• সকাল ৮:৩৮ মিনিট বুধবার
  • ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
হেফাজতের সহিংসতার মামলায় জাপা সভাপতি ৩ দিনের রিমান্ডে লাখো মানুষের ব্রক্ষ্মপুত্র স্নানে দেখা নেই ১০ জনেরও এতিমদের নিয়ে ইফতার করলেন ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম সোনারগাঁয়ে করোনায় মৃত্যুর হার সবচেয়ে বেশী লক ডাউন বাস্তবায়নে কয়েকটি রাস্তা বন্ধ করলো উপজেলা প্রশাসন সোনারগাঁয়ে করোনা আক্রান্ত সংখ্যা ১১ শত বৈদ্যেরবাজার ইউরো মেরিন শীপ বিল্ডার্সে কিশোর গ্যাংয়ের হামলা আহত-৪ সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলামকে অবসরে পাঠাল সরকার ইফতারীর আগে মুক্তিযোদ্ধার ছেলেকে কুপিয়ে জখম করলো হাবু ডাকাত জাপা সভাপতি ও চেয়ারম্যান আব্দুর রউফ’কে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ উপজেলার জাতীয়পার্টির সভাপতি চেয়ারম্যান আব্দুর রউফ আটক সোনারগাঁয়ে আরো ১৫ জনের দেহে করোনা সনাক্ত ৫ম বারেও করোনা পজেটিভ, সোনারগাঁবাসীর কাছে দোয়া চেয়েছেন মান্নান মামুনুল ইস্যুতে আটক কাউন্সিলর তপন ২ দিনের রিমান্ডে ফেলা যাওয়া টাকা ও টুপির মালিককে খুঁজছে ফার্মেসী মালিক সোনারগাঁয়ে ভেজাল খাদ্য তৈরির দায়ে গ্রেফতার ১ রোজা রেখে চুল ও নখ কাটা যাবে? না.গঞ্জের সেই সিংহামের হাতে বন্দি হলেন মামুনুল রোযাও কমছেনা তরমুজ ও আনারসের দাম সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর তপন গ্রেফতার
কিনতে হবে না, ভাড়ায় স্মার্টফোন দেবে স্যামসাং!

কিনতে হবে না, ভাড়ায় স্মার্টফোন দেবে স্যামসাং!

Logo


এককালীন নগদ অর্থ দিয়ে স্মার্ট কেনার পরিবর্তে ভাড়ায় ব্যবহার করা যাবে। এমন সুযোগ চালু করেছে দক্ষিণ কোরিয়াভিত্তিক মোবাইল ফোন নির্মাতা প্রতিষ্ঠান ‘স্যামসাং’।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ তাদের প্রতিবেদনে জানিয়েছে, নতুন স্কিম চালু করেছে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং। স্কিমের আওতায় এক মাস থেকে এক বছরের জন্য ভাড়া নেয়া যাবে স্যামসাং গ্যালাক্সি এস২০ সিরিজের স্মার্টফোনটি।

তবে এখনই সবদেশে পাওয়া যাবে না স্মার্টফোনটির রেন্ট সুবিধা। কেননা এটা সবেমাত্র জার্মানিতে চালু করা হয়েছে। সংস্থাটি ধীরে ধীরে বিশ্বব্যাপী এ সুবিধা চালু করবে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে। তবে বাংলাদেশসহ এশিয়া অঞ্চলে স্যামসাং কবে নাগাদ এ সুবিধা চালু করবে এ বিষয়ে কোন তথ্য পাওয়া যায়নি।

এদিকে, জার্মানির বাসিন্দারা চালু হওয়া স্কিমের আওতায় পাচ্ছেন এক, তিন, ছয় অথবা এক বছর পর্যন্ত ভাড়া নেয়ার সুযোগ। যা নিকটবর্তী যে কোন স্যামসাংয়ের আউটলেট থেকে নেয়া যাবে।

যদি কেউ ১২৮ জিবি স্টোরেজের গ্যালাক্সি এস২০ এফই স্মার্টফোন এক মাসের জন্য নিতে চান তাহলে ভাড়া গুনতে হবে ৩৯ দশমিক ৯০ থেকে ৪৯ দশমিক ৯০ ইউরো। এবং স্ট্যান্ডার্ড গ্যালাক্সি এস২০ এর জন্য এক মাসে দিতে হবে ৪৯ দশমিক ৯০ থেকে ৯৯ দশমিক ৯০ ইউরো।

এছাড়া, ৫৪ দশমিক ৯০ থেকে ১০৯ দশমিক ৯০ ইউরো দিতে হবে গ্যালাক্সি এস২০ প্লাস স্মার্টফোনের জন্য। এবং ১১৯ দশমিক ৯০ ইউরো এক মাসের জন্য দিতে হবে যদি কেউ টপ টিয়ার গ্যালাক্সি এস টোয়েন্টি স্মার্টফোন না কিনেই ব্যবহার করতে চান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution