• সকাল ১১:৫৪ মিনিট বুধবার
  • ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর ৭ই মার্চ ভাষনের প্রস্তুতি প্রতিযোগিতা অনুষ্ঠিত জামপুর ইউনিয়নে জাতীয়পার্টির প্রার্থী ঘোষনা দিলেন এমপি খোকা সোনারগাঁয়ে হত্যার ৩ মাস পর বিল্লাল হোসেনের মাথা উদ্ধার সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা উদ্ধোধন সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উপজেলা মৎসজীবী লীগের কমিটি গঠন আগামীকাল সোমবার থেকে শুরু মাসব্যাপী সোনারগাঁও লোকজ মেলা সোনারগাঁ বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে বারদী বুলস ক্লাব বিজয়ী ঢাকার ছাত্রদলের সমাবেশে পুলিশের লাঠিচার্জে সোনারগাঁয়ের জনি আহত মোরগের ‘ছুরিকাঘাতে’ মালিকের মৃত্যু নাসিরকে নিয়ে এবার ঢালিউড নায়িকার ফেসবুক স্ট্যাটাস ভাইরাল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষণা স্বল্পদৈর্ঘ্য থ্রিলারে স্পর্শিয়া টিকা নিলেন প্রায় ৩০ লাখ মানুষ জাহানারা বললেন, ‘এখন আমরা ফিট’ রাস্তার কাজ সম্পন্ন করতে এলাকাবাসীর মানববন্ধন এমপিএল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন সনমান্দিতে আমিনুল ইসলাম আমান ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সোনারগাঁয়ে আ.লীগের উদ্যোগে আলোচনা সভা
গুজব নিয়ে গণ-সচেতনা বৃদ্ধির লক্ষ্যে থানা পুলিশের র‌্যালী ও আলোচনা সভা

গুজব নিয়ে গণ-সচেতনা বৃদ্ধির লক্ষ্যে থানা পুলিশের র‌্যালী ও আলোচনা সভা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: গুজব ও ছেলেধরা গুজব নিয়ে গণসচেতনা বৃদ্ধির লক্ষ্যে সোনারগঁ থানা পুলিশের উদ্যোগে গন সচেতনামুলক র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। রোববার সকালে উপজেলার কাঁচপুরে েএ র‌্যালীর আয়োজন করা হয়।

র‌্যালীতে উপস্থিত ছিলেন, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মুনিরুজ্জামান মনির, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবও ওমর, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন ও সোনারগাঁ থানার উপপরিদর্ক আবুল কালাম আজাদ।

র‌্যালী শেষে সংক্ষিপ্ত বক্তব্যে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়ন এখন উন্নয়নশীল যে কোন দেশের থেকে এগিয়ে। পদ্মা সেতু হলে উন্নয়নের এই অগ্রযাত্রা বেড়ে যাবে বহুগুণ। তাই এই অগ্রযাত্রাকে নস্যাৎ করার জন্য চলছে দেশি-বিদেশি ষড়যন্ত্র। এই ষড়যন্ত্রের অংশ হিসেবেই অপপ্রচার চালানো হচ্ছে পদ্মা সেতু নির্মাণে মানুষের কল্লা তথা মানুষের মাথা লাগবে। শুধু তাই নয় অত্যন্ত সূক্ষ্মভাবে সাজানো হচ্ছে ছেলে ধরা নাটক। এই নাটকে অংশগ্রহণ করছে কিছু বিবেকহীন মানুষ। মধ্যযুগীয় কায়দায় একের পর এক নৃশংসভাবে হত্যা করা হচ্ছে নিরীহ মানুষকে। তিনি বলেন বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করার যে ষড়যন্ত্র শুরু হয়েছে তা রুখে দিবে তরুণ সমাজ। তিনি তরুণ সমাজকে সাথে নিয়ে পুলিশ প্রশাসনকে সকল ষড়যন্ত্র মোকাবেলা করার আহবান জানান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution