• সকাল ৬:৩৫ মিনিট মঙ্গলবার
  • ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১১ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে দুই চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব ২৪ ঘন্টায় সোনারগাঁ থানার এক মহিলা পুলিশ সদস্যসহ আক্রান্ত ৪, সুস্থ ৪ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত রোগীর ৯০ ভাগই সুস্থ সোনারগাঁও সাহিত্য নিকেতনের সভা অনুষ্ঠিত ঐক্যে ফিরেছেন কায়সার, নতুন করে ঐক্য ধরে রাখার আহবান ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতিমুলক সভা সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টির সভাপতির মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার নুনেরটেকে বন্যার্থদের মাঝে জেলা প্রশাসকের ত্রাণ বিতরণ সোনারগাঁয়ে আরো ২ জনের দেহে করোনা সনাক্ত, মোট আক্রান্ত ৫০৬ চালককে হত্যা করে অটোরিক্সা ছিনতাই সোনারগাঁয়ে টোকাইদের কাছ থেকে চাঁদা দাবি, না পেয়ে হামলা ও মিথ্যা অভিযোগ সোনারগাঁয়ের বি সি এস ক্যাডারদের সংবর্ধনা সোনারগাঁয়ে পুর্ব শত্রুতার জের মা ও ছেলেকে কুপিয়ে জখম সোনারগাঁয়ে একদিনে ২ মহিলাসহ ৩ জনের দেহে করোনা সনাক্ত নয়াপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা জাকির হোসেনের ব্যক্তিগত কার্যালয় উদ্বোধন ১৫ আগস্ট উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রস্তুতিমুলক সভা সোনারগাঁয়ে অন্তস্বত্তা নারীসহ ২জনকে পিটিয়ে আহত আড়াইহাজারে আওয়ামীলীগের দুই গ্রুপের সংর্ঘষে নিহত ১ সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা ৫০০ ছাড়াল
গরু ছিনতাই, চাঁদাবাজি ও গরু আটক বরদাস্ত করা হবে না মত বিনিময় সভায় থানা পুলিশ

গরু ছিনতাই, চাঁদাবাজি ও গরু আটক বরদাস্ত করা হবে না মত বিনিময় সভায় থানা পুলিশ

Logo

নিউজ সোনারগাঁ টুূয়েন্টিফোর ডটকম: আগামী ঈদুল আযহাকে সামনে রেখে সোনারগাঁয়ের স্থায়ী ও অস্থায়ী ২০টি পশুর হাট ইজারাদারদের সাথে মত বিনিময় করেছেন সোনারগাঁ থানা পুলিশ।

সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে থানা কমপ্লেক্সে হাট ইজারাদার ও হাট সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের সাথে হাটের বিভিন্ন বিষয় নিয়ে সমস্যা ও সমাধান পুলিশের ভুমিকা নিয়ে বিশদ আলোচনা করা হয়।

মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার টি এম মোশারফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জেরর অতিরিক্ত পুলিশ সুপার (খ অঞ্চল) মো: খোরশেদ আলম, বন্দর থানার অফিসার ইনচার্জ মো: রফিকুল ইসলাম।

মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মো: মনিরুজ্জান মনির।

মত বিনিময় সভায় হাট ইজারাদাররা অভিযোগ করেন তাদের হাটের জন্য আনা গরুগুলো সহাসড়কের পাশে বসানো হাটের ইজারাদার ও তাদের লোকজনরা জোড় পূর্বক নামিয়ে রাখে, এতে রাজি না হলে গরুর ব্যাপারীদের মারধর করা হয়। এ রকম কোন ঘটনা যাতে না ঘটে সেজন্য পুলিশের হস্তক্ষেপ কামনা করেন তারা।

এসময় পুলিশের কর্মকর্তারা বলেন, করোনাকালে দেশের অর্থনীতিতে ধস নেমে এসেছে। এ মুর্হুতে কোনবানীর ঈদ। এছাড়া সারা দেশের বন্যা পরিস্থিতি ভয়াবহ। এমতাবস্থায় গরু খামারীদের অবস্থাও খুব খারাপ। তাদের পালিত গরুগুলো ন্যায্য দাম নিয়েও রয়েছে শঙ্কা। ফলে গরু খামারীদের গরুর ন্যায্য মুল্য নিশ্চিত করতে মহাসড়কে কোন চাঁদাবাজ চাদাবাজি করতে না পারে ও গরু ব্যবসায়ীরা কোন হয়রানীর শিকার যাতে না হতে হয় সেজন্য পুলিশ কাজ করে যাচ্ছে। এছাড়া গরুর হাটগুলোতে পুলিশের নজরদারী বাড়ানো হবে। কোন ব্যবসায়ী নিরাপত্তাহীনতার ভুগলে সে যদি পুলিশের সাহায্য চায় তাহলে পুলিশ তাকে নিরাপত্তার ব্যবস্থা করবে।

Logo
এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution