• বিকাল ৫:৪৮ মিনিট শুক্রবার
  • ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সাংবাদিকের বাড়িতে চুরি সোনারগাঁয়ে ১৪ কেজি গাঁজাসহ দুই মোটর আরোহী আটক আওয়ামী পরিবারের ৩ সদস্যের রুহের মাগফেরাত কামনায় দোয়া জামপুরে এমপি খোকার কম্বল বিতরন এমপি সেলিম ওসমানের সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁও পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে কম্বল বিতরন সোনারগাঁয়ে মহাসড়কের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১৫ জনের নমুনায় কারো দেহে করোনা সনাক্ত হয়নি এম এ রশিদকে ধামগড় ইউপি চেয়ারম্যানের শুভেচ্ছা সোনারগাঁয়ে বোনের সাথে অভিমান করে বোনের আত্মহত্যা মারীখালী নদ দখল মহোৎসবে দখলদাররা আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার দিনটা জয়ে রাঙালো বাংলাদেশ পঞ্চম ধাপেও নেই সোনারগাঁও পৌরসভা মোগরাপাড়া ৯৩ ব্যাচের উদ্যোগে কম্বল বিতরন সোনারগাঁও পৌরসভায় ১ জনের দেহে করোনা সনাক্ত হিন্দু দেবতাদের অপমান করে কাঠগড়ায় অ্যামাজন, শিবকে ‘কন্ডোম পরিয়ে’ বিতর্কে অভিনেত্রী রবিবার ক্লিনিক্যাল ট্রায়ালের প্রটোকল জমা দেবে গ্লোব তামিম সব সইতে রাজি সাবেক রাস্ট্রপতি জিয়াউর রহমানের জম্মদিনে মান্নানের উদ্যোগে দোয়া
সোনারগাঁয়ে মহাসড়কে চাঁদাবাজি কালে লক্ষাধিক টাকাসহ ১৯জন চাঁদাবাজ আটক

সোনারগাঁয়ে মহাসড়কে চাঁদাবাজি কালে লক্ষাধিক টাকাসহ ১৯জন চাঁদাবাজ আটক

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ ঢাকা চট্টগ্রাম মহাসড়কের উপজেলাার কাঁচপুর ও মদনপুর বাস স্ট্যান্ডে পরিবহন থেকে চাঁদাবাজি কালে র‌্যাব-১১ এর সদস্যরা ১৯জন চাঁদাবাজকে আটক করা হয়।

গত সোববার দিবাগত রাতে নারায়ণগঞ্জের চিটাগং রোড, কাঁচপুর ও মদনপুর বাস স্ট্যান্ড এলাকায় র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিনের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ চাঁদাবাজ চক্রের ১৯জন কে আটক করা হয়।

আটককৃতরা হলো: । মোঃ মোশারফ (৩১), শামীম (৩৫), মোঃ রাব্বাী @ বাবর (৩১), মোঃ খোরশেদ আলম ইমন (৩৫), মোঃ কাজী এরশাদুজ্জামান @ এরশাদ (৩৪), আঃ কাদের @ সুমন (৩৪), মোঃ জাহাঙ্গীর আলম (৪০), মোঃ আলমগীর হোসেন (৩২), আঃ সালাম (৫০), মোঃ জিয়াউর রহমান (২৫), মোঃ মাহফুজুর রহমান (২৫), মোঃ মহসিন মিয়া (৩০), মোঃ মুনসুর আলী (৩৮) মোঃ আরশাদ মোল্লা (৪৭), জহুর আকন্দ (৫২), ওমর ফারুক (৩৩), মোঃ হুমায়ুন কবির (৩৭), হাসান কাউসার (২৮) এবং মোঃ মনিরুল ইসলামকে (৩০) গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ১ লাখ ৬০ লাখ হাজার টাকা ও ১৮ টি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে মহাসড়কে চাঁদাবাজি ও যাত্রী হয়রানি করে আসছে।

আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে নাশকতামূলক ও অপ্রীতিকর কর্মকান্ড রোধ, যাত্রী হয়রানি, মহাসড়কে চাঁদাবাজি ও যানজট নিরসন এবং নিরাপদে ও শান্তিপূর্ণ পরিবেশে ঈদ উদযাপনের লক্ষ্যে অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি র‌্যাব-১১ দায়িত্ব পালন করছে। র‌্যাব-১১ দায়িত্বপূর্ন এলাকায় গোয়েন্দা নজরদারি বৃদ্ধিসহ মহাসড়কে যাত্রী হয়রানি ও চাঁদাবাজদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution