• বিকাল ৪:৪৩ মিনিট বুধবার
  • ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর ৭ই মার্চ ভাষনের প্রস্তুতি প্রতিযোগিতা অনুষ্ঠিত জামপুর ইউনিয়নে জাতীয়পার্টির প্রার্থী ঘোষনা দিলেন এমপি খোকা সোনারগাঁয়ে হত্যার ৩ মাস পর বিল্লাল হোসেনের মাথা উদ্ধার সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা উদ্ধোধন সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উপজেলা মৎসজীবী লীগের কমিটি গঠন আগামীকাল সোমবার থেকে শুরু মাসব্যাপী সোনারগাঁও লোকজ মেলা সোনারগাঁ বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে বারদী বুলস ক্লাব বিজয়ী ঢাকার ছাত্রদলের সমাবেশে পুলিশের লাঠিচার্জে সোনারগাঁয়ের জনি আহত মোরগের ‘ছুরিকাঘাতে’ মালিকের মৃত্যু নাসিরকে নিয়ে এবার ঢালিউড নায়িকার ফেসবুক স্ট্যাটাস ভাইরাল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষণা স্বল্পদৈর্ঘ্য থ্রিলারে স্পর্শিয়া টিকা নিলেন প্রায় ৩০ লাখ মানুষ জাহানারা বললেন, ‘এখন আমরা ফিট’ রাস্তার কাজ সম্পন্ন করতে এলাকাবাসীর মানববন্ধন এমপিএল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন সনমান্দিতে আমিনুল ইসলাম আমান ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সোনারগাঁয়ে আ.লীগের উদ্যোগে আলোচনা সভা
পলাশকে গুলি করে হত্যার হুমকী দিয়েছিল জি.কে শামীম!

পলাশকে গুলি করে হত্যার হুমকী দিয়েছিল জি.কে শামীম!

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ   জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশকে গুলি করে হত্যার হুমকী দিয়েছিল জি.কে শামীম। ফতুল্লার ঐতিহ্যবাহী আলীগঞ্জ খেলার মাঠ রক্ষার দাবিতে হাইকোর্টে দায়ের করা মামলা তুলে নিতে এ হুমকী দেন তিনি।

এ ব্যাপারে ২০১৬ সনের ১২ মে বৃহস্পতিবার রাতে ফতুল্লা মডেল থানায় সাধারণ ডায়েরী (ডায়েরী নং ৬১৬) করেছিলেন শ্রমিকলীগ নেতা পলাশ।

হুমকীর বিষয়ে তিনি সাংবাদিকদের জানান, তাকে ২০১৬ সনের ১২ মে দুপর পৌনে ২ টায় ০১৭১৩১৭৬৪৭৪ থেকে যুবলীগের কেন্দ্রীয় নেতা পরিচয় দিয়ে মাঠ রক্ষার জন্য হাইকোর্টে দায়ের করা মামলা তুলে না নিলে গুলি করে মেরে ফেলার হুমকি দেয়া হয় এবং তাকে অকথ্য ভাষায় গালমন্দ করা হয়।

শ্রমিকনেতা পলাশ যুবলীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আমজাদ হোসেনের সঙ্গে যোগাযোগ করে নিশ্চিত হয়েছেন হুমকি প্রদানকারী কেন্দ্রীয় যুবলীগের ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শামীম।

পুণরায় রাত ৯ টায় ০১৯১৪২২১১২৪ নাম্বার থেকে তাকে অকথ্য ভাষায় গালমন্দ করা হয় এবং হাইকোর্টে আসলে প্রকাশ্যে গুলি করে হত্যার হুমকি প্রদান করা হয়।

হুমকি প্রদানের বিশেষ কারণ জানতে চাইলে তিনি বলেন, আগামী ১৬ মে ভবন নির্মাণের জন্য টেন্ডার হওয়ার কথা রয়েছে। কিন্তু ১৫ মে মাঠে বিচারপতির স্থগিতাদেশ আদেশের দিন ধার্য রয়েছে বলেই টেন্ডারবাজরা হুমকি দিয়ে যাচ্ছে।

প্রসঙ্গত: সুনির্দিষ্ট চাঁদাবাজি ও টেন্ডারবাজির অভিযোগ  যুবলীগের সমবায় বিষয়ক সম্পাদক এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীমকে আটক করেছে র‌্যাব।  শুক্রবার(২০ সেপ্টেম্বর) বিকালে রাজধানীর গুলশান নিকেতন ৫ নম্বর সড়কের ১৪৪ নম্বর ভবনে শামীমের কার্যালয়ে অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব। এসময় তার কার্যালয়ের ভেতর থেকে বিপুল পরিমাণ অস্ত্র, মাদক, নগদ অর্থ ও প্রায় ২শ কোটি টাকার এফডিআর চেক উদ্ধার করা হয়।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution