• বিকাল ৫:৫১ মিনিট বুধবার
  • ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
গুজব নিয়ে গণ-সচেতনা বৃদ্ধির লক্ষ্যে থানা পুলিশের র‌্যালী ও আলোচনা সভা

গুজব নিয়ে গণ-সচেতনা বৃদ্ধির লক্ষ্যে থানা পুলিশের র‌্যালী ও আলোচনা সভা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: গুজব ও ছেলেধরা গুজব নিয়ে গণসচেতনা বৃদ্ধির লক্ষ্যে সোনারগঁ থানা পুলিশের উদ্যোগে গন সচেতনামুলক র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। রোববার সকালে উপজেলার কাঁচপুরে েএ র‌্যালীর আয়োজন করা হয়।

র‌্যালীতে উপস্থিত ছিলেন, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মুনিরুজ্জামান মনির, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবও ওমর, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন ও সোনারগাঁ থানার উপপরিদর্ক আবুল কালাম আজাদ।

র‌্যালী শেষে সংক্ষিপ্ত বক্তব্যে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়ন এখন উন্নয়নশীল যে কোন দেশের থেকে এগিয়ে। পদ্মা সেতু হলে উন্নয়নের এই অগ্রযাত্রা বেড়ে যাবে বহুগুণ। তাই এই অগ্রযাত্রাকে নস্যাৎ করার জন্য চলছে দেশি-বিদেশি ষড়যন্ত্র। এই ষড়যন্ত্রের অংশ হিসেবেই অপপ্রচার চালানো হচ্ছে পদ্মা সেতু নির্মাণে মানুষের কল্লা তথা মানুষের মাথা লাগবে। শুধু তাই নয় অত্যন্ত সূক্ষ্মভাবে সাজানো হচ্ছে ছেলে ধরা নাটক। এই নাটকে অংশগ্রহণ করছে কিছু বিবেকহীন মানুষ। মধ্যযুগীয় কায়দায় একের পর এক নৃশংসভাবে হত্যা করা হচ্ছে নিরীহ মানুষকে। তিনি বলেন বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করার যে ষড়যন্ত্র শুরু হয়েছে তা রুখে দিবে তরুণ সমাজ। তিনি তরুণ সমাজকে সাথে নিয়ে পুলিশ প্রশাসনকে সকল ষড়যন্ত্র মোকাবেলা করার আহবান জানান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution