• বিকাল ৫:০৯ মিনিট শুক্রবার
  • ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন নব নির্বাচিতত উপজেলা চেয়ারম্যানকে নিয়ে এতিমদের দোয়া সোনারগাঁয়ে ট্রান্সফরমার চুরির সময় স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ আটক-৪ হাসনাত পরিবারের প্রয়াত নেতাদের কবর জিয়ারত করলেন নব নির্বাচিত চেয়ারম্যান তুমি যদি মুমিন হও তাহলে নিরাশ হইওনা. নব নির্বাচিত চেয়ারম্যান সোনারগাঁয়ে পরকীয়ার জেরে স্ত্রী হত্যা, স্বামী আটক সোনারগাঁয়ে তাঁত শ্রমিককে হত্যার ঘটনায় দুই সহোদর গ্রেপ্তার
স্কুল ছাত্রী জেবা হত্যা: পুলিশের সন্দেহের তীর সৎ বাবার দিকে

স্কুল ছাত্রী জেবা হত্যা: পুলিশের সন্দেহের তীর সৎ বাবার দিকে

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ ব্যক্তিগত অর্থে ৩টি ট্রাক কিনেছেন নিহত জেবার মা মানসুরা আক্তার ওরফে ইতি। সেই ট্রাক গুলোর নমনি করা হয় প্রথম সংসারের সন্তান মো. সাব্বির হোসেনকে। আর এ নিয়ে দ্বিতীয় স্বামী ফজলুল করিমের সাথে সৃষ্টি হয় কলহের। এক পর্যায়ে সেই কলহই রূপ নেয় ‘ জান্নাতুল জেবা’ হত্যাকান্ডের।

সোববার (১৪ অক্টোবর) সকালে সোনারগাঁয়ের জান্নাতুল জেবার হত্যা মামলার শুনানীতে আদালতকে এ তথ্য জানান মামলাটির তদন্তকারী কর্মকর্তা এসআই আবুল আজাদ।

এ ঘটনায় মানসুরা আক্তার ওরফে ইতির দ্বিতীয় স্বামী ফজলুল করিমকে ওরফে মোশারফ হোসেনকে ২ দিনের রিমান্ডে নেওয়া হয়।

রিমান্ডপ্রাপ্ত ফজলুল করিম কুমিল্লা জেলার জাফরগঞ্জ তহুরা ভিলা এলাকার মো. ফরিদ মিয়ার ছেলে।

রিমান্ড আবেদন কালে এসআই আবুল আজাদ জানান, গত ৪ অক্টোবর সন্ধ্যায় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের পিয়ারনগর এলাকার একটি ঝোপের ভেতর গলিত লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে হাত, পা ও মাথা বিহীন কিশোরীর লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়েরের পর তদন্তের দায়িত্ব পান তিনি। শুরু করেন লাশের পরিচয় সনাক্ত করতে কাজ। পরে নিহতের পরিহিত জামা কাপড় ও জুতা নিয়ে দেশের বিভিন্ন থানায় যোগাযোগ করে জানতে পারেন ডেমরা থানায় একটি মেয়ে নিখোঁজের ঘটনায় জিডি করা হয়েছে। পরে ওই জিডির সূত্র ধরে ৮ অক্টোবর সোমবার রাতে নিহতের মা বাবাকে সেই জামা কাপড় ও জুতা দেখালে তারা তার পরিচয় শনাক্ত হয়।

এ ঘটনায় মানসুরা আক্তার ওরফে ইতি অভিযোগ করেন, জান্নাতুল জেবাকে হত্যার পিছনে তার বর্তমান স্বামী ফজলুল করিমের হাত থাকতে পারে।

প্রাথমিক তদন্তে জানা যায়, মানসুরা আক্তার ওরফে ইতি ২০১০ সালে প্রথম স্বামী মাহতাব উদ্দিনকে তালাক দিয়ে ফজলুল করিমকে দ্বিতীয় বিয়ে করে। এসময় ইতির সাথে চলে আসে প্রথম সংসারের সন্তান জান্নাতুল জেবা ও মো. সাব্বির হোসেন। এরই মধ্যে ইতির দ্বিতীয় সংসারে আব্দুল্লাহ বিনা আয়ান নামে আরো এক সন্তান হয়। প্রায় ৩ মাস পূর্বে ব্যক্তিগত টাকা দিয়ে ৩টি ট্রাক ক্রয় করেন ইতি। ক্রয়কৃত ট্রাক গুলোর নমিনি দ্বিতীয় সংসারের ছেলে আব্দুল্লাহ বিনা আয়ানকে না দিয়ে প্রথম সংসারের সন্তান মো. সাব্বির হোসেনকে দেওয়াতে কলহ ও বিরোধ দেখা দেয়। সেই বিরোধের জেরেই দ্বিতীয় স্বামী ফজলুল করিম তার সহযোগীদের সহায়তায় পরিকল্পিত ভাবে স্ত্রীর প্রথম সংসারের সন্তান জান্নাতুল জেবাকে নির্মম ভাবে হত্যা করে ফেলে রেখে যায় সোনারগাঁয়ে।

নিহত জান্নাতুল জেবা যাত্রাবাড়ির কোনাপাড়া এলাকার মান্নান উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ৮ম অষ্টম শ্রেণির ছাত্রী ছিলেন।

এবিষয়ে কোর্ট পুলিশ পরিদর্শক মো. আব্দুল হাই বলেন, আসামি হত্যা মামলার সাথে জড়িত। তাই মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে বিজ্ঞ আদালতের নির্দেশে আসামিকে ২ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution