• রাত ৮:৩৯ মিনিট মঙ্গলবার
  • ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নোয়াগাঁও ওয়ার্ড উপ নির্বাচনে মোরগ মার্কা জয়ী মোগরাপাড়া চৌরাস্তার পাবলিক টয়লেট খুলে দেয়ার দাবি সু চির ৩ প্রার্থীকে অপহরণ টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্ট হ্যামের অবিশ্বাস্য কামব্যাক পেঁপের বিশেষ ৮ গুণ সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কোন করোনা রোগী সনাক্ত হয়নি শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন সোনারগাঁয়ের ফিরোজ হোসাইন সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জালজব্দ সোনারগাঁয়ে এবার ৩৩টি পূজামন্ডবে অনুষ্ঠিত হবে শারদীয় দুর্গাৎসব সোনারগাঁয়ে এখনো কমেনি আলুর দাম সোনারগাঁয়ে নতুন কোন করোনা আক্রান্ত নেই, সুস্থ ৪, মোট সুস্থ ৫৮১ সোনারগাঁয়ে ৫০ হাজার মিটার কারেন্টজাল জব্দ দীপক কুমার বনিক দীপুর উদ্যোগে শেখ রাসেলের জম্মদিন পালন জাতীয়পার্টির সভাপতি নির্বাচিত হওয়ায় চেয়ারম্যান রউফকে ফুলের শুভেচ্ছা যথা সময়ে দলমত নির্বিশেষে সুষ্টু ও নিরপেক্ষ পৌর নির্বাচন অনুষ্ঠিত হবে..পুলিশ সুপার সোনারগাঁয়ে দলিল লিখক নির্বাচনে খলিল-শহীদ প্যানেল বিজয়ী ওসমান গনিকে নৌকা প্রতিক দেয়ার দাবিতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন সোনারগাঁয়ে ৬ জেলেকে কারাদন্ড আশরাফুল মাকসুদের নেতৃত্বে জাতীয়পার্টির সম্মেলনে যোগদান সোনারগাঁ জাতীয়পার্টির আংশিক কমিটি ঘোষনা
অভ্যন্তরিন ও আন্তর্জাতিকভাবে আমাদের নৌপথের যোগাযোগ বাড়ছে-নৌ-প্রতিমন্ত্রী

অভ্যন্তরিন ও আন্তর্জাতিকভাবে আমাদের নৌপথের যোগাযোগ বাড়ছে-নৌ-প্রতিমন্ত্রী

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

এরশাদ হোসেন কেরানীগঞ্জ (ঢাকা), নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, নৌপথে আমরা ধীরেধীরে এগিয়ে যাচ্ছি। অভ্যন্তরিন ও আন্তর্জাতিক ভাবে আমাদের নৌপথের যোগাযোগ বাড়ছে। ইতিমধ্যেই ঢাকা থেকে একটি যাত্রীবাহী জাহাজ ভারতের কলকাতা গিয়ে পৌছিছে। আবার কলকাতা থেকেও একটি জাহাজ আমাদের দেশে আসছে। এই নৌযাত্রায় ঢাকা-বরিশাল রুটে এমভি মানামী নামে একটি লঞ্চ নতুন করে যোগ হওয়ায় সালাম শিপিং লাইন লিমিটেডকে সাধুবাদ জানাই। তিনি বুধবার সকাল সাড়ে ৯টায় সদরঘাট টার্মিনালে এমভি মানামী লঞ্চের শুভ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তিনি আরো বলেন, একসময় বুড়িগঙ্গার পানি ছিল ডালিমের রসেরমতো টলটলে। এই নদীর পানি দিয়েই মানুষ এক সময় ভাত রান্না করে খেত। কিন্তু বর্তমানে বুড়িগঙ্গার পানি বিভিন্ন ময়লা-আবর্জনায় দুষিত হয়ে পড়েছে। এই পানি পান করা ও অন্যান্য কাজে ব্যবহার করা অনুপযোগী পড়েছে।আমরা বুড়িগঙ্গার হাড়ানো ঐতিহ্য আবার ফিরিয়ে আনার চেষ্টা করছি।

সালাম শিপিং লাইন লিমিটেডের চেয়ারম্যান মোঃ আবদুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে এসময় উপস্থিত ছিলেন,ঢাকা মহনগর দক্ষিন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহে আলম মুরাদ, নৌপরিবহন সচীব মোঃ আব্দুস সামাদ, নৌপরিবহন অতিরিক্ত সচিব(উন্নয়ন) ভোলা নাথ দে, বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর এম মাহবুব-উল-ইসলাম ও বিআইডব্লিউটিএ’ পরিচালক মুহাম্মদ আবু জাফর হাওলাদার প্রমুখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution