• রাত ৪:৫৭ মিনিট মঙ্গলবার
  • ১৩ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে রিক্সা মালিক সমিতির সাবেক সভাপতি সমর আলী মিয়ার ইন্তেকাল শবে মেরাজ আগামী ২২ মার্চ শুভেচ্ছা জানাতে আসা পিরোজপুরবাসীর সাথে উঠান বৈঠক ইঞ্জিনিয়ার মাসুমের আমি দোয়া করি খন্দকার জাফর সু-শিক্ষায় আরো উচ্চ শিক্ষিত হওক.. আজহারুল ইসলাম মান্নান মসজিদে ঢুকে পেটায় ইয়ানবী ও তার বাহিনী, পুলিশ বলেছে ছোটখাটো ঘটনা সোনারগাঁও বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন স্টল বরাদ্দে শঙ্কা কাটেনি দরিদ্র ৩৫ কারুশিল্পীর সোনারগাঁয়ে স্বর্ণের দোকানে লুট জুয়েল বাঁচতে চায় সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধে নারী পিটিয়ে আহত সোনারগাঁয়ে ঘুড়ি খেলাকে কেন্দ্র প্রতিপক্ষের হামলায় আহত ১০ শেষ হলো তিনদিন ব্যাপী সোনারগাঁও জাদুঘরের জামদানী মেলা শিশুদের জীবন গড়তে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার ব্যবস্থা করতে হবে..ইঞ্জি: মাসুম সাদিপুর উচ্চ বিদ্যালয়ে মাদক বিরোধী সভা খেলার মাঠ রক্ষার দাবিতে পঞ্চমীঘাট স্কুলে শিক্ষার্থীদের বিক্ষোভ সাদিপুর ছাত্রলীগের পক্ষে শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ দর্শণার্থী ও ক্রেতাদের পদচারনায় মুখোরিত সোনারগাঁয়ের জামদানী মেলা সাদিপুর যুব সমাজের উদ্যেগে ক্রীড়া ও সাংস্কৃতি অনুষ্ঠান সোনারগাঁ জাদুঘর এর উদ্যোগে একুশে ফেব্রুয়ারি উদযাপন নারায়ণগঞ্জ জেলা বিএনপির কমিটি বিলুপ্ত, মান্নান শিবিরে স্বস্তি  সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির শ্রদ্ধা নিবেদন
সোনারগাঁয়ে মহাসড়কে চাঁদাবাজি কালে লক্ষাধিক টাকাসহ ১৯জন চাঁদাবাজ আটক

সোনারগাঁয়ে মহাসড়কে চাঁদাবাজি কালে লক্ষাধিক টাকাসহ ১৯জন চাঁদাবাজ আটক

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ ঢাকা চট্টগ্রাম মহাসড়কের উপজেলাার কাঁচপুর ও মদনপুর বাস স্ট্যান্ডে পরিবহন থেকে চাঁদাবাজি কালে র‌্যাব-১১ এর সদস্যরা ১৯জন চাঁদাবাজকে আটক করা হয়।

গত সোববার দিবাগত রাতে নারায়ণগঞ্জের চিটাগং রোড, কাঁচপুর ও মদনপুর বাস স্ট্যান্ড এলাকায় র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিনের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ চাঁদাবাজ চক্রের ১৯জন কে আটক করা হয়।

আটককৃতরা হলো: । মোঃ মোশারফ (৩১), শামীম (৩৫), মোঃ রাব্বাী @ বাবর (৩১), মোঃ খোরশেদ আলম ইমন (৩৫), মোঃ কাজী এরশাদুজ্জামান @ এরশাদ (৩৪), আঃ কাদের @ সুমন (৩৪), মোঃ জাহাঙ্গীর আলম (৪০), মোঃ আলমগীর হোসেন (৩২), আঃ সালাম (৫০), মোঃ জিয়াউর রহমান (২৫), মোঃ মাহফুজুর রহমান (২৫), মোঃ মহসিন মিয়া (৩০), মোঃ মুনসুর আলী (৩৮) মোঃ আরশাদ মোল্লা (৪৭), জহুর আকন্দ (৫২), ওমর ফারুক (৩৩), মোঃ হুমায়ুন কবির (৩৭), হাসান কাউসার (২৮) এবং মোঃ মনিরুল ইসলামকে (৩০) গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ১ লাখ ৬০ লাখ হাজার টাকা ও ১৮ টি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে মহাসড়কে চাঁদাবাজি ও যাত্রী হয়রানি করে আসছে।

আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে নাশকতামূলক ও অপ্রীতিকর কর্মকান্ড রোধ, যাত্রী হয়রানি, মহাসড়কে চাঁদাবাজি ও যানজট নিরসন এবং নিরাপদে ও শান্তিপূর্ণ পরিবেশে ঈদ উদযাপনের লক্ষ্যে অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি র‌্যাব-১১ দায়িত্ব পালন করছে। র‌্যাব-১১ দায়িত্বপূর্ন এলাকায় গোয়েন্দা নজরদারি বৃদ্ধিসহ মহাসড়কে যাত্রী হয়রানি ও চাঁদাবাজদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution