• রাত ৪:৪৪ মিনিট বৃহস্পতিবার
  • ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ডিবি পুলিশ পরিচয়ে তিন বাড়িতে ডাকাতি সোনারগাঁও প্রেস ক্লাবের মনোনয়নপত্র বিতরন সোনারগাঁয়ে মাদকসহ আটক ২, পিকআপ জব্দ রূপগঞ্জ আ.লীগ নেতাকর্মীদের ওপর হামলা, গুলিবিদ্ধ ৬ ভোট পূর্ণগননার দাবি ইউপি সদস্যের নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচন ১৬ জানুয়ারী সাকিবকে ছেড়ে দিয়েছে কলকাতা হাতিরঝিলে লাল-সবুজের বিজয় নিশান ওড়াবেন তারা সাকিবকে ছেড়ে দিয়েছে কলকাতা আবাসিক হোটেল থেকে সোনারগাঁয়ের এক ব্যক্তির লাশ উদ্ধার, স্ত্রী-দেবর লাপাত্তা ইউএনও আতিকুল ইসলাম বদলি নতুন ইউএনও তৌহিদ এলাহি সোনারগাঁয়ে হামলায় মহিলাসহ যুবলীগের ৪ নেতাকে পিটিয়ে জখম, বাড়িঘর ভাংচুর সোনারগাঁয়ে চেয়ারম্যানের বাড়িতে হামলা, বাড়িঘর ভাংচুর ও লুটপাট ॥ ১০ জনকে কুপিয়ে জখম উপজেলা চেয়ারম্যান ও আহবায়ক সামসুল ইসলামের কেন্দ্রে নৌকা পেল ১৫৩ ভোট আষাঢ়িয়ারচরে পরাজিত প্রার্থীর বাড়িতে জয়ী প্রার্থীর সমর্থকদের হামলা, ককটেল উদ্ধার ইউপি নির্বাচনে কে কতো ভোট পেয়ে হার-জিত হলো মেম্বার ফেল করা হুমায়ুন কবির এবার ইউপি চেয়ারম্যান ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! জামপুরে নৌকার প্রার্থী হুমায়ুন কবির জয়ী ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল!
ইমাম হত্যা ভিন্নখানে প্রভাবিত করতে চিরকুটে যা লিখেন ঘাতক ওহিদুজ্জামান

ইমাম হত্যা ভিন্নখানে প্রভাবিত করতে চিরকুটে যা লিখেন ঘাতক ওহিদুজ্জামান

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলার মল্লিকপাড়া জামে মসজিদের ইমাম দিদারুল ইসলামকে জবাই করে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রভাবিত করতে মৃত ইমামের পাশে একটি চিরকুট লিখে ফেলে যান ঘাতক ওয়াহিদুজ্জামান। ঘাতক ওয়াহিদুজ্জামান ইমামকে হত্যার আগে অনেক চিন্তা করে এ চিরকুটটি লিখার সিদ্ধান্ত নেন। তিনি হত্যা পরিকল্পনা করার পর চিন্তা করেন দেশে বিভিন্ন জঙ্গি সংগঠন বিভিন্ন পেশাজীবি মানুষকে হত্যা করছে। যা পুলিশ অনেক হত্যার কিনারা করতে পারে না। সে রকম ইমাম দিদারুলকে হত্যা করে একটি জঙ্গি সংঘটনের নাম লিখে চিরকুটটি লাশের পাশে ফেলে গেলে পুলিশ তাকে ধরতে পারবে না।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, গত বুধবার (২১ আগস্ট) রাতে মল্লিকপাড়া মসজিদের ইমাম দিদারুল ইসলাম নামের এক ইমামকে গলা কেটে হত্যা করা হয়। খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে লাশের পাশে একটি চিরকুট দেখতে পাই। চিরকুটটি হাতে নিয়ে দেখি সেটাতে লেখা রয়েছে, প্রিয় এলাকাবাসী ও প্রশাসন ভাইরা A মসজিদের ইমাম হিজবুর তাওহিদের সদস্য, যে আমাদের দল থেকে নগদ অর্থ অস্ত্র ও তথ্য নিয়া পালিয়ে আসছে তাই তাকে আমরা মেরে ফেলেছি। R ১ জনকে নতুন পেয়ে ধরে নিয়াছি তাকে ছাড়াতে হলে ০১৯৪৪-৩৩৪০৬৭ এবং বিকাশ করুন, ২,০০০০০ টাকা। তা না হলে ৫ দিনের মধ্যে মসজিদের দোকানের সামনে তার লাশ পাওয়া যাবে- ইতি হিজবুল তাওহিদ। এ চিরকুটটি পাওয়ার পর আমাদের সন্দেহ বেড়ে যায়। গ্রামের লোক বলেছে হুজুর এখানে একা ছিল কিন্তু চিরকুটে লেখা ২জন তাহলে এর আগে গতকাল কেউ হয়তো এখানে ছিল। সেই সুত্র ধরে ও নিহত ইমামের বাড়ির ভাই ও আত্মীয় স্বজনদের কাছ থেকে টাকা নেয়ার বিষয়টি আমলে নিয়ে কাজ শুরু করি এবং হত্যাকান্ড ঘটার ৬ দিনের মাথায় গতকাল রাতে খুলনা থেকে ঘাতক ওয়াহিদুজ্জামানকে আটক করি। আটক করার পর জিজ্ঞেসাবাদে ওয়াহিদুজ্জামান হত্যার কথা স্বীকার করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution