াকত চারদিকে স্বতন্ত্র প্রার্থীর পোষ্টার ছেড়ার মহোৎসব চলছে. চুন্নু চুল পাতলা হয়ে যাচ্ছে? হেঁশেলে ধনেপাতা আছে তো লাঙ্গলের দায়িত্ব আপনাদের হাতে দিয়ে গেলাম. ডালিয়া লিয়াকত সোনারগাঁয়ে তালাবদ্ধ ঘরে গলাকাটা লাশ উদ্ধার শম্ভুপুরায় পরিবর্তনের অঙ্গিকার চান আওয়ামীলীগ নেতারা সোনারগাঁয়ে তালাবদ্ধ ঘরে গলাকাটা লাশ উদ্ধার হিমঘরে রাখার ৭ ঘণ্টা পর জানা গেলো ‘মৃত’ শ্রীকেশ বেঁচে আছেন
হিমঘরে রাখার ৭ ঘণ্টা পর জানা গেলো ‘মৃত’ শ্রীকেশ বেঁচে আছেন

হিমঘরে রাখার ৭ ঘণ্টা পর জানা গেলো ‘মৃত’ শ্রীকেশ বেঁচে আছেন

Logo


দ্রুতগতির মোটরসাইকেলের ধাক্কায় অচেতন শ্রীকেশ কুমারকে নেওয়া হয়েছিল হাসপাতালে। চিকিৎসকরা “ নিহত ” ঘোষণা করলে তাকে রাখা হয় মর্গের হিমঘরে। সাত ঘণ্টা পরে জানা গেলো, প্রাণ হারাননি ৪০ বছর বয়সী শ্রীকেশ। তিনি জীবিত! ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে।

টাইম অব ইন্ডিয়া জানিয়েছে, মোটরসাইকেলের ধাক্কায় অচেতন হয়ে গেলে বৃহস্পতিবার (১৮ নভেম্বর) ইলেক্ট্রিশিয়ান শ্রীকেশকে নিয়ে যাওয়া হয় স্থানীয় সরকারি হাসপাতালে। পরীক্ষা করে চিকিৎসকরা জানান তিনি মারা গেছেন। পরে হাসপাতালের কর্মীরা তাকে হিমাগারে ঢুকিয়ে দেয়। সাত ঘণ্টা পর পরিবারের কাছ থেকে ময়নাতদন্তের কাগজপত্রে সই নিতে গেলে শ্রীকেশের শরীরে নড়াচড়ার লক্ষণ দেখতে পান শ্যালিকা মধু বালা । এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে মধু বালাকে বলতে শোনা যায়, ” উনি মারা যাননি। এটা কীভাবে হলো। দেখুন উনি কিছু একটা বলতে চাইছেন, শ্বাস নিচ্ছেন।

এদিকে, শ্রীকেশকে এখন চিকিৎসা দেওয়া হচ্ছে মিরুতের একটি চিকিৎসাকেন্দ্রে। তার অবস্থার উন্নতি হয়েছে। তার শ্যালিকা বলেন , “ তার এখনও জ্ঞান ফেরেনি। হিমঘরে রেখে যে চিকিৎসক শ্রীকেশকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছিলেন , কর্তব্যে অবহেলার জন্য আমরা তার বিরুদ্ধে অভিযোগ করব।

“এ বিষয়ে স্থানীয় চিফ মেডিকেল সুপারিন্টেন্ডেন্ট ডা. শিভ সিং বলেন, ” রাত ৩ টার দিকে জরুরি বিভাগের ডাক্তার তাকে দেখেন । তখন তার কোনো হার্টবিট ছিল না। তিনি ওই ব্যক্তিকে অনেকবার পরীক্ষা করেছেন। এরপর তাকে মৃত ঘোষণা করা হয়। কিন্তু সকালে পুলিশ আসার পর পরিবারের লোকজন বুঝতে পারে তিনি বেঁচে আছেন। তার জীবন রক্ষা করাই এখন আমাদের প্রধান কর্তব্য । ” তিনি বিষয়টিকে “ বিরলের চেয়েও বিরলতর ” বলে আখ্যা দেন এবং এক্ষেত্রে কোনোভাবেই চিকিৎসকের দোষ দিতে নারাজ ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution