• সকাল ৯:৫১ মিনিট শুক্রবার
  • ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও জাদুঘরের কারুশিল্পীদের দোকান বরাদ্দে উচ্চ আদালতে রিট ২ কোটি টাকা ব্যয়ে ওয়াটার সাপ্লাই পাইপের উদ্ধোধন সোনারগাঁয়ে ৭ হাজার ৭ শত পিস ইয়াবাসহ আটক ৩ ভোটারদের স্মার্ট কার্ড তুলে দিলেন চেয়ারম্যান শিপলু মাসব্যাপী লোকজ ও মেলা নিয়ে মত বিনিময় সভা আবারও চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে রাস্তা সংস্কার সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হত্যা মামলায় জড়ানোর অভিযোগ চরিত্র থেকে বেরিয়ে আসা যন্ত্রণাদায়ক: জয়া বুধবার ১০ জনের নমুনা পরিক্ষায় ১ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে বান্ধবীর সহায়তায় কিশোরীকে ধর্ষণ, বান্ধবী গ্রেপ্তার আল- মোস্তফা গ্রুপের জমি দখলের অভিযোগ আনন্দ শিপ ইয়ার্ডের বিরুদ্ধে টেকনাফে নারায়নগঞ্জের পর্যটকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ১ জনের দেহে করোনা সনাক্ত নয়াগাঁও’য়ে সংষর্ঘের ঘটনায় আলী আহম্মেদ নামে আরেক জনের মৃত্যু ইজিবাইক ডাম্পিং দেয়ায় ছুরি চালিয়ে চালকের আত্মহত্যার চেষ্টা না.গঞ্জেও সংসার ছিল ক্রিকেটার নাসিরের স্ত্রীর জিন্নাহ এর উদ্যোগে সনমান্দীতে ভাষা সৈনিকদের সংবর্ধণা ও স্মৃতিচারণ সোনারগাঁয়ে সমাজ সেবা ফাউন্ডেশনের যাত্রা শুরু নয়াগাঁওয়ের সংঘর্ষের ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের মান্নানের পক্ষে আল-মুজাহিদ মল্লিক ও মাসুমের উদ্যোগে জেলায় একুশের র‌্যালী
আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউপি লক ডাউন দিলেন চেয়ারমান স্বপন

আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউপি লক ডাউন দিলেন চেয়ারমান স্বপন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ আড়াই হাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নকে লক ডাউন ঘোষনা করছেন চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন। তিনি কালাপাহাড়িয়া ইউনিয়নকে করোনা মুক্ত করতে ও তার এলাকার প্রত্যোকটি লোককে সুস্থ রাখার জন্য নিজ উদ্যোগে এ সিদ্ধান্ত নিয়েছেন।

এজন্য তিনি তার নিজস্ব ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি লিখেন কালাপাহাড়িয়া ইউনিয়নে যদিও এখনও পর্যন্ত কোন করোনা ভাইরাসের রোগী সনাক্ত হয়নি তবে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় করোনা রোগী সনাক্ত হয়েছে। সে জন্য আমার এলাকাকে করোনা মুক্ত রাখতে ও জনগনের জানমাল নিশ্চিত করতে আমি সচেষ্ট রয়েছি। কোন নাগরিক জরুরী কাজ ছাড়া ঘর থেকে বের হবেন না। আমি সব জায়গায় লোকের ব্যবস্থা করে তার তদারিক করবো। প্রয়োজনে আপনারা আমাকে ফোন করতে পারেন। নিচে চেয়ারম্যার সাইফুল ইসলাম স্বপনের স্ট্যাটাটি হুবহু তুলে ধরা হলঃ

বিশেষ ঘোষনাঃ লকডাউন সমগ্র কালাপাহাড়িয়া ইউনিয়ন

যদি ও কালাপাহাড়িয়া ইউনিয়নে কোন করোনা আক্রান্ত রোগী পাওয়া যায় নি,তবে জেলা শহর নারায়ণগঞ্জ ও আশে পাশে করোনা আক্রান্ত রোগী পাওয়া গেছে, আর আমাদের ইউনিয়ন থেকে নারায়ণগঞ্জ সহ আশে পাশের এলাকায় যাতায়াত হয়, তাই কালাপাহাড়িয়া ইউনিয়ন বাসীর সুরক্ষার্থে আগামী কাল থেকে সমগ্র ইউনিয়ন লকডাউন ঘোষনা করা হলো।কারো খুব খুব জরুরি কাজ ব্যাথিত সকলের কালাপাহাড়িয়া ইউনিয়ন প্রবেশ ও বের হওয়া নিষেধ।
নদী পথের প্রত্যাকটি গুদারাঘাট বন্ধ ঘোষনা করা হলো।

আর সংশ্লিষ্ট এলাকার নির্বাচিত জনপ্রতিনিধিকে তাদের স্ব স্ব এলাকার লকডাউন বিধিনিষেধ প্রচার এবং তা মানতে সকলে উদ্ধৃত করার অনুরোধ করা হলো।
এবং প্রতিটি গুদারাঘাট উক্ত এলাকার জনপ্রতিনিধিকে নজরে রাখতে নির্দেশ প্রদান করা হলো।
এবং লকডাউন সহ যে কোন প্রয়োজনে আমাকে যেকোন সময় ফোন দিবেন আমি আপনাদের সেবা দিতে সর্বদা প্রস্তুত।

লকডাইন অমান্যকারী দেশ ও জাতীর শত্রু ন্যায় বিবেচিত হবে। এবং অবশ্যই লকডাউন অমান্যকারীর বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা গ্রহন করা হবে।

দয়া করে সকলে ঘরে থাকুন,
নিজেকে, নিজের পরিবারকে ও সমাজকে সুস্থ রাখুন।

অনুরোধক্রমেঃ

আলহাজ্ব সাইফুল ইসলাম স্বপন
চেয়ারম্যান কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদ

মোবাইলঃ০১৭১৩০৩০৫৮৬


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution