• সন্ধ্যা ৬:৩১ মিনিট মঙ্গলবার
  • ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মোগরাপাড়া চৌরাস্তার পাবলিক টয়লেট খুলে দেয়ার দাবি সু চির ৩ প্রার্থীকে অপহরণ টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্ট হ্যামের অবিশ্বাস্য কামব্যাক পেঁপের বিশেষ ৮ গুণ সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কোন করোনা রোগী সনাক্ত হয়নি শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন সোনারগাঁয়ের ফিরোজ হোসাইন সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জালজব্দ সোনারগাঁয়ে এবার ৩৩টি পূজামন্ডবে অনুষ্ঠিত হবে শারদীয় দুর্গাৎসব সোনারগাঁয়ে এখনো কমেনি আলুর দাম সোনারগাঁয়ে নতুন কোন করোনা আক্রান্ত নেই, সুস্থ ৪, মোট সুস্থ ৫৮১ সোনারগাঁয়ে ৫০ হাজার মিটার কারেন্টজাল জব্দ দীপক কুমার বনিক দীপুর উদ্যোগে শেখ রাসেলের জম্মদিন পালন জাতীয়পার্টির সভাপতি নির্বাচিত হওয়ায় চেয়ারম্যান রউফকে ফুলের শুভেচ্ছা যথা সময়ে দলমত নির্বিশেষে সুষ্টু ও নিরপেক্ষ পৌর নির্বাচন অনুষ্ঠিত হবে..পুলিশ সুপার সোনারগাঁয়ে দলিল লিখক নির্বাচনে খলিল-শহীদ প্যানেল বিজয়ী ওসমান গনিকে নৌকা প্রতিক দেয়ার দাবিতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন সোনারগাঁয়ে ৬ জেলেকে কারাদন্ড আশরাফুল মাকসুদের নেতৃত্বে জাতীয়পার্টির সম্মেলনে যোগদান সোনারগাঁ জাতীয়পার্টির আংশিক কমিটি ঘোষনা পৌরসভা নির্বাচনে ডালিয়া লিয়াকতকে নির্বাচিত করুন. জিএম কাদের
সিইসি’তে গিয়েও মনোনয়ন বৈধতা পেলেন না মৌসুমী মোশারফ

সিইসি’তে গিয়েও মনোনয়ন বৈধতা পেলেন না মৌসুমী মোশারফ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

নারায়ণগঞ্জ জেলা রিটানিং অফিসার মনোনয়ন অবৈধ ঘোষনার পর সিইসি’তে গিয়েও মনোনয়ন বৈধতা পেলেন না অন্যন্যা হুসাইন মৌসুমী ও মোশারফ হোসেনের। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এরশাদের পালিত কন্যা ও জাতীয় মহিলা পার্টির সাধারণ সম্পাদক অন্যন্যা হুসাইন মৌসুমী জাতীয়পার্টির মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছিলেন। অপরদিকে, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন আওয়ামীলীগে মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছিলেন। তার সাথে তার ভাতিজা সাবেক এমপি আবদুল্লাহ আল কায়সারও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেন। তবে তার মনোনয়নপত্র সাময়িক ভাবে স্থাগিত করার পর প্রয়োজনীয় কাগজপত্র জমা দেওয়ার পর তার মনোনয়ন বৈধ ঘোষনা করেন রিটানিং অফিসার রাব্বি মিয়া।
জানা গেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়নগঞ্জ-৩ সোনারগাঁ আসন থেকে জাতীয়পার্টির মনোনয়ন প্রত্যাশী ছিলেন এরশাদের পালিত কন্যা ও জাতীয় মহিলা পার্টির সাধারণ সম্পাদক অন্যন্যা হুসাইন মৌসুমী। তিনি বর্তমান এমপি লিয়াকত হোসেন খোকা সাথে মনোনয়ন প্রতিদ্বন্ধিতায় নেমে ছিলেন। কেন্দ্র বর্তমান এমপি লিয়াকত হোসেন খোকাকে জাতীয়পার্টির মনোনীত প্রার্থী ঘোষনা করায় অন্যন্যা হুসেইন মৌসুমী স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন। গত ২ ডিসেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে সোনারগাঁয়ের মোট ভোটারের একাংশ যে স্বাক্ষর সাথে জমা দিয়েছেন সেখানে তিনি এক হতে ৩ হাজার পর্যন্ত কোন সিরিয়াল না করায় তার মনোনয়নপত্র বাতিল করে দেন জেলা রিটানিং কর্মকর্তা রাব্বি মিয়া। এদিকে মোশারফ হোসেন আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে দলের মনোনয়ন দাবি করেন। দল তাকে মনোনয়ন না দেয়ায় তিনিও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন। তার মনোনয়নের সাথে জমা দেয়া সোনারগাঁয়ের মোট ভোটারের এক শতাংশ ভোটারের কিছু ভোটারের স্বাক্ষর না থাকায় তাকেও মনোনয়ন অবৈধ ঘোষনা করা হয়।
মনোনয়ন অবৈধ ঘোষনা করার পর তিনিও সিইসিতে মনোনয়ন বৈধ হওয়ার জন্য আপিল শুনানীতে অংশ গ্রহন করেন। আজ সিইসি মনোনয়ন যাচাই-বাছাই শেষে তাদের দুজনকেই অযোগ্য ঘোষনা করেন। ফলে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌসুমী ও মোশারফ হোসেন অংশ গ্রহন করতে পারবেন না।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution