• দুপুর ১:১৭ মিনিট মঙ্গলবার
  • ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ২৩শে জুলাই, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুর উচ্চ বিদ্যালয়ের নব নির্বাচিত ম্যানেজিং কমিটিকে শুভেচ্ছা নাশকতার মামলায় হাজিরা দিলেন সোনারগাঁ বিএনপির নেতাকর্মীরা ধর্ষকের শাস্তি মৃত্যুদন্ড করা হোকঃ মানববন্ধনে ড. সেলিনা থানা পুলিশের কঠোরতার কারণে অবৈধ অটোরিক্সা কম থাকায় যানজটমুক্ত চৌরাস্তা সাংবাদিক ফারুক হাসানের মায়ের ইন্তেকাল সোনারগাঁ থেকে ৩ দিন ধরে স্কুল ছাত্রী নিখোঁজ সোনারগাঁয়ে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণের অভিযোগ ছেলেধরা গুজব বন্ধে ও সন্দেহভাজন ব্যক্তিকে পুলিশে দিতে মাইকিং আমি তোমাদের নতুন ভবন দিবো বিনিময়ে তোমরা আমাকে ভাল রেজাল্ট দিবা, এমপি খোকা সোনারগাঁয়ে ফেনসিডিলসহ গ্রেফতার-৩ কাউকে ছেলে ধরা সন্দেহ হলে থানায় খবর দিন ওসি সোনারগাঁ কাঁচপুরে শীর্ষ পরিবহন চাঁদাবাজ মোমেনকে আটক করেছে র‌্যাব কাঁচপুরে শীর্ষ পরিবহন চাঁদাবাজ মোমেনকে আটক করেছে র‌্যাব-১১ মোগরাপাড়া চৌরাস্তায় নেই পাবলিক টয়লেট, চরম বিপাকে পথচারীরা নাজমুলের সন্ধান চান তার মা-বাবা কাঁচপুরে ৪ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন সোনারগাঁ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেনের নানীর ইন্তেকাল সোনারগাঁয়ে রেডচিলি চাইনিজ রেস্টুরেন্টের শুভ উদ্ধোধন সামাজিক অবক্ষয়ের কারনে উৎকৃষ্ট মানুষের নিৎকৃষ্ট আচরন সামাজিক অবক্ষয়ের কারনে উৎকৃষ্ট মানুষের নিৎকৃষ্ট আচরন
হীরায় মোড়ানো বিমান আনছে এমিরেটস এয়ারলাইন্স?

হীরায় মোড়ানো বিমান আনছে এমিরেটস এয়ারলাইন্স?

মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতভিত্তিক এমিরেটস এয়ারলাইন্সের হীরায় মোড়ানো একটি বিমানের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে।

এমিরেটস এয়ারলাইন্সের টুইটার অ্যাকাউন্ট থেকে বুধবার টুইট করা ওই ছবিটি ঘিরে ব্যাপক আলোচনা শুরু হয়েছে। এতে দেখা যাচ্ছে, এমিরেটসের বোয়িং-৭৭৭ বিমানের একটি ফ্লাইট পুরোপুরি হীরা এবং অত্যন্ত দামি স্বচ্ছ কাঁচে খচিত।

হীরক খচিত বিমানটি বিমানবন্দরে এমিরেটস এয়ারলাইন্সের একটি টার্মিনালে রাখা হয়েছে। এর চারপাশে রয়েছে বিভিন্ন ধরনের লাগেজ এবং ট্রাক। সূর্যের আলোতে চকচক করছে বিমানটি।

টুইটে ছবিটির ক্যাপশনে লেখা হয়েছে, এমিরেটসের ব্লিং-৭৭৭। এমিরেটসের টুইটার অ্যাকাউন্টে ছবিটি বুধবার টুইট করা হয়েছে। তবে আগের দিন মঙ্গলবার প্রথমে এই ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেন ক্রিস্টাল শিল্পী সারা শাকিল। এই শিল্পীর অ্যাকাউন্টে ছবিটিতে লাইক পড়েছে প্রায় ৪৭ হাজার।

একেবারে বাস্তবের মতো দেখতে বিমানের এই ছবিটি ঘিরে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের মধ্যে তুমুল আগ্রহ দেখা যায়। বিশেষ করে যারা বিলাসী এবং স্টাইলিশ, তাদের আগ্রহ ছিল তুঙ্গে। ইনস্টাগ্রামের এক ব্যবহারকারী লিখেছেন, এটা আমার বিমানের মতো।

অপর একজন লিখেছেন, হীরক বৃষ্টি। তবে এই ছবিটির ব্যাপারে যোগাযোগ করা হলে আমিরাতের ইংরেজি দৈনিক গালফ নিউজকে এমিরেটস এয়ারলাইন্সের এক মুখপাত্র বলেন, এ ধরনের হীরক খচিত কোনো বিমান তাদের নেই। আমার ক্রিস্টাল শিল্পী সারা শাকিলের কারুকার্য খচিত একটি ছবি টুইট করেছি মাত্র।

তিনি বলেন, তবে আমি নিশ্চিত করছি, এটা বাস্তব নয়। শাকিল পাকিস্তানি বংশোদ্ভূত দন্ত চিকিৎসক এবং শিল্পী। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা প্রায় ৫ লাখ। তার অ্যাকাউন্ট থেকে বিভিন্ন সময়ে স্বচ্ছ কাঁচ ও হীরক খচিত বিভিন্ন ধরনের ছবি শেয়ার করতে দেখা গেছে।

এই ছবিটিও তিনি আঁকার পর শেয়ার করেছেন। সেখান থেকে আমাদের টুইটার অ্যাকাউন্টে ছবিটি টুইট করা হয়েছে। তবে এ ধরনের বিমান আমাদের নেই।

এসআইএস/পিআর

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution