• রাত ৯:০০ মিনিট সোমবার
  • ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জাপা সভাপতি ও চেয়ারম্যান আব্দুর রউফ’কে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ উপজেলার জাতীয়পার্টির সভাপতি চেয়ারম্যান আব্দুর রউফ আটক সোনারগাঁয়ে আরো ১৫ জনের দেহে করোনা সনাক্ত ৫ম বারেও করোনা পজেটিভ, সোনারগাঁবাসীর কাছে দোয়া চেয়েছেন মান্নান মামুনুল ইস্যুতে আটক কাউন্সিলর তপন ২ দিনের রিমান্ডে ফেলা যাওয়া টাকা ও টুপির মালিককে খুঁজছে ফার্মেসী মালিক সোনারগাঁয়ে ভেজাল খাদ্য তৈরির দায়ে গ্রেফতার ১ রোজা রেখে চুল ও নখ কাটা যাবে? না.গঞ্জের সেই সিংহামের হাতে বন্দি হলেন মামুনুল রোযাও কমছেনা তরমুজ ও আনারসের দাম সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর তপন গ্রেফতার লক ডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে কাঁচপুর হাইওয়ে পুলিশ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে মাস্ক ও ইফতারি বিতরন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযুদ্ধা ওবায়দুল হকের দাফন সোনারগাঁয়ে একদিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ সনমান্দিতে দুই ডাকাত আটক বন্দরে চোরাই গার্মেন্ট পণ্য উদ্ধার, গ্রেপ্তার-২ আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে ইঞ্জিনিয়ার মাসুমের আর্থিক সহায়তা প্রদান
ফেসবুকে প্রতারনার অভিযোগে সোনারগাঁ থেকে আটক নারী সদস্য রিমান্ডে

ফেসবুকে প্রতারনার অভিযোগে সোনারগাঁ থেকে আটক নারী সদস্য রিমান্ডে

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
সামাজিক যোগাযোগ মাধ্যমে পতারণার মাধ্যমে অর্থ আত্মস্বাতের সাথে জড়িত থাকার অভিযোগে সোনারগাঁ থেকে আটক প্রতারক চক্রের এক সদস্যকে ২ দিনের রিমান্ডে নিয়েছে সিআইডি। গত বুধবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলম এই আদেশ প্রদান করেন।

এর আগে গত ১ এপ্রিল ৫ দিনের রিমান্ড আবেদন সহ আসামী নিলুফার ইয়াসমিন ছবিকে (৩৪) আদালতে প্রেরণ করে সিআইডি। বুধবার শুনানীর দিন ধার্য হলে আদালত শুনানী শেষে ২ দিনের রিমান্ডের নির্দেশ দেন। রিমান্ড কৃত আসামী চাপাইনবাবগঞ্জের আহসানপুর এলাকার মৃত ওবায়দুল হকের মেয়ে।
নারাযণগঞ্জ কোর্ট পুলিশের এএসআই শহিদুল এই তথ্য নিশ্চিত করেন।

এজাহার সূত্রে জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যমে বাদীর সাথে সখ্যতা গড়ে গরীব দুঃখীদের সহায়তার জন্য আর্থিক সহায়তার নাম করে ১ লক্ষ ৯৫ হাজার টাকা আত্মসাৎ করে। প্রতারক চক্র বিভিন্ন বিদেশী নাগরিককে এতে যুক্ত করে ভুক্তভোগীকে বিশ্বাস অর্জন করায়। পরবর্তীতে আরও ৮৫ হাজার ইউএস ডলার দাবী করলে বাদী সন্দেহ পোষন করে র‌্যাবকে অবগত করে।

এ ঘটনায় সোনারগাঁ থেকে ৫ বিদেশী নাগরিক সহ ৮ জনকে গ্রেফতার করে র্যাব। মামলার এজাহার ভুক্ত আসামী কুসুম বিশ্বাসের রিমান্ডের জবানবন্দিতে বেরিয়ে আসে নিলুফার ইয়াসমিনের জড়িত থাকার কথা যার স্বামী আব্দুল করিম নিজেও একজন নাইজেরীয় নাগরিক। বিদেশী নাগরিকদের সাথে নিয়ে প্রতারক চক্রের অন্যান্য হোতাদের বিস্তারিত তথ্যের জন্য নিলুফার ইয়াসমিনের রিমান্ডের আবেদন জানায় সিআইডি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution