• সকাল ১১:৩৬ মিনিট শনিবার
  • ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১১ই জুলাই, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
যুবদল নেতা সেলিমের নানার ইন্তেকাল, মান্নানের শোক সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা সাড়ে ৪শত ছাড়ালো প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য সামগ্রী বিতরণ করলেন ইঞ্জিনিয়ার মাসুম সোনারগাঁয়ে একযোগে তিন কর্মকর্তার বদলি বারদীতে মার্কেট নির্মাণকে কেন্দ্র করে পাল্টাপাল্টি অভিযোগ সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা, সুস্থ ১ মোট আক্রান্ত ৪৪৭ সােনারগাঁয়ে অননুমােদিত ভােজ্য তেল বিক্রিতে ৭ লাখ টাকা অর্থদণ্ড সোনারগাঁয়ে নন-এমপিও শিক্ষক কর্মচারীদের প্রণোদনার চেক বিতরণ সোনারগাঁয়ে একদিনে ৫ জনের দেহে করোনা সনাক্ত, সুস্থ ২ মোট আক্রান্ত ৪৪৬ শ্রমিকলীগের উদ্যোগে নুনেরটেকের মায়াদ্বীপে বৃক্ষরোপন সপ্তডিঙ্গা সমবায়ের সাধারণ সম্পাদকের ইন্তেকাল সোনারগাঁয়ে একদিনে আক্রান্ত ২, সুস্থ ৬ মোট আক্রান্ত ৪৪১ সোনারগাঁয়ে শিক্ষকসহ ৪ জনকে পিটিয়ে আহত, থানায় অভিযোগ সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত মোট আক্রান্ত ৪৩৯ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইসিজি মেশিন দিলেন এমপি পত্নী ডালিয়া করোনা ভাইরাস: রবিবারের তথ্যে আরো ৫ জনের দেহে করোনা সনাক্ত, মোট আক্রান্ত ৪৩৬ রবিবার থেকে খুলছে কলাপাতা রেস্টুরেন্ট, চালু হলো ডেলিভারি সার্ভিস সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় বিশ্ববিদ্যালয় প্রহরি নিহত এমপি খোকার উদ্যোগে করোনা আক্রান্তদের খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ সোনারগাঁয়ে যুবককে কুপিয়ে আহত
কায়সার হাসনাত ও বিরু’র সমর্থকদের মধ্যে সংর্ঘষ ঘটনায় মামলা

কায়সার হাসনাত ও বিরু’র সমর্থকদের মধ্যে সংর্ঘষ ঘটনায় মামলা

Logo

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  সোনারগাঁ উপজেলার পাকুন্দা এলাকায় এক মুক্তিযোদ্ধা ও তার পরিবারের সদস্যদের উপর সন্ত্রাসীরা হামলা চালিয়ে কুপিয়ে ও পিটিয়ে আহত করার ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার জামপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা হুমায়ুন কবীর গত বুধবার বিকেলে স্থানীয় স্বনাতন ধর্মের একটি লক্ষী পূজার অনুষ্টানে যাওয়ার পথে একই এলাকার আওয়ামীলীগ নেতা ডাঃ বীরু চৌধুরীর সমর্থক সামসুদ্দিন খান আবু,লিপন চৌধুরী ও আমীর হোসেন পাকুন্দা পাকা রাস্তার উপর তার গতি রোধ করিয়া অকথ্য ভাষায় গালি গালাজ করে এসময় মুক্তিযোদ্ধা হুমায়ুন কবীর প্রতিবাদ করলে ক্ষীপ্ত হয়ে সামসুদ্দিন খান আবু,লিপন চৌধুরী ,আমীর হোসেন,মামুন মিয়া,মোতালিব মিয়া ওরফে টারজেন,আমিনুল ইসলাম ও মোক্তার সহ ১৫/২০জন সন্ত্রাসী তাহাদের হাতে থাকা দা,ছেনা,লোহার রড ও দেশীয় তৈরী লাঠী দিয়ে তাকে এলোপাতারী ভাবে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। তার ডাক চিৎকারে তার ছেলে রোমান ও রুবেল তাকে বাচাতে এলে সন্ত্রাসীরা তাদের হাতে থাকা ছেন,দা,লোহার রড দিয়ে কুপিয়ে ও পিটিয়ে রোমান ও রুবেলকে গুরুতর কাটা রক্তাক্ত জখম করে। আসেপাশের লোকজন তাদের রক্ষা করতে এগিয়ে আসলে সন্ত্রাসীরা বিভিন্ন প্রকার হুমকি দিয়ে দ্রুত পালিয়ে যায়। এসময় স্থানীয়দের সহায়তায় আহত মুক্তিযোদ্ধা হুমায়ুন কবীর সহ তার ছেলেদের চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে রোমানের অবস্থা আশঙ্খা জনক। এ বিষয়ে আহত মুক্তিযোদ্ধা হুমায়ুন কবিরের মেয়ের জামাই আশিকুর রহমান রানা বাদী হয়ে গতকাল রাতে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
আহত মুক্তিযোদ্ধা হুমায়ুন কবীর বলেন,রাজনৈতিক আধিপত্য বিস্তার ও আমাকে হত্যার উদ্দেশ্যে ডাঃ বিরুর লোকজন আমার ও আমার পরিবারের সদস্যদের উপর অতর্কিত হামলা চালিয়ে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে। আমার ছেলে রুমান মিয়া বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি আছে।আমি এর ন্যায় বিচার চাই। অপরদিকে সামসুদ্দিন খান আবুর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, মুক্তিযোদ্ধা হুমায়ুন মেম্বার সহ তার পরিবারের উপর হামলার ঘঠনা ঘঠেছে এ কথা সত্য। কিন্তু এ বিষয়ে আমি জড়িত নই।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান জানান, মুক্তিযোদ্ধা ও তার পরিবারের সদস্যদের উপর হামলার ঘঠনায় থানায় একটি মামলা নেওয়া হয়েছে।আসামীদের গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে।

Logo
এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution