• সকাল ৬:৩৫ মিনিট সোমবার
  • ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের মাঝে পুলিশের উপহার আজ সাবেক এমপি কায়সার হাসনাতের জম্মদিন সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি সোনারগাঁয়ে কুকুর লেলিয়ে ইউএনও’র কাজে বাঁধা ! সোনারগাঁয়ে একদিনে করোনা আক্রান্ত ১ সুস্থ ১ প্রবীন আইনজীবি রফিক- উল হক আর নেই মুক্তিযোদ্ধা শ্রী বিদ্যুৎ কুমার ভৌমিক আর নেই সোনারগাঁয়ে ১ লাখ ৫ হাজার মিটার জাল ও ইলিশ মাছ জব্দ সোনারগাঁয়ে নতুন করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি সাদিপুর ইউনিয়ন জাতীয়পার্টির নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা এড: সামসুল ইসলাম ভুইয়া ও ডা: আবু জাফর বিরু’র উপর তৃনমুল নেতাকর্মীদের ক্ষোভ সিদ্ধিরগঞ্জে ছাত্রী ধর্ষণের ঘটনায় সোনারগাঁয়ের নাছির গ্রেফতার
সোনারগাঁয়ে মহাসড়কে চাঁদাবাজি কালে লক্ষাধিক টাকাসহ ১৯জন চাঁদাবাজ আটক

সোনারগাঁয়ে মহাসড়কে চাঁদাবাজি কালে লক্ষাধিক টাকাসহ ১৯জন চাঁদাবাজ আটক

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ ঢাকা চট্টগ্রাম মহাসড়কের উপজেলাার কাঁচপুর ও মদনপুর বাস স্ট্যান্ডে পরিবহন থেকে চাঁদাবাজি কালে র‌্যাব-১১ এর সদস্যরা ১৯জন চাঁদাবাজকে আটক করা হয়।

গত সোববার দিবাগত রাতে নারায়ণগঞ্জের চিটাগং রোড, কাঁচপুর ও মদনপুর বাস স্ট্যান্ড এলাকায় র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিনের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ চাঁদাবাজ চক্রের ১৯জন কে আটক করা হয়।

আটককৃতরা হলো: । মোঃ মোশারফ (৩১), শামীম (৩৫), মোঃ রাব্বাী @ বাবর (৩১), মোঃ খোরশেদ আলম ইমন (৩৫), মোঃ কাজী এরশাদুজ্জামান @ এরশাদ (৩৪), আঃ কাদের @ সুমন (৩৪), মোঃ জাহাঙ্গীর আলম (৪০), মোঃ আলমগীর হোসেন (৩২), আঃ সালাম (৫০), মোঃ জিয়াউর রহমান (২৫), মোঃ মাহফুজুর রহমান (২৫), মোঃ মহসিন মিয়া (৩০), মোঃ মুনসুর আলী (৩৮) মোঃ আরশাদ মোল্লা (৪৭), জহুর আকন্দ (৫২), ওমর ফারুক (৩৩), মোঃ হুমায়ুন কবির (৩৭), হাসান কাউসার (২৮) এবং মোঃ মনিরুল ইসলামকে (৩০) গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ১ লাখ ৬০ লাখ হাজার টাকা ও ১৮ টি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে মহাসড়কে চাঁদাবাজি ও যাত্রী হয়রানি করে আসছে।

আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে নাশকতামূলক ও অপ্রীতিকর কর্মকান্ড রোধ, যাত্রী হয়রানি, মহাসড়কে চাঁদাবাজি ও যানজট নিরসন এবং নিরাপদে ও শান্তিপূর্ণ পরিবেশে ঈদ উদযাপনের লক্ষ্যে অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি র‌্যাব-১১ দায়িত্ব পালন করছে। র‌্যাব-১১ দায়িত্বপূর্ন এলাকায় গোয়েন্দা নজরদারি বৃদ্ধিসহ মহাসড়কে যাত্রী হয়রানি ও চাঁদাবাজদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution