• সকাল ৮:৫৫ মিনিট সোমবার
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই
ঈদ জামাতে যে সব নিয়ম কানুন মানতে অনুরোধ জানিয়েছেন ওসি হাফিজুর রহমান

ঈদ জামাতে যে সব নিয়ম কানুন মানতে অনুরোধ জানিয়েছেন ওসি হাফিজুর রহমান

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আগামীকাল শুক্রবার পবিত্র ঈদুল ফেতর। ঈদুল ফেতর উপলক্ষে সোনারগাঁ উপজেলার প্রতিটি মুসলমান স্বাস্থ্য বিধি মেনে ঈদ উদযাপন করতে পারেন সেজন্য সোনারগাঁ থানা পুলিশের পক্ষ থেকে সবাই ঈদুল ফেতরের শুভেচ্ছা জানিয়েছেন সোনারগাঁ থানার ওসি মো. হাফিজুর রহমান। এছাড়া সকল মুসলমান যেন আনন্দঘন পরিবেশে ঈদ উদযাপন করতে পারেন সেজন্য থানা পুলিশের পক্ষ থেকে বিশেষ নিরাপত্তা ব্যবস্থার পাশাপাশি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে কিছু নিদেশনাও প্রদান করেছেন।

সোনারগাঁ থানার ওসি মো. হাফিজুর রহমান জানান, আগামী কাল পবিত্র ঈদুল ফেতর। আমাদের থানা পুলিশের পক্ষ থেকে সোনারগাঁবাসীকে জানাই ঈদ মোবারক। বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারণে সরকারী নিয়মনুযায়ী সবাই ঈদগাহ ময়দান ছেড়ে পাড়া-মহল্লা ও গ্রামের মসজিদগুলোতে ঈদের নামায পড়তে হবে। নামাযের আগে মসজিদগুলোকে জীবানুনাশক ছিটিয়ে পরিস্কার করতে হবে। মসজিদের ফ্লোরে কোন জায়নামায বিছানো যাবে না, সবাইকে বাড়ি থেকে জায়নামায নিয়ে আসতে হবে। নামাযে আসার আগে সবাইকে বাড়ি থেকে ওযু করে মসজিদে যেতে হবে, মসজিদে প্রবেশের পূর্বে ভাল করে হাত ধুয়ে নিতে হবে। এছাড়া প্রতিটি মানুষের মুখে বাধ্যতামুলক মাস্ক নিশ্চিত করতে হবে। নামায শেষে কোলাকুলি করা যাবে না।

তিনি আরো জানান, ঈদুল ফেতর উপলক্ষে বড় বড় মসজিদে পুলিশ পাহারা থাকবে, এছাড়া মহাসড়কে ডাকাতি ও ছিনতাই রোধে ওগুরুত্বপুন এলাকাগুলোতে পুলিশি টহল জোরদার করা হয়েছে। প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় মটর সাইকেলে পুলিশ টহর দিবে।

এসময় তিনি ভাড়াটিয়া ও যারা অন্যত্র ঈদ উদযাপন করতে গিয়েছেন তাদের উদ্দেশ্যে বলেন, বাড়িঘর থেকে বের হবার আগে বাড়িঘরের দরজা জানালা ভাল করে বন্ধ করে যাবেন এবং গ্যাসের চুলা ও পানির কলগুলো ভাল যেন দেখে শুনে বন্ধ করে বের হবেন। যখন তারা বাড়িতে ফিরবেন তখন যেন এসেই গ্যাসের চুলায় আগুন না দেন। তারা ফিরে প্রথমে বাড়িঘরের দরজা জানালাগুলো খুলে ঘরের ভেতরে জমে থাকা ক্ষতিকারক গ্যাসগুলো বাহির করে স্বাভাবিক জীবন যাপন শুরু করেন। এছাড়া ঈদে কোথায় অপ্রীতিকর ঘটনা ঘটলে সাথে সাথে থানা পুলিশ অথবা ৯৯৯ ফোন দিয়ে পুলিশকে অবহিত করার জন্য অনুরোধ জানান। পরিশেষে সোনারগাঁবাসীকে ঈদ মোবারক জানিয়ে সুখ ও শান্তিতে ঈদ উদযাপনের আহবান জানান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution