• বিকাল ৫:১৪ মিনিট শুক্রবার
  • ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মহাসড়কে ২২ টি যানবাহনে ৩৭ হাজার টাকা জরিমানা যুবলীগ নেতা খন্দকার হাতেমের বিরুদ্ধে চেক জালিয়াতির মামলা যুবলীগ নেতা খন্দকার হাতেমের বিরুদ্ধে চেক জালিয়াতির মামলা সোনারগাঁয়ে অজ্ঞাত মহিলা লাশ উদ্ধার সােনারগাঁয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি! সোনারগাঁয়ে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা নগদ টাকা ও ক্যামেরা ছিনতাই কাঁচপুর হাইওয়ে পুলিশের ৪শত অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান সোনারগাঁয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু জামপুরে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী আমির নিহত সোনারগাঁয়ে ফের নমুনা পরিক্ষায় শতভাগ পজেটিভ “জাতীয় পার্টিতে কোনো বিশৃঙ্খলাকারীদের স্থান হবেনা” এমপি খোকা ১লা জানুয়ারী থেকে বানিজ্য মেলা হবে রূপগঞ্জের পূূর্বাচলে সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত স্বামী সেজে গৃহবধূকে ধর্ষণ সোনারগাঁয়ে আওয়ামীলীগ নেতার উপর হামলায় ঘটনায় মামলা এড: সামসুল ইসলাম ভুইয়ার মনোনয়ন বৈধ ঘোষনা দীর্ঘদিন পর নমুনায় করোনার রির্পোট শতভাগ নেগেটিভ মনোনয়ন জমা দেয়াকে কেন্দ্র করে উপজেলা চত্বরে জাপা সরব উপস্থিতি শামসুল ইসলাম ভূঁইয়া কারো ব্যক্তিগত সম্পত্তি নয়—– কায়সার হাসনাত আমি নেতা নই কর্মী… এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া
সোনারগাঁয়ে বস্তাবন্দি শিশুকে ধর্ষণের পর খুন করা হয়, খুনির স্বীকারোক্তি

সোনারগাঁয়ে বস্তাবন্দি শিশুকে ধর্ষণের পর খুন করা হয়, খুনির স্বীকারোক্তি

Logo


ধর্ষণের পর খুন করা হয় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের তৃতীয় শ্রেণির স্কুলছাত্রী রোকসানা আক্তার আফসানাকে। রবিবার দিবাগত রাতে বন্দরের নবীগঞ্জ এলাকা থেকে হত্যা মামলার আসামি রায়হান কবির সোহাগকে গ্রেপ্তারের পর সে পুলিশের কাছে দোষ স্বীকার করে। আসামি রায়হান বন্দর থানার নবীগঞ্জ এলাকার কবির হোসেন মিয়ার বাড়ির ভাড়াটিয়া। সে নীট কনসার্ন গার্মেন্টসে কাজ করতো। নিহত রোকসানা রায়হানের দ্বিতীয় স্ত্রী পাখীর বান্ধবী আর্মিয়ার ছোট বোন। নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার শরফুদ্দীন জানান, গ্রেপ্তার আসামি পুলিশের কাছে হত্যাকাণ্ডের ঘটনা স্বীকার করেছে। আসামি জানিয়েছে তার প্রথম স্ত্রী তামান্না সন্তানসহ কুমিল্লায় থাকেন এবং দ্বিতীয় স্ত্রী পাখী বন্দরে থাকলেও তার সঙ্গে ঝগড়া হওয়ায় ২১ জানুয়ারি পাখী বাড়ি ছেড়ে চলে যায়।

২২ জানুয়ারি স্ত্রী পাখীর পরিচিত রোকসানাকে নিয়ে সারাদিন ঘোরাফেরা করিয়ে বাড়িতে পৌঁছে দেয় রায়হান। ২৩ জানুয়ারি আবারো তাকে ঘোরার কথা বলে বাড়ি থেকে তার ভাড়াবাড়িতে ডেকে নিয়ে যায়। পরে তাকে ধর্ষণের পর গলায় পা দিয়ে মেঝের সঙ্গে চেপে ধরে শ্বাসরোধে হত্যা করে।

মৃত্যু নিশ্চিত হলে শিশুটির হাত-পা বেঁধে ও মুখে কচটেপ দিয়ে লাশ বস্তায় ভরিয়ে অটোরিকশায় করে সোনারগাঁও কাইকারটেক ব্রিজের নিচে ফেলে চলে যায়।

২৬ জানুয়ারি হাত পা বাঁধা বস্তাবন্দী অবস্থায় শিশুটির লাশ সোনারগাঁও উপজেলার কাইকারটেক এলাকা থেকে উদ্ধার করে পুলিশ। রোকসানা সিদ্ধিরগঞ্জের গোদনাইল স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী। সে সিদ্ধিরগঞ্জের গোদনাইল আরামবাগ এলাকার বাসিন্দা আশরাফুল ইসলামের মেয়ে।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, মরদেহ উদ্ধারের পর ২৭ জানুয়ারি মেয়েটির বাবা আশরাফুল ইসলাম একটি হত্যা মামলা করেন। মামলার পর সিদ্ধিরগঞ্জ থানার ওসি (অপারেশন) নজরুল ইসলাম, উপ-পরিদর্শক মামুন উল আবেদ ও রাসেল আহমেদকে দিয়ে একটি কমিটি করে দেয়া হয়। কমিটি তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution