• সকাল ৯:০৮ মিনিট সোমবার
  • ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে “ইচ্ছে ডানা”র ঈদ উপহার বিতরণ সোনারগাঁয়ে নিত্য প্রয়োজনীয় দোকানে উপচে পড়া ভীড় হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখবে সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন
নারায়ণগঞ্জের জনাকীর্ণ স্থানে নামছে র‌্যাব

নারায়ণগঞ্জের জনাকীর্ণ স্থানে নামছে র‌্যাব

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টেফোর ডটকম: করোনা ভাইরাস প্রতিরোধে নারায়ণগঞ্জের জনবহুল স্থানগুলোতে র‍্যাব মোতায়েন করা হবে। বৃহস্পতিবার (১৯ মার্চ) সন্ধ্যা ৭ টা থেকে র‍্যাব মোতায়েন করা হচ্ছে বলে জানিয়েছেন র‍্যাব-১১ মিডিয়া কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন।

এর আগে করোনা ভাইরাসে নারায়ণগঞ্জের ২ জন শনাক্ত হলেও চিকিৎসা শেষে তারা সুস্থ আছেন। বর্তমানে নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে বিদেশ ফেরত ৪১ জনকে ‘হোম কোয়ারেন্টাইনে’ রাখা হয়েছে। এদের মধ্যে দুই জন ভারতীয় নাগরিক এবং একজন চীনা নাগরিক। এছারা শরীরে করোনা ভাইরাস না পাওয়াতে হোম কোয়ারেন্টাইন থেকে এ পর্যন্ত বাদ পড়েছেন ২১ জন।

গত কাল ১৮ মার্চ রাতে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ এসব তথ্য জানান।

তিনি বলেন, নারায়ণগঞ্জে হোম কোয়ারেন্টাইনে আছেন ৩৮ জন। যার মধ্যে একজন চীনা নাগরিক এবং দুজন ভারতীয় নাগরিক। অন্যদিকে বিদেশ থেকে ফেরার পর হোম কোয়ারেন্টাইনে না থাকায় ৩ জনকে জরিমানা করা হয়েছে এবং তাদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে। সে অনুযায়ী নারায়ণগঞ্জে হোম কোয়ারেন্টাইনে আছেন মোট ৪১ জন। হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের মধ্যে অধিকাংশই সদর ও বন্দর উপজেলায় অবস্থান করছেন।

সিভিল সার্জন জানান, নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত দুইজনের সংস্পর্শে আসা তাদের পরিবারের চারজনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল। ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকার পরও তাদের শরীরে কোভিড-১৯ ভাইরাস পাওয়া যায়নি বলে তাদের কোয়ারেন্টাইন থেকে বাদ দেওয়া হয়েছে। কোয়ারেন্টাইন থেকে এ পর্যন্ত বাদ পড়েছেন আরও ১৭ জন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution