• সকাল ১১:৪৬ মিনিট মঙ্গলবার
  • ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত ৪ ফেব্রুয়ারি পরিস্থিতি দেখে: শিক্ষামন্ত্রী মোশারফ হোসেন অসুস্থ, দোয়া চাইলেন সোহাগ রনি ত্যাগীদের পাশাপাশি সুবিধাবাদি সংস্কারপন্থীরাও জেলা কমিটিতে আহবায়ক পরিবারের তিন সদস্যের রুহের মাগফেরাতের কামনায় ছাত্রলীগের শোকসভা সোনারগাঁয়ে টানা তিনদিন পর ২ করোনা রোগী সনাক্ত আড়াইহাজার ফুটবল টুর্নামেন্টে সোনারগাঁ জামপুর জয়ী সাংবাদিক কন্যাকে উত্ত্যক্তের প্রতিবাদ, বাবার গায়ে ফুটন্ত পানি সোনারগাঁয়ে ব্যক্তি উদ্যোগে ড্রেন পরিস্কারের উদ্যোগ সোনারগাঁয়ে ৮৮৩টি মোবাইল ফোনসহ আটক-১০ সোনারগাঁয়ে ৭ টি গৃহহীন পরিবার পেল নতুন ঘর সোনারগাঁয়ে ১৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক সোনারগাঁয়ে আজও কোন করোনা রোগী সনাক্ত তান্ডবের বিতর্কিত দৃশ্য ছেঁটে ক্ষমা চাইল অ্যামাজন, তবুও নতুন মামলা সোনারগাঁয়ে আজও কারো দেহে করোনা সনাক্ত হয়নি সোনারগাঁয়ে সাংবাদিকের বাড়িতে চুরি সোনারগাঁয়ে ১৪ কেজি গাঁজাসহ দুই মোটর আরোহী আটক আওয়ামী পরিবারের ৩ সদস্যের রুহের মাগফেরাত কামনায় দোয়া জামপুরে এমপি খোকার কম্বল বিতরন এমপি সেলিম ওসমানের সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁও পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে কম্বল বিতরন
কিনতে হবে না, ভাড়ায় স্মার্টফোন দেবে স্যামসাং!

কিনতে হবে না, ভাড়ায় স্মার্টফোন দেবে স্যামসাং!

Logo


এককালীন নগদ অর্থ দিয়ে স্মার্ট কেনার পরিবর্তে ভাড়ায় ব্যবহার করা যাবে। এমন সুযোগ চালু করেছে দক্ষিণ কোরিয়াভিত্তিক মোবাইল ফোন নির্মাতা প্রতিষ্ঠান ‘স্যামসাং’।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ তাদের প্রতিবেদনে জানিয়েছে, নতুন স্কিম চালু করেছে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং। স্কিমের আওতায় এক মাস থেকে এক বছরের জন্য ভাড়া নেয়া যাবে স্যামসাং গ্যালাক্সি এস২০ সিরিজের স্মার্টফোনটি।

তবে এখনই সবদেশে পাওয়া যাবে না স্মার্টফোনটির রেন্ট সুবিধা। কেননা এটা সবেমাত্র জার্মানিতে চালু করা হয়েছে। সংস্থাটি ধীরে ধীরে বিশ্বব্যাপী এ সুবিধা চালু করবে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে। তবে বাংলাদেশসহ এশিয়া অঞ্চলে স্যামসাং কবে নাগাদ এ সুবিধা চালু করবে এ বিষয়ে কোন তথ্য পাওয়া যায়নি।

এদিকে, জার্মানির বাসিন্দারা চালু হওয়া স্কিমের আওতায় পাচ্ছেন এক, তিন, ছয় অথবা এক বছর পর্যন্ত ভাড়া নেয়ার সুযোগ। যা নিকটবর্তী যে কোন স্যামসাংয়ের আউটলেট থেকে নেয়া যাবে।

যদি কেউ ১২৮ জিবি স্টোরেজের গ্যালাক্সি এস২০ এফই স্মার্টফোন এক মাসের জন্য নিতে চান তাহলে ভাড়া গুনতে হবে ৩৯ দশমিক ৯০ থেকে ৪৯ দশমিক ৯০ ইউরো। এবং স্ট্যান্ডার্ড গ্যালাক্সি এস২০ এর জন্য এক মাসে দিতে হবে ৪৯ দশমিক ৯০ থেকে ৯৯ দশমিক ৯০ ইউরো।

এছাড়া, ৫৪ দশমিক ৯০ থেকে ১০৯ দশমিক ৯০ ইউরো দিতে হবে গ্যালাক্সি এস২০ প্লাস স্মার্টফোনের জন্য। এবং ১১৯ দশমিক ৯০ ইউরো এক মাসের জন্য দিতে হবে যদি কেউ টপ টিয়ার গ্যালাক্সি এস টোয়েন্টি স্মার্টফোন না কিনেই ব্যবহার করতে চান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution