• বিকাল ৪:৫৪ মিনিট বুধবার
  • ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
সন্তানের সামনে প্রবাসীর স্ত্রী’কে ধর্ষণের চেষ্টার অভিযোগ

সন্তানের সামনে প্রবাসীর স্ত্রী’কে ধর্ষণের চেষ্টার অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: জমি নিয়ে পূর্বের দন্ধ, সেই জেরেই দল বেধে এসে সন্তানের সামনেই রেপ করার চেষ্টা করে এক প্রবাসীর স্ত্রীকে। ব্যর্থ হয়ে করেন হত্যার চেষ্টা। চিৎকার করলে পালিয়ে যায়। যাওয়ার সময় বলে যায়, আইনের আশ্রয় নিলে জনসম্মুখে রেপ করবাে। নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে শনিবার (১৩ মার্চ) দুপুরে সংবাদ সম্মেলনের আয়ােজন করে কান্না জড়িত কন্ঠে বন্দরের মুসাপুর ইউনিয়নের বারপাড়ার মুক্তা বেগম টুম্পা কথা গুলাে বলছিলেন। অভিযােগ তুলছিলেন একই এলাকার মনির, আলী আকবর, নাসির, ওয়াসিম, বাবুল, জহিরুল, মাসুম, আমু ও আল আমিনদের উপর। এ সময় পাশেই বলেছিলেন মুক্তা বেগম টুম্পা, বেগমের ৭ বছরের শিশু সন্তান ও তার বড় বােন ।

মুক্তা বেগম টুম্পা বলেন, আমাদের বাড়ির জায়গা বুঝে না পাওয়ায় প্রতিপক্ষের বিরুদ্ধে সম্প্রতি অভিযােগ করেছিলাম। পরে পুলিশের সহযােগীতায় জমি ফিরে পেয়েছি। সেই থেকেই আমার সাথে পুলিশ সদস্যদের জড়িয়ে মিথ্যাচার শুরু করে। আমি আমার ছেলেকে নিয়ে একটি ফ্লাটে থাকি। তারই ধারাবাহিকতায় ১২ মার্চ রাতে অভিযুক্তরা আমার ফ্লাটে ডুকে সন্তানের সামনেই‘ রেপ করার চেষ্টা করে। ব্যর্থ হয়ে করেন হত্যার চেষ্টা। চিৎকার করলে ৩০ হাজার টাকা মল্যের একটি মােবাইল , ২ ভরি ওজনের চেইন ও ১ ভরি ওজনের স্বর্ণের ব্যাচলেট নিয়ে পালিয়ে যায়। যাওয়ার সময় বলে যায়, আইনের আশ্রয় নিলে ‘জনসম্মুখে রেপ করবাে।

মুক্তা বেগম টুম্পা বলেন, স্থানীয় কিছু মহিলাদের মুখ দিয়ে আমার বিরুদ্ধে আজে- বাজে কথা বলিয়ে ভিডিও বানায় । সেই ভিডিও সামাজিক যােগাযােগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দিয়ে আমার মান – সম্মান নষ্ট করে ফেলেছে। আমার সতিত্ব নিয়ে প্রশ্ন তােলেন। আমার স্বামীর সম্মান নষ্ট করেছেন। এখন নিরাপত্তা হীনতা ও মানসম্মানের ভয়ে নিজ বাড়ি ছেলে কাশিপুরের ফুফুর বাড়িতে আশ্রয় নিয়েছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমার দাবী, এ সকল সন্ত্রাসীরা যাতে আর কোন অসহায় নারীদের চরিত্র নিয়ে কথা না বলতে পারে , সন্ত্রাসী হামলা নাকরতে পারে; সে ব্যাপারে আমি আপনাদের সহযােগীতা ও প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করছি ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution