• সকাল ৬:৪৩ মিনিট বুধবার
  • ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ৮ই জুলাই, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
শ্রমিকলীগের উদ্যোগে নুনেরটেকের মায়াদ্বীপে বৃক্ষরোপন সপ্তডিঙ্গা সমবায়ের সাধারণ সম্পাদকের ইন্তেকাল সোনারগাঁয়ে একদিনে আক্রান্ত ২, সুস্থ ৬ মোট আক্রান্ত ৪৪১ সোনারগাঁয়ে শিক্ষকসহ ৪ জনকে পিটিয়ে আহত, থানায় অভিযোগ সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত মোট আক্রান্ত ৪৩৯ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইসিজি মেশিন দিলেন এমপি পত্নী ডালিয়া করোনা ভাইরাস: রবিবারের তথ্যে আরো ৫ জনের দেহে করোনা সনাক্ত, মোট আক্রান্ত ৪৩৬ রবিবার থেকে খুলছে কলাপাতা রেস্টুরেন্ট, চালু হলো ডেলিভারি সার্ভিস সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় বিশ্ববিদ্যালয় প্রহরি নিহত এমপি খোকার উদ্যোগে করোনা আক্রান্তদের খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ সোনারগাঁয়ে যুবককে কুপিয়ে আহত সোনারগাঁয়ে ষাট বছরের বৃদ্ধের বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ সোনারগাঁয়ে আরো ৪ জনের দেহে করোনা সনাক্ত, মোট ৪৩১ জীবিকার টানে করোনা ভীতি উপেক্ষা করে অটো নিয়ে রাস্তায় শিশুরা সাবেক এমপির ছেলে ও চেয়ারম্যান বাবু’র বড় ভাইয়ের ইন্তেকাল সোনারগাঁয়ে সড়ক দূঘর্টনায় পথচারী নিহত সোনারগাঁয়ে ১২ জনের নমুনা পরিক্ষা করে ৮ জনের দেহে করোনা সনাক্ত ফাইজা মেডিসিন কর্নারের উদ্বোধন করোনার নমুনা সংগ্রহে দৃষ্টান্ত স্থাপন করেছেন সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্স ছাত্রদল নেতা মুসার মায়ের মৃত্যুতে মান্নানের গভীর শোক
সোনারগাঁয়ের আওলাদ হোসেনের ১৪ বছরের কারাদন্ড

সোনারগাঁয়ের আওলাদ হোসেনের ১৪ বছরের কারাদন্ড

Logo

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  সোনারগাঁয়ে মাদক মামলায় আওলাদ হোসেন (৩৯) নামের এক মাদক ব্যবসায়ীকে ১৪ বছরের সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। এছাড়াও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদন্ড প্রদান করেন আদালত।

সোমবার (১১ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ ৭নং বিশেষ ট্রাইবুনালের আদালত বিচারক শেখ রাজিয়া সুলতানার আদালত এই রায় দেন। এই সময় আব্দুল জলিল (৩৫) নামের একই মামলার আরেক আসামীকে বেকসুর খালাস প্রদান করেন আদালত।
জেলা আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর জাসমীন আহমেদ বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

কারাদন্ডপ্রাপ্ত পলাতক আসামী আওলাদ হোসেন সোনারগাঁয়ের শেখ কান্দি এলাকার মো. জাকারিয়ার ছেলে।
উল্লেখ্য, ২০১৫ সালের ২০ জুন বিকেলে সোনারগাঁও এলাকায় টহল দেওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে শেখ কান্দা এলাকায় অভিযান পরিচালনা করে আওলাদ হোসেনকে আটক করে র‌্যাব-১১ এর একটি দল। এছাড়াও আব্দুল জলিল নামে অপর একজন পালিয়ে যায়। পরে আওলাদ হোসেনের দেহ তল্লাশী করে ১১১০পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির ১০ হাজার ৬৫০ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় পরদিন সোনারগাঁও থানায় র‌্যাব-১১ এর ডিএডি মো. আব্দুল্লাহ খান বাদী হয়ে মামলা দায়ের করেন।

Logo
এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution