• সকাল ৭:২৫ মিনিট বৃহস্পতিবার
  • ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
কাচঁপুরে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, নারীসহ আহত ১৫ সোনারগাঁ মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জাল জব্দ বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতির ইন্তেকাল মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে আগামীকাল সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল স্বেচ্ছাসেবক দলের নেতার মৃত্যুতে যুবদল নেতা আশরাফ ভুইয়ার শোক সোনারগাঁও পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে নিদিষ্ট সময়ের মধ্যে ! বিএনপি নেতা আবু সিদ্দিকের মৃত্যুতে মান্নানের শোক থানা বিএনপি’র স্বেচ্ছাসেবক নেতা আবু সিদ্দিক মোল্লার ইন্তেকাল যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে সোয়াইব হত্যার মামলার রায় ৯ নভেম্বর প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ
ফেসবুকে প্রতারনার অভিযোগে সোনারগাঁ থেকে আটক নারী সদস্য রিমান্ডে

ফেসবুকে প্রতারনার অভিযোগে সোনারগাঁ থেকে আটক নারী সদস্য রিমান্ডে

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
সামাজিক যোগাযোগ মাধ্যমে পতারণার মাধ্যমে অর্থ আত্মস্বাতের সাথে জড়িত থাকার অভিযোগে সোনারগাঁ থেকে আটক প্রতারক চক্রের এক সদস্যকে ২ দিনের রিমান্ডে নিয়েছে সিআইডি। গত বুধবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলম এই আদেশ প্রদান করেন।

এর আগে গত ১ এপ্রিল ৫ দিনের রিমান্ড আবেদন সহ আসামী নিলুফার ইয়াসমিন ছবিকে (৩৪) আদালতে প্রেরণ করে সিআইডি। বুধবার শুনানীর দিন ধার্য হলে আদালত শুনানী শেষে ২ দিনের রিমান্ডের নির্দেশ দেন। রিমান্ড কৃত আসামী চাপাইনবাবগঞ্জের আহসানপুর এলাকার মৃত ওবায়দুল হকের মেয়ে।
নারাযণগঞ্জ কোর্ট পুলিশের এএসআই শহিদুল এই তথ্য নিশ্চিত করেন।

এজাহার সূত্রে জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যমে বাদীর সাথে সখ্যতা গড়ে গরীব দুঃখীদের সহায়তার জন্য আর্থিক সহায়তার নাম করে ১ লক্ষ ৯৫ হাজার টাকা আত্মসাৎ করে। প্রতারক চক্র বিভিন্ন বিদেশী নাগরিককে এতে যুক্ত করে ভুক্তভোগীকে বিশ্বাস অর্জন করায়। পরবর্তীতে আরও ৮৫ হাজার ইউএস ডলার দাবী করলে বাদী সন্দেহ পোষন করে র‌্যাবকে অবগত করে।

এ ঘটনায় সোনারগাঁ থেকে ৫ বিদেশী নাগরিক সহ ৮ জনকে গ্রেফতার করে র্যাব। মামলার এজাহার ভুক্ত আসামী কুসুম বিশ্বাসের রিমান্ডের জবানবন্দিতে বেরিয়ে আসে নিলুফার ইয়াসমিনের জড়িত থাকার কথা যার স্বামী আব্দুল করিম নিজেও একজন নাইজেরীয় নাগরিক। বিদেশী নাগরিকদের সাথে নিয়ে প্রতারক চক্রের অন্যান্য হোতাদের বিস্তারিত তথ্যের জন্য নিলুফার ইয়াসমিনের রিমান্ডের আবেদন জানায় সিআইডি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution