• রাত ৮:৩৮ মিনিট বুধবার
  • ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
পিরোজপুরে ৪টি বসত ঘরে আগুন মাহে রমজান উপলক্ষে সনমান্দী ইউনিয়নে অসহায়দের মাঝে ত্রান বিতরণ সোনারগাঁয়ে ট্রাক চাপায় মামা-ভাগ্নে নিহত মৃত শিশুকে কবর দেওয়াকে কেন্দ্র করে শিশুর স্বজনদের বাড়ীতে হামলা রোজা ও পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়েছেন আহবায়ক কমিটি সোনারগাঁয়ে চলছে ঢিলেঢালা লকডাউন সোনারগাঁয়ে করোনা আক্রান্ত নিম্নমূখী, ২৪ ঘন্টায় আক্রান্ত ৭ এবারও করোনা গ্রাস করেছে পহেলা বৈশাখ তারাবিসহ সকল নামাযে ২০ জন অংশ নিতে পারবে রাস্ট্র বিরোধী কর্মকান্ডের অভিযোগে সাবেক চেয়ারম্যানের ছেলে গ্রেফতার সোনারগাঁয়ে ২৪ ঘন্টায় ৯ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ১০৪০ র‍্যাবের হাতে আটক চার হেফাজত নেতা তিনদিনের রিমান্ডে হেফাজতে ইসলাম ইস্যুতে ও করোনা মোকাবেলায় ঐক্যবদ্ধ আহ্বায়ক কমিটি করোনা ভাইরাসের ভ্যাকসিন নিলেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সাত দিনের কঠোর বিধিনিষেধ দিয়ে প্রজ্ঞাপন সোনারগাঁয়ে ২৪ ঘন্টায় মৃত্যু ১, আক্রান্ত ২০,সুস্থ ৮ মাওলানা মহিউদ্দিন খাঁন ও ইকবাল হোসেন র‍্যাবের হাতে গ্রেফতার সোনারগাঁয়ে একদিনে হেফাজত ইসলামের ১০ কর্মী গ্রেফতার অপ্রতিরোধ্য নিগার, এক ম্যাচ পর আবার সেঞ্চুরি সাধারণ ছুটির ঘোষণা আসছে, কাজ করছে মন্ত্রিপরিষদ বিভাগ
সোনারগাঁয়ে আঁখি হত্যার মামলার প্রধান আসামী সাকিব কারাগারে

সোনারগাঁয়ে আঁখি হত্যার মামলার প্রধান আসামী সাকিব কারাগারে

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁয়ের পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী আখি আক্তার আত্মহনের প্ররোচনাকারী বখাটে সাকিবের জামিন না মঞ্জুর করেছে আদালত। সোমবার সকালে আসামী সাবিক নারায়ণগঞ্জ আদালতে উপস্থিত হয়ে তার জামিন চাইলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারগারে প্রেরনের নির্দেশ দেন।
কোর্ট সুত্রে জানা গেছে, গত ৭ মাস ধরে স্কুলে আসা-যাওয়ার সময় নানাখী মধ্যপাড়া গ্রামের মনিরের ছেলে বখাটে সাকিব আঁখি আক্তারকে প্রেম নিবেদন করে আসছিলো।
সাকিবের প্রেম নিবেদনে সারা না দেয়ায় গত ৮ অক্টোবর স্কুলে যাওয়ার সময় কয়েকজন সাঙ্গপাঙ্গ নিয়ে ওই ছাত্রীকে স্কুল গেটের সামনে অতর্কিতভাবে কিল ঘুষি ও লাথি মেরে মাটিতে ফেলে দেয়।
এ সময় স্কুল ছাত্রীর ডান গাল কেটে রক্তাক্ত জখম হলে জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। আহত ছাত্রীর সহপাঠিরা তাকে উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।
গত ১৫ অক্টোবর সোমবার বেলা ২ টার দিকে সোনারগাঁ থানা পুলিশের সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীনুর ইসলাম ইভটিজিংয়ের অভিযোগে বখাটে সাকিবকে ১৫ দিনের কারাদন্ড দেয়।
এ ঘটনায় সাকিব ১৫ দিনের কারাভোগের পর জেল থেকে ছাড়া পেয়ে পুর্বের চেয়ে আরো বহুগুন বেশী আখিকে নির্যাতন চালাতে থাকে।

অতিরিক্ত এ যন্ত্রনা সইতে না পেরে ৬ষ্ঠ শ্রেণীতে পড়ুয়া এ ছাত্রী আত্মহত্যার পথ বেছে নেয়। এ ঘটনায় আখির পিতা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় এক মাত্র আসামী করা হয় সাকিবকে। মামলা দায়েরের পর আজ সোমবার (৫ নভেম্বর) সকালে আসামী সাকিব নারায়ণগঞ্জ আদালতে জামিন আদালতে জামিন চাইলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরনের নির্দেশ প্রদান করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution