• সন্ধ্যা ৭:০০ মিনিট সোমবার
  • ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অর্ধেক জনবল নিয়ে চলছে সোনারগাঁয়ের সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানগুলো সোনারগাঁয়ে একদিকে করোনা সনাক্তের সংখ্যা ৬৬% সোনারগাঁয়ে মেম্বার পরাজিত প্রার্থীর বাড়িতে হামলা সোনারগাঁয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে যুবকের পুরুষাঙ্গ কাটলেন প্রতিবেশীরা সোনারগাঁয়ে বেদে, জেলে ও ঋষি সম্প্রদায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ নির্বাচনটা ছিল অনেক গভীর ষড়যন্ত্রের: মেয়র আইভী ফুটপাতে চাঁদাবাজীর অভিযোগে গ্রেপ্তার ২ সোনারগাঁও প্রেস ক্লাবের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত পিপিএম সেবা পুরস্কার পেলেন সোনারগাঁ থানার ওসি সোনারগাঁয়ে আজও ৩৭ শতাংশ মানুষের দেহে করোনা সনাক্ত আইভীতে স্বস্থি উপজেলা আওয়ামীলীগে সোনারগাঁয়ে দুই এসআইয়ের মৃত্যু ও আসামী পালানোর ঘটনায় তদন্ত কমিটি গঠন সনমান্দি ইউপির নব-নির্বাচিত সদস্য দেলোয়ারের শপথ গ্রহন এবারও হচ্ছে না সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা সোনারগাঁয়ে করোনা রোগীর সংখ্যা এক লাফে বেড়ে ৫১% সোনারগাঁয়ে কীটনাশক পানে কিশোরের আত্মহত্যা নব নির্বাচিত মেয়রকে কায়সারের শুভেচ্ছা ৩ দিনেও গ্রেফতার হয়নি ২ এস আই হত্যার আসামী আলমগীর ৪০ দেশের বুথ থেকে টাকা তুলে বাংলাদেশে এসে ধরা সোনারগাঁয়ে আজও ১১ জনের দেহে করোনা সনাক্ত
স্ত্রী’র অন্তরঙ্গ ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে যুবক গ্রেফতার

স্ত্রী’র অন্তরঙ্গ ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে যুবক গ্রেফতার

Logo


অন্তরঙ্গ ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (৩ ডিসেম্বর) দুপুরে ফতুল্লার শিয়াচর তক্কার মাঠ এলাকা থেকে তাকে গ্রেফতার করে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত হাবিব ঢাকার বংশাল থানার আলু বাজারের হারুন মিয়ার পুত্র।

ভুক্তভোগী তরুনী জানান, ফেসবুকের মাধ্যমে গ্রেফতারকৃত হাবিবের সাথে তার পরিচয় হয়। সেই পরিচয়ের সূত্র ধরে তাদের মধ্যে ভালবাসার এবং বিয়ে। পরিবারের কাউকে না জানিয়েই তারা সাত মাস আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। এ সময়ের মধ্যে তারা একাধিকবার শারিরীক সম্পর্কে লিপ্ত হয় এবং হাবিব তা গোপনে তা ভিডিও ধারন করে রাখে। বিয়ের পর থেকে হাবিব তাদের বাসায় নিয়ে যাবার কথা বলে একাধিক স্থানে নিয়ে গিয়ে তরুণীর সঙ্গে শারিরীক সম্পর্ক করে এবং বাড়ির বিষয়ে তাল বাহানা করে। এক পর্যায়ে তরুণী বুজতে পারে তার সাথে শারিরীক সম্পর্ক বজায় রাখার জন্য হাবিব তাকে মিথ্যে আশ্বাস দিচ্ছে। বিষয়টি বুঝতে পেরে ছয় মাস পর তরুণী হাবিবকে ডিভোর্স দেয়। বিষয়টি হাবিব মেনে নিতে পারেনি। তাই পূর্বের শারিরীক সম্পর্কের ধারনকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেবার হুমকি দেয়ার পাশাপাশি তার ম্যাসেঞ্জারে পাঠিয়ে দেয়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তার নিকট থেকে ভিডিও ধারনকৃত মোবাইল ফোনটি উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে বলে তিনি জানান ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution