• দুপুর ১:৩৩ মিনিট বৃহস্পতিবার
  • ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে মহাসড়কের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১৫ জনের নমুনায় কারো দেহে করোনা সনাক্ত হয়নি এম এ রশিদকে ধামগড় ইউপি চেয়ারম্যানের শুভেচ্ছা সোনারগাঁয়ে বোনের সাথে অভিমান করে বোনের আত্মহত্যা মারীখালী নদ দখলে মহোৎসবে দখলদাররা আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার দিনটা জয়ে রাঙালো বাংলাদেশ পঞ্চম ধাপেও নেই সোনারগাঁও পৌরসভা মোগরাপাড়া ৯৩ ব্যাচের উদ্যোগে কম্বল বিতরন সোনারগাঁও পৌরসভায় ১ জনের দেহে করোনা সনাক্ত হিন্দু দেবতাদের অপমান করে কাঠগড়ায় অ্যামাজন, শিবকে ‘কন্ডোম পরিয়ে’ বিতর্কে অভিনেত্রী রবিবার ক্লিনিক্যাল ট্রায়ালের প্রটোকল জমা দেবে গ্লোব তামিম সব সইতে রাজি সাবেক রাস্ট্রপতি জিয়াউর রহমানের জম্মদিনে মান্নানের উদ্যোগে দোয়া সোনারগাঁয়ে ১০ জনের নমুনা পরিক্ষা করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি সোনারগাঁয়ে নোয়াগাঁও ইউনিয়নে রাস্তার নির্মান কাজের শুভ উদ্ধোধন জিয়াউর রহমানের জম্ম বার্ষিকী উপলক্ষে শীতবস্ত্র বিতরন স্কুল-কলেজ খোলা নিয়ে যা ভাবছে সরকার অসহায় দুস্থ শীতার্ত মানুষের জন্য জনপ্রতিনিধিদের কম্বল বিতরণ এমপি খোকার সোনারগাঁ থানায় জিডি, অভিযোগ ও মামলা করতে বিনিময় লাগে না..ওসি রফিকুল ইসলাম খোকা মহাজোটের এমপি হয়ে বিএনপি-জামায়াতকে প্রতিষ্ঠিত করছে.. রফিকুল ইসলাম নান্নু
কাঁচপুর হাইওয়ে পুলিশকে চাঁদা না দেয়ায় অটো চালককে পিটিয়ে আহত, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

কাঁচপুর হাইওয়ে পুলিশকে চাঁদা না দেয়ায় অটো চালককে পিটিয়ে আহত, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর বাসষ্ট্যান্ড এলাকায় চাঁদা না দেয়ায় রাসেদ(৪০) নামের অটোচালক পিটিয়েছে কাঁচপুর হাইওয়ে থানার টহল ডিউটি পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে মদনপুর বাসষ্ট্যান্ডে এ ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশ অটোচালককে পিটিয়ে আহত করার ঘটনা ছড়িয়ে পড়লে মদনপুর এলাকার কয়েকশত রিকশা-অটোবাইক চালক উত্তেজিত হয়ে উঠে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে অবরোধ করে রাখে। এসময় দুপুর পৌনে ৩ টা থেকে ৪ টা পর্যন্ত মহাসড়কের কাঁচপুর হইতে মোগরাপাড়া ১০ কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়। আহত অটো চালক স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত চালক লালমনিরহাট তেঁতুলিয়া গ্রামের কাশেম আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মদনপুর বাসষ্ট্যান্ড-লাউসার গ্রামের চলাচলরত রাসেদ অটো নিয়ে গতকাল বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে ইষ্ট টাউনের গেটের সামনে পৌছান। এসময় কাঁচপুর হাইওয়ে পুলিশের সঙ্গে ডিউটিরত আর্ম পুলিশের দুই সদস্য অটোচালক রাসেদকে বেধরক লাঠি পেটা করলে সে অটো থেকে মাটিতে লুটি পড়ে যায়। পরে পুলিশের দুই সদস্য আহত রাসেদের বুকে লাথি দিলে সে জ্ঞান হারান। এসময় উপস্থিত লোকজন ও অন্যান্য অটোচালকরা দুই পুলিশ সদস্যের উপর চড়াও হয়। এতে আর্ম পুলিশের কনস্টেবল মেহেদী আহত হয়। পরিস্থিতি বেগতিক দেখে আর্ম পুলিশের দুই সদস্য দৌড়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন আহত অটোচালক রাসেদকে উদ্ধার করে মদনপুর দি বারাকা হাসপাতালে ভর্তি করেন। হাইওয়ে পুলিশের পিটুনিতে চালক রাসেদের অবস্থা আশঙ্কজন বলে ঘটনা ছড়িয়ে পড়লে। স্থানীয় রিকশা চালকরা ফুঁসে উঠে। এ ঘটনার প্রতিবাদে দুপুর পৌনে ৩ টার দিকে মদনপুর-প্রভাকরদী- নয়াপুর-নবীগঞ্জ ও বন্দর সড়কের চলাচলরত অটোবাইক ও অটো রিকশা বন্ধ করে কয়েকশত চালক মদনপুর বাস ষ্ট্যান্ড এলাকায় রাস্তা টায়ার জ¦ালিয়ে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক অবরোধ করে রাখে। উত্তেজিত চালকদের ভয়ে হাইওয়ে পুলিশের সদস্য পালিয়ে যায়। খবর পেয়ে বন্দর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে উত্তেজিত চালকদের বুঝিয়ে অভিযুক্ত পুলিশ সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ^াস দিলে তারা অবরোধ তুলে নেয়। প্রায় ঘন্টা ব্যাপী যানচলাচল বন্ধ থাকলেও বিকাল ৪ টার দিকে পুনরায় যান চলাচল স্বাভাবিক হয়ে উঠে। কাঁচপুর হাইওয়ে থানার ওসি কাউয়ুম আলী সরকার জানান, মহাসড়কের উপর দিয়ে অটোবাইক, অটো রিকশা চলাচল নিষিদ্ধ। নিষিদ্ধ যানবাহন আটক করতে যায় টহল ডিউটিরত আর্ম পুলিশের সদস্য মেহেদী। এসময় পুলিশের উপরে তুলে দেয়া হয় অটোরিকশা। এতে পুলিশ সদস্য মেহেদী গুরুতর আহত হন। এ ঘটনা ঘটানোর পর অটোচালককে মারধর করা হয়েছে। বর্তমানে ওই আহত পুলিশ সদস্যকে পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution