• রাত ১১:২০ মিনিট রবিবার
  • ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেম্বার ফেল করা হুমায়ুন কবির এবার ইউপি চেয়ারম্যান ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! জামপুরে নৌকার প্রার্থী হুমায়ুন কবির জয়ী ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! শম্ভুপুরা, সাদিপুর ও নোয়াগাঁয়ে যারা চেয়ারম্যান হলেন সনমান্দিতে একটি কেন্দ্রের ভোট স্থাগিত সোনারগাঁয়ে শান্তিপূর্ণ ভোট গ্রহন শেষে চলছে গননা সোনারগাঁয়ে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো ইউপি নির্বাচন সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত উপজেলার প্রতিটি ইউপিতে শান্তিপূর্ন ভোট গ্রহন শান্তিপূর্ন ভাবে চলছে পিরোজপুর ইউপিতে ভোট গ্রহন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বাড়িতে হামলা এই নির্বাচন যেন বর্তমান ও সাবেক এমপি’র লড়াই সাংবাদিকদের পর্যবেক্ষক কার্ড রাজনীতিবিদের হাতে রাত পোহালে ৮টি ইউপিতে ভোট যুদ্ধ, নিরাপত্তা নিয়ে শংকা আগামীকাল সোনারগাঁয়ের ৩৮৯ জন প্রার্থীর ভাগ্য নির্ধারন সোনারগাঁয়ে নারীসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার ইউপি নির্বাচনে প্রার্থী জয়ের ট্রাম্পকার্ড বিএনপি নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা
নৌকা মনোনয়ন প্রার্থী নৌকা ডুবাতে স্বতন্ত্র প্রার্থী

নৌকা মনোনয়ন প্রার্থী নৌকা ডুবাতে স্বতন্ত্র প্রার্থী

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নিজেকে আওয়ামীলীগের নেতা দাবি করে নৌকার মনোনয়ন চেয়ে ছিলেন আজিজুল হক আজিজ। অবশেষে নৌকা প্রতিক বঞ্চিত হয়ে নৌকা ডুবাতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন।

সুত্র জানায়, আজিজুল হক আজিজ। মুসলিম দেওয়ান পরিবারে তার জম্ম। তার পিতা মরহুম আয়নাল হক জাতীয় পার্টির একজন নেতা হিসাবে নারায়ণগঞ্জ বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। পারিবারিক ভাবে আজিজের ছোট ভাই কামাল হোসেন জাতীয় পার্টির নেতা হিসাবে ২০১৮ সালের নির্বাচনে ধামগড় ইউনিয়নে লাঙ্গল প্রতীকে নৌকা প্রতীকে মনোনীত মাসুম আহম্মেদের সঙ্গে পরাজিত হন। মাসুম আহম্মেদ নৌকা প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর ছোট ভাই কামাল হোসেনকে জাতীয় পার্টির রাজনৈতিক থেকে সরে দিয়ে দুই বছর পূর্বে শামীম ওসমান হাত ধরে আওয়ামীলীগে যোগদান করেন আজিজ।

পারিবারিক ভাবে জাতীয় পার্টির রাজনৈতিক পরিবার হিসেবে ইউনিয়নবাসীর পরিচিতি। ইউপি নির্বাচনের তফসিল ঘোষনার ৩-৪ মাস আগ থেকে নৌকা প্রতীক প্রত্যাশা করে খুন ও মাদক ব্যবসায়ীদের সঙ্গে নির্বাচনী প্রচার প্রচারণায় মাঠে নামেন আজিজ। আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ভাগিয়ে আনতে বহু দৌড় ঝাপের পর নৌকা প্রতীক না পেয়ে অবশেষে গত রোববার বিকালে দুই সহকারীর মাধ্যমে নৌকার বিদ্রোহী হিসাবে স্বতন্ত্র প্রার্থী হয়ে উপজেলা নির্বাচন অফিসে মনোনয়ন পত্র জমা দিয়েছেন আজিজ হক।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে নৌকার বিদ্রোহী প্রার্থী হয়ে মনোনয়ন পত্র দাখিল করায় ধামগড় ইউনিয়ন তৃনমুল আওয়ামীলীগে ক্ষোভ বিরাজ করেছে।

নাম প্রকাশ না করার শর্তে জাতীয় পার্টির এক প্রবীণ নেতা জানান, গত নির্বাচনে কামাল হোসেন লাঙ্গল প্রতীকে ধামগড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদ প্রার্থী ছিলেন। জাতীয় পার্টির রাজনৈতিক কর্মী হিসাবে লাঙ্গল প্রতীকে ভোট দিতে হয়েছে। এবারের নির্বাচনে ধামগড় ইউনিয়নে লাঙ্গল প্রতীকে কোনো প্রার্থী না থাকায় মহাজোট হিসাবে নৌকা প্রতীকে ভোট দিবেন।

তৃণমূল আওয়ামীলীগের একাধিক কর্মী জানান, আজিজ ভাই নৌকায় যোগ দিয়েছেন। দলীয় রাজনৈতিক একজন ব্যক্তি সেই হিসাবে আজিজের সঙ্গে ছিলাম। দলের হাইকমান্ড যখন নৌকা মনোনীত করেনি। এখন দলের মনোনীত প্রার্থী মাসুম আহম্মেদকে নৌকা প্রতীকে সীল মারবো এবং নৌকা প্রতীকে ইউনিয়নবাসীর কাছে ভোট প্রার্থনা করছি।

এদিকে নৌকা প্রতীকে মনোনীত বন্দর উপজেলার ৫ ইউনিয়নের প্রার্থীর মনোনয়ন দাখিল শেষে রোববার দুপুরে উপজেলা পরিষদ কার্যালয়ে গনমাধ্যমকর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তরে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ভূঁইয়া বলেছেন, নৌকার বিরুদ্ধে কোনো সড়যন্ত্র করলেই কাউকে ছাড় দেওয়া হবে না। কঠোর থেকে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। নৌকা বিরোধীদের উদ্দেশ্যে এই হুশিয়ারি দেন তিনি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution