• সকাল ১১:২১ মিনিট সোমবার
  • ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ১ জনের দেহে করোনা সনাক্ত পিরোজপুর ইউপি’র উন্নয়নে নিজেকে বিলিয়ে দিবো.. ইঞ্জি: মাসুম নতুন পুরাতনের সমন্বয়ে ইউপি নির্বাচন, প্রতি ইউপিতে বিদ্রোহীদের সম্ভবনা কলেজ সরকারি করার দাবিতে মানববন্ধন করেন সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় কারো দেহে করোনা সনাক্ত হয়নি। নিউজ সোনারগাঁ সোনারগাঁয়ে ৮ ইউপিতে নৌকা পেলেন যারা ধামগড়ে নৌকার মাঝি চেয়ারম্যান মাসুমের পক্ষে গণজোয়ার রূপগঞ্জে নাতিনকে ধর্ষনের পর হত্যার অভিযোগ নানার বিরুদ্ধে স্মার্টফোন কেনার জন্য স্ত্রীকে বৃদ্ধের কাছে বিক্রি সোনারগাঁয়ে ১লাখ মিটার জাল জব্দ তিন জনকে জরিমানা এক বছরের কারাদণ্ড এড়াতে প্রায় ২৩ বছর আত্মগোপনে অনৈতিক সুবিধা নিয়ে প্রার্থীর তালিকা, প্রধানমন্ত্রী কাছে সাবেক এমপি’র নালিশ সোনারগাঁয়ে নতুন করে ১ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁ মদ্যপানে যুবকের মৃত্যু সন্তানকে বাঁচাতে কুমিরকে পিষে দিল হাতি, ভিডিও ভাইরাল মনোনয়ন টেনশনে নৌকা প্রার্থীরা ব্রিটেন যাচ্ছেন মিজানুর রহমান আজহারী মুশফিক-লিটনকে নিয়ে কোনও প্রশ্ন নেই দলে পূজামণ্ডপে কোরআন রাখার কথা ‘স্বীকার করেছেন’ ইকবাল সোনারগাঁয়ে ফেনসিডিলসহ আটক ৪
দুর্ঘটনায় গুরুতর আহত বাইকচালক , অ্যাম্বুল্যান্স ডেকে প্রাণ বাঁচাল অ্যাপল ঘড়ি

দুর্ঘটনায় গুরুতর আহত বাইকচালক , অ্যাম্বুল্যান্স ডেকে প্রাণ বাঁচাল অ্যাপল ঘড়ি

Logo


সংবাদ সংস্থা October 1 , 2021 at 10:49 pm দুর্ঘটনায় আহত এক ব্যক্তিকে দেখে যখন পথচলতি মানুষ দেখেও না দেখার ভান করে পাশ কাটিয়ে যাচ্ছিলেন, মানবিকতার মুখ’ হয়ে উঠল এক ইলেকট্রনিক গ্যাজেট। আর তার কারণেই শেষমেশ প্রাণ বাঁচল ওই ব্যক্তির। রাস্তায় বেরিয়ে দুর্ঘটনার শিকার হয়েছিলেন বছর চব্বিশের মহম্মদ ফিতরি। তার বাইকের সঙ্গে একটি ভ্যানের মুখােমুখি ধাক্কা লাগে রাস্তায় ছিটকে পড়ে তৎক্ষণাৎ জ্ঞান হারান তিনি। তাকে সহযােগিতা না করে উল্টে ভ্যানচালক সেখান থেকে চম্পট দেন। এমনকি ফিতরিকে রাস্তায় পড়ে থাকতে দেখেও কেউ সাহায্যের হাত বাড়িয়ে দেননি বলে অভিযােগ। এমন কি ফিতিনিকে তাকে হাসপাতালে পৌঁছে দেওয়ার তাগিদও দেখাননি কেউ। পথচলতি মানুষ যেখানে এক দুর্ঘটনাগ্রস্ত ব্যক্তিকে দেখে মুখ ফিরিয়ে নিয়েছেন, সেখানে ত্রাতা হয়ে উঠল ফিতরিরই হাতে থাকা অ্যাপল ঘড়িটি।

স্থানীয় সংবাদমাধ্যম লিয়ানহে ওয়ানবাও-কে ফিতরি জানিয়েছেন, তার হাতে থাকা ঘড়িটি বার্তা পাঠায় আপৎকালীন পরিষেবায়। শুধু তাই নয়, তাঁর প্রেমিকা – সহ বেশ কয়েক জন পরিচিতের কাছে জরুরি বার্তা পাঠিয়েছিল সেটি। সেই বার্তা পেয়েই অ্যাম্বুল্যান্স ঘটনাস্থলে এসে ফিতরিকে উদ্ধার করে।

জানা গিয়েছে, অ্যাপল – এর সিরিজ ৪ মডেল পরে ছিলেন ফিতরি । এই ঘড়ির একটি বিশেষত্ব হল’ ফল ডিটেকশন ফিচার’। এই বৈশিষ্টই সক্রিয় হয়ে গিয়েছিল ফিতরির হাতে থাকা অ্যাপল ঘড়িটির। যা তার প্রাণ বাঁচাতে সাহায্য করেছে। ঘটনাটি ২৫ সেপ্টেম্বরের। সিঙ্গাপুর সিভিল ডিফেন্স ফোর্স (এসসিডিএফ) জানিয়েছে, স্থানীয় সময় রাত সওয়া ৮টা নাগাদ তারা একটা বার্তা পান যে এক ব্যক্তি আং মাে কিয়াে এলাকায় দুর্ঘটনার শিকার হয়েছেন এবং সেই বার্তা এসেছিল সংশ্লিষ্ট ব্যক্তির হাতে থাকা ঘড়ি থেকে। সেই বার্তা পেয়েই তড়িঘড়ি ফিতরিকে উদ্ধার করে খু টেক পুয়াট হাসপাতালে ভর্তি করানাে হয়। ফিতরি আপাতত আরােগ্যের পথে। শীঘ্রই তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে বলে জানা গিয়েছে ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution