• সকাল ৮:০৫ মিনিট বৃহস্পতিবার
  • ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পুলিশের বিশেষ চেকপোস্ট ৯ বছরে অনেক উন্নয়ন করেছি, ভবিষ্যতেও করবো ইনশাআল্লাহ. এমপি খোকা ঢাকা-নারায়ণগঞ্জ রেলপথে বাড়তে যাচ্ছে ট্রেনের সংখ্যা আগামী নির্বাচনে জাতীয় পার্টি হবে নিয়ামক শক্তি, লিয়াকত হোসেন খোকা এমপি বারদি জাতীয়পার্টির কর্মী সভা অনুষ্ঠিত ১১৯ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা আজ কি চমক দেখাবে পারবে ব্রাজিল? মাদক মামলায় ফেঁসে যাচ্ছে না.গঞ্জের ৪ পুলিশ সদস্য ইউনিয়ন শ্রমিক দলের সেক্রেটারী সহ বিএনপি ৪ নেতাকর্মী গ্রেপ্তার দলিল লিখক মোশারফ এর হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন সোনারগাঁয়ে এক সঙ্গে তিন পুত্র সন্তানের জম্ম প্রাথমিক শিক্ষার গুণগত মান মানোন্নয়নের লক্ষ্যে সোনারগাঁয়ে শিক্ষকদের মাসিক সমন্বয় সভা নদী খনন করে নৌ-জেটি নির্মাণ ও আনন্দবাজারের নিম্ন অংশ ভরাটে চেয়ারম্যানের অভিনন্দন সোনারগাঁয়ে চেয়ারম্যানের পুত্রসহ দুইজন ইয়াবাসহ গ্রেফতার কাঁচপুর থেকে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ নিখোঁজ সোনারগাঁয়ে বিশেষ অভিযানে আরো ৪ জন গ্রেপ্তার সাংবাদিক পরিমল বিশ্বাস এর মায়ের পরলোক গমন নেতাকর্মীদের গ্রেপ্তারে থানা বিএনপির নিন্দা সোনারগাঁয়ে ৬ বিএনপির নেতাকর্মী গ্রেপ্তার বিজয় দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা
অবশেষে অজ্ঞাত কিশোরীর লাশের পরিচয় সনাক্ত করলো এস আই আজাদ

অবশেষে অজ্ঞাত কিশোরীর লাশের পরিচয় সনাক্ত করলো এস আই আজাদ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: গত ৪ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিয়ার নগর এলাকার ঝোপ থেকে উদ্ধার করা অজ্ঞাত কিশোরীর গলিত লাশের পরিচয় সনাক্ত করেছে সোনারগাঁ থানা পুলিশ। গতকাল রাতে সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ ওই কিশোরীর বাড়িতে গিয়ে কিশোরীর গায়ে পরিহিত জামা-কাপড় ও জুতা কিশোরীর বাবা-মাকে দেখালে তারা জানায় এ জামাটি তার নিখোঁজ মেয়ে জান্নাতুল জেবার। সে ৩০ তারিখ রাত ১২টার সময় নিখোঁজ হয়। এ ঘটনায় তার মা-বাবা ডেমরা থানায় একটি সাধারণ ডায়েরীও করেন।

সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ জানান, গত ৪ অক্টোবর সন্ধ্যায় উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিয়ার নগর এলাকার একটি ঝোপের ভেতর একটি গলিত লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে গলিত হাত, পা ও মাথা বিহীন কিশোরীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে প্রেরণ করে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর অজ্ঞাত লাশের পরিচয় সনাক্ত করতে কাজ শুরু করেন তিনি। লাশ উদ্ধারের সময় মেয়ে গায়ে পরিহিত জামা-কাপড় ও জুতা নিয়ে পুলিশ দেশের বিভিন্ন থানায় যোগাযোগ করেন কোথায় নিখোঁজ কোন অভিযোগ কিংবা ডায়েরী হয়েছে কিনা। খোঁজতে গিয়ে পুলিশ জানতে পারে ডেমরা থানায় একটি মেয়ে নিখোঁজ রয়েছে। সেই সুত্র ধরে পুলিশ লাশের জামাকাপড় ও জুতা নিয়ে নিখোঁজ মেয়ের বাসায় গেলে তার বাবা-মা তার মেয়ের লাশ থেকে উদ্ধার করা জামা কাপড় ও জুতা দেখে চিনতে পারে সে তাদের নিখোঁজ মেয়ে জান্নাতুল জেবা।

আবুল কালাম আজাদ আরো জানান, জান্নাতুল জেবা, ঢাকার যাএাবাড়ীর কোনাপাড়া এলাকার মান্নান উচ্চ বিদ্যালয় ও কলেজের ৮ম অষ্টম শ্রেণির শিক্ষার্থী। সে গোপালগঞ্জ জেলার চরমানিকদা গ্রামের দিদারের মেয়ে। তারা কোনাপাড়া এলাকায় জনৈক মোশাররফের বাড়ির ভাড়াটিয়া।

নিহত ছাত্রীর মা মানছুরা বেগম বার বার কান্নায় ভেঙে পড়ে বলেন, ৩০ সেপ্টেম্বর রাতে কে বা কাহারা আমার মেয়েকে ফুসলিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে গেছে। অনেক খোজাখুজি করেও আমরা আমাদের মেয়েকে পাইনি। গতকাল রাতে জানতে পাই কে বা কাহারা আমার মেয়েকে সোনারগাঁয়ে নিয়ে এসে হত্যা করেছে, আমি এর ন্যায় বিচার চাই, আমি এর ন্যায় বিচার চাই।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান বলেন, লাশের পরিচয় পাওয়া গিয়েছে। অতি অল্প সময়ের মধ্যেই জড়িত আসামীদের গ্রেফতার করে হত্যাকান্ডের মুল রহস্য বের হয়ে আসবে বলে আশা করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution