• ভোর ৫:৩৭ মিনিট বুধবার
  • ২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১০ই ডিসেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
মরিচ পানীতেই দুই মিনিটে দূর হবে গলা ব্যথা বা খুসখুস! সোনারগাঁয়ে শেষ হলো দুই দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের উদ্যোগে মানবাধিকার দিবস পালন টিসিবির উদ্যোগে ৪৫ টাকা দরে পিয়াজ বিক্রি থানায় জিডি করলেই আসবে ফোন শীর্ষ মাদক ব্যবসায়ী ইলিয়াস আটক নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ সভাপতি মোস্তাক আহম্মেদ জয়িতা পুরস্কার পেলেন সমাজকর্মী আলেয়া আক্তার আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটিতে আসতে পারেন এএইচএম মাসুদ দুলাল! ডিসেম্বর থেকেই ঢাকা-সিকিম বাস চলাচল শুরু লিয়াকত হোসেন খোকাকে মোশারফ হোসেনের শুভেচ্ছা রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা দূর্ণীতি রোধে সোনারগাঁয়ে র‌্যালি ও আলোচনা সভা ছেলের মৃত্যুর শোক আর হত্যাকারীদের যন্ত্রনায় পৃথিবী ছেড়ে চলে গেলেন মা বৈদ্যেরবাজারে ২য় মানবতার দেয়াল উদ্ধোধন সোনারগাঁয়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সভাপতি নির্বাচিত হলেন লিয়াকত হোসেন খোকা এমপি সোনারগাঁয়ে অজ্ঞাত গাড়ীর ধাক্কায় পিকআপ ভ্যান চালক নিহত সোনারগাঁয়ে পরিবার কল্যান সেবা ও প্রচার সপ্তাহ উদ্ধোধন মাদক ব্যবসায়ীদের হামলার ঘটনায় মামলা, আসামীদের ছবি ভাইরাল
নূর হোসেনের শ্যালক নূরে আলমের হুমকি অপহৃত ইসমাইলের স্ত্রী’কে

নূর হোসেনের শ্যালক নূরে আলমের হুমকি অপহৃত ইসমাইলের স্ত্রী’কে

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁয়ের যুবলীগ নেতা অপহৃত ইসমাইলের মতো তার ছেলেকেও অপহরনের হুমকি দিয়েছে আলোচিত সাত খুনের ফাসির দন্ডপ্রাপ্ত প্রধান আসামী নূর হোসেনের শ্যালক নূর আলম খান ও তার সহযোগীরা। ইসমাইল অপহরণ মামলা তুলে নেয়ার জন্য এ হুমকি দিয়েছে বলে অভিযোগ করা হয়।

৯ সেপ্টেম্বর সোমবার দুপুরে ইসমাইলের স্ত্রী জোসনা বেগম জেলা পুলিশ সুপার হারুন অর রশিদের কাছে এবিষয়ে লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে উল্লেখ করা হয়, জোসনা বেগম পেশায় গৃহীনি। তার দুই ছেলে দুই মেয়ে ও স্বামীকে নিয়ে সংসার জীবনে সুখে ছিলেন। ব্যবসায়ীক ও রাজনৈতিক কারণে শত্রুতাবসত নারায়ণগঞ্জের আলোচিত সাত খুনের ফাঁসির দন্ডপ্রাপ্ত প্রধান আসামী নূর হোসেন ও তার শ্যালম নূর আলম একই মামলার ফাঁসির দন্ডপ্রাপ্ত সাবেক র‌্যাব কর্মকর্তাদের দিয়ে (সাতজন অপহরণ ও খুনের পূর্বে) প্রথমে তার স্বামী যুবলীগ নেতা ইসমাইল হোসেনকে প্রাণনাশের হুমকি দেয়। পরে ২০১৪ সালের ৭ ফেব্রুয়ারী ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কাচপুর এলাকা থেকে র‌্যাব পরিচয়দানকারী দুর্বৃত্তরা ইসমাইল হোসেনকে অপহরণ করে নিয়ে যায়। এরপর আদমজীনগর র‌্যাব-১১ এর তৎতালীন সিও তারেক সাইদ দুই কোটি টাকা মুক্তিপন হিসেবে দাবী করেন। তাদের দাবীকৃত দুই কোটি টাকা দিতে না পারায় এখনো পর্যন্ত তিনি তার স্বামী ইসমাইলের সন্ধান পায়নি। এবিষয়ে নূর হোসেন তার শ্যালক নূর আলম খান, র‌্যাবের সাবেক কয়েকজন অফিসারসহ অনেকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। মামলাটি তদন্তাধীন রয়েছে।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution